2015年8月30日星期日

CKD জটিলতা - Cerebrovascular রোগের ঝুঁকি বৃদ্ধি বিপজ্জনক উপাদানগুলোও

পরিসংখ্যান Cerebrovascular রোগের সাথে সম্পর্কিত মৃত্যুহার ডায়ালাইসিস গ্রহণ CKD রোগীদের মধ্যে 12.7% যে দেখায়. Cerebrovascular রোগ যা CKD সাধারণ জটিলতা হিসেবে ইউরিমিয়া রোগীদের প্রধান মৃত্যুর কারণ এক.
যে CKD রোগীদের Cerebrovascular রোগ আছে ঝোঁক, তারপর অবধান করা উচিত উপসর্গ CKD রোগীদের কি হয়?
প্রথমত, উচ্চ রক্তচাপ CKD রোগীদের জন্য সবচেয়ে বিপজ্জনক ফ্যাক্টর. এটা CKD রোগীদের প্রায়ই উচ্চ রক্তচাপ, arteriosclerosis, একই সময়ে, বিশেষ করে Cerebrovascular স্ক্লেরোসিস আছে সাধারণ. অতএব, উচ্চ রক্তচাপ CKD রোগীদের Cerebrovascular রোগ আছে কার্যক্ষম হয়.
দ্বিতীয় এক রেনাল ফাংশন সম্পর্কে কিছু হয়. এটি উচ্চ সেরাম ক্রিয়েটিনাইন রোগীদের সঙ্গে বা হাইপারটেনশন থাকলে, Cerebrovascular রোগের ঝুঁকি আছে পাওয়া যায়.
MAU এছাড়াও স্ট্রোকের কারণ এক. MAU মূত্রে এলবুমিন বোঝায় পরলোক হল প্রত্যাশিত ব্যবস্থা কিন্তু প্রস্রাবের নিয়মমাফিক পরীক্ষায় examinable প্রস্রাবের প্রোটিন, অর্থাত্ প্রস্রাবের এলবুমিন 30-300mg / D / 24h অধীনে. CKD রোগীদের MAU আছে, তারা সম্ভবত Cerebrovascular রোগ, স্ট্রোক, রেনাল ক্ষতি এবং মৃত্যুর ঝুঁকি অনেক বেশি.
CKD রোগীদের রক্তাল্পতা দ্বারা সংসর্গী হয়, স্ট্রোকের ঝুঁকি বাড়ছে. রেনাল ফাংশন, নিউরোন নিরাপত্তামূলক ফাংশন হ্রাস করা যায় এবং স্ট্রোকের ঝুঁকি বৃদ্ধি পায়, যা hemopoietin হ্রাস, সংখ্যা কমতে থাকে তখন.
Hyperur icemia পরাগধানী ফ্যাক্টর. এটি কিডনি রক্ত ​​সরবরাহ অভাব যখন কিছু টিস্যু হায়পক্সিয়া দ্বারা সৃষ্ট হতে পারে.

ডায়াবেটিস CKD প্রধান কারণগুলোর মধ্যে অন্যতম. Cerebrovascular রোগের morbility ডায়াবেটিক Nephropathy রোগীদের মধ্যে উচ্চ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor