2015年8月25日星期二

মহিলাদের মধ্যে কিডনি রোগ লক্ষণগুলো কি কি

সাম্প্রতিক বছরগুলোতে, মানুষ আরো মনোযোগ দেওয়া হয়, যা কিডনি রোগ, ভুগছেন যারা আরো এবং আরো নারী আছে. কিডনি রোগ নির্ণয় করা হয় যারা নারীদের সংখ্যা আধুনিক সময়ের মধ্যে উচ্চ গতি সঙ্গে পুরুষদের এক কম নয়. আমরা জানি এটা মহিলাদের মধ্যে কিডনি রোগের লক্ষণ সম্পর্কে কিছু জ্ঞান আছে প্রয়োজন হয়, তাই ক্লিনিকে, কিডনি রোগ অনেক উপসর্গ, প্রচ্ছন্ন আছে.
নারী কিডনি রোগের সব উপসর্গ মধ্যে, সবচেয়ে সুস্পষ্ট এক একপাশে বা উভয় পক্ষের মধ্যে রেনাল পেটে ব্যথা যার ফিরে, ব্যথা হয়. নিম্নরূপ আবেগপূর্ণ ক্ষতি দ্বারা সৃষ্ট অস্বাভাবিক উপসর্গ হয়:
নারী কিডনি রোগের প্রথম ইমিউনোথেরাপি প্রস্রাবের অস্বাভাবিক পরিমাণ. কিডনি ফাংশন নেমে আসে কারণ, রোগীদের 24 ঘন্টার মধ্যে কম 400 মিলি বা এ সব মূত্র হবে না, যা কম প্রস্রাব, থাকবে. যাইহোক, প্রস্রাবের পরিমাণ স্বাভাবিক 24 ঘন্টার মধ্যে 1500 2000 মিলি হয়. নারী কিডনি রোগে আক্রান্ত রোগীর মূত্রবর্ধক প্রযোজ্য, মূত্রবর্ধক ঔষধ প্রদর্শিত হতে পারে. উপরন্তু, কিডনি অপ্রতুলতা এছাড়াও তাই, রাতে বৃদ্ধি প্রস্রাব করার প্রস্রাবের স্মৃতিশক্তি নেতৃত্ব, এবং পারেন. রেনাল glomeruli তাই স্থূল hematuria (Hematuria এবং কিডনি রোগ), আণুবীক্ষণিক hematuria, মূত্রে পুঁজের উপস্থিতি বা বিদ্যমানতা, proteinuria (Proteinuria এবং কিডনি রোগ), এবং যা বাড়ে, ক্ষতিগ্রস্ত হয়. Proteinuria 24 ঘন্টার মধ্যে প্রস্রাব কারামুক্ত হয় যা প্রোটিন বেশি 3.5 গ্রাম এর মানে হল যে. এটা নারীদের মধ্যে কিডনি রোগের একটি গুরুত্বপূর্ণ উপসর্গ.
নারী কিডনি রোগের উপসর্গ দ্বিতীয় রেনাল শোথ হয়. ফুলা স্থানে তরল বর্ধিত ভলিউম দ্বারা সৃষ্ট হয়, যার ফলে পানি ধারণ হয়. আবেগপূর্ণ ক্ষতি পারে GFR (Glomerular পরিস্রাবণ হার), পানি ও সোডিয়াম acatharsia এর কমে বাড়ে. অতএব, রেনাল শোথ প্রদর্শিত হবে.
নারী কিডনি রোগের উপসর্গ তৃতীয় মাপ কিডনি প্রসারিত হয়. এই উপসর্গ সাধারণত যেমন PKD (পলিসিস্টিক কিডনি রোগ) হিসেবে কিডনি সিস্ট রোগীদের মধ্যে দেখা হয়. একটি জেনেটিক কিডনি রোগ হিসাবে, কিডনি কিডনি পাশ এবং বাইরে উভয় অসংখ্য সিস্ট আছে. কিডনি বাইরে সিস্ট কিডনি বর্ধিত আকার যা বাড়ে, দিনের বেলায় বড় এবং বড় দিন বৃদ্ধি. রোগীদের এলাকা স্পর্শ করে, তখন তারা এমনকি প্রসারিত কিডনি বোধ করতে পারে.
নারী কিডনি রোগের জন্য চতুর্থ উপসর্গ পারেন হিসাবে পেটে ব্যথা হচ্ছে, যা কিডনি ব্যথা হয়. ব্যথা সাধারণত একটানা এবং একপাশে বা উভয় পক্ষের মধ্যে সঞ্চালিত হয়, যা ভোঁতা ব্যথা হয়.

নারী কিডনি রোগের জন্য সর্বশেষ উপসর্গ উচ্চ রক্তচাপ হয়. কিছু নারী রোগীদের ক্ষতিগ্রস্ত রেনাল জাহাজ বা রেনাল parenchyma যার কারণে উচ্চ রক্তচাপ, থাকতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor