2015年8月20日星期四

IgA Nephropathy 6 প্রধান উপসর্গ

1. গ্রস hematuria গ্রস hematuria 30% রোগীদের (প্রস্রাব মাংস ধুয়ে যেখানে বাদামী বা জল উপস্থিত হতে পারে, এবং রক্ত ​​জমাট খুব কমই দেখা যায়), সাধারণত একটা দৃশ্য ও amygdalitis পরে হয়, বা প্রভাব অধীন প্রদর্শিত হবে যা -50% পাওয়া যাবে মত এটি সাধারণত প্রবৃত্তকরণের একসাথে ঘটে, বা প্রবৃত্তকরণের পরে 24 ঘন্টা কয়েক ঘন্টা ঘটে এবং তারপর এক সপ্তাহ কয়েক ঘন্টার দীর্ঘস্থায়ী পরে এমনি মোচন ইত্যাদি, একটি ঠান্ডা, টিকা, নিউমোনিয়া, একটি gastroenteritis, মাত্রাধিক খাটুনি. (নেফ্রাইটিস সাধারণত সংক্রমণ পরে এক সপ্তাহ ঘটে).
Proteinuria দ্বারা সংসর্গী urinalysis জেদি আণুবীক্ষণিক hematuria অস্বাভাবিক 2. খুবই সাধারণ. সময় অধিকাংশ, IgA Nephropathy রোগীদের তারা proteinuria করিয়েছি যে সচেতন হতে পারে না. পার্থক্য একটি দীর্ঘ সময়ের জন্য অদৃশ্য হয়ে যাবে না, যা মূত্র, পৃষ্ঠের মধ্যে ফেনিল নেই যে. বাবল বা ফেনা বের ফাঁসের যা প্রোটিন.
3. Nephrotic সিন্ড্রোম. নিম্নরূপ চার চরিত্রগত বহিঃপ্রকাশ: proteinuria, প্রোটিনের পরিমাণ যা 24 ঘন্টার মধ্যে 3.5g, কম প্রোটিন রক্তরস (hypoproteinemia) মধ্যে, এবং hyperlipemia এবং ফোলা বেশী.
4. তীব্র বৃক্কের ব্যর্থতার দুই ধরনের বিভক্ত করা যায়: এক glomeruli মধ্যে ক্রিসেন্ট বৃহৎ পরিমাণ দ্বারা সৃষ্ট vasculitis সঙ্গে আবেগপূর্ণ পরিবর্তন; লোহিত রক্তকণিকা বৃহৎ পরিমাণ স্থূল hematuria সময় ব্লক tubules কাস্ট যখন অন্যান্য ঘটে.
5. ক্রনিক রেনাল ব্যর্থতা. সাধারণত, এটা এই দীর্ঘমেয়াদী রোগ দেরী উদ্ভাস. এই ক্লাসে, IgA Nephropathy রোগীদের যেমন তাই দরিদ্র ক্ষুধা, বমি বমি ভাব, এবং অন্যান্য উপসর্গ থাকতে পারে.

6. হাইপারটেনশন বা উচ্চ রক্তচাপ. এটি কিডনি ফাংশন পায় খারাপ হলে এটি প্রদর্শিত হয় যা একটি উপসর্গ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor