2015年8月25日星期二

কিডনি রোগ Proteinuria এবং চিকিত্সা

Proteinuria কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য একটি সাধারণ ক্লিনিকাল উপসর্গ. কি কিডনী রোগীদের মাথা ব্যাথা অনুভব করে তোলে proteinuria হরদম প্রদর্শিত হবে.
উপরন্তু, মূত্রে প্রোটিনের বাইরে একটানা লিক কিডনি রোগের অবনতি ঘটে হবে. আরো কি, ক্লিনিকে, যেমন সংক্রমণ পেতে সহজেই হচ্ছে hypoproteinemia, আন্তর্জাতিক লুকাইয়া বিশৃঙ্খলা, অপুষ্টি, হিসাবে জটিলতা একটি সিরিজ থাকবে. যতদিন আমরা সময় proteinuria হ্রাস হিসাবে, আমরা কিডনি রোগের পাশাপাশি তাই রেনাল ব্যর্থতা এবং ইউরিমিয়া মধ্যে উন্নয়নশীল হচ্ছে এড়াতে নিয়ন্ত্রণ করতে পারেন.
তাই কিডনি রোগে আক্রান্ত রোগীর proteinuria পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন, যা একটি ভাল থেরাপি আছে?
আমরা proteinuria (Proteinuria এবং কিডনি রোগ) আচরণ কিভাবে জানেন, প্রথমত, আমরা proteinuria প্রদর্শিত কারণ সম্পর্কে জানা উচিত. যেমন সংক্রমণ হিসাবে আবেগপূর্ণ ক্ষতি কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা যা বাড়ে, কিডনি মধ্যে মাইক্রো-প্রচলন বাধা কারণ কারণ রেনাল proteinuria সংঘটন হয়. রেনাল এপিথেলিয়াল কোষ ক্ষতিগ্রস্ত হয় একবার, এপিথেলিয়াল কোষের ফাংশন প্রদাহজনক প্রতিক্রিয়া নেতৃস্থানীয়, পরিব্যাপ্ত রক্তে প্রদাহজনক কোষ আকর্ষণ, যা গতিশীল ভারসাম্য প্রভাবিত হবে পরিবর্তন, এবং হবে. একই সময়ে, রেনাল ফাইব্রোসিস শুরু হবে. রেনাল basilar ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয়, পরিস্রাবণ লোমকূপ বড় বা বন্ধ করার চেষ্টা করা হবে. চার্জ বাধা দূর ক্লিনিকে proteinura গঠন, প্রোটিন বাইরে লিক যা বাড়ে, ক্ষতিগ্রস্ত হয়.
ক্লিনিকে, বিশেষ করে পশ্চিমা দেশগুলোতে, হরমোন ও immunosuppressive এজেন্ট ব্যাপকভাবে এইভাবে দ্রুত proteinuria কমা, প্রধানত প্রদাহজনক প্রতিক্রিয়া কমা লক্ষ্য করা হয় যা proteinuria, চিকিত্সা ইমিউন প্রতিক্রিয়া দমন করার জন্য ব্যবহার করা হয়.
যাইহোক, হরমোন ও immunosuppressive এজেন্ট proteinuria হরদম প্রদর্শিত হবে তাই মেরামতের, কিডনি মধ্যে স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত, মৌলিকভাবে রেনাল ফাইব্রোসিস ব্লক করতে পারবেন না.
কিভাবে রুট থেকে proteinuria কমা? আমরা পূর্বেই উল্লেখ করা হয়েছে, আমরা প্রথম রেনাল ফাইব্রোসিস, এবং তারপর থামাতে প্রদাহজনক প্রতিক্রিয়া, এইভাবে ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত এবং পরিশেষে রেনাল ফাংশন পুনরুজ্জীবিত দমন করা উচিত.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তাই ক্ষতিগ্রস্ত basilar ঝিল্লি এবং মেরামত করতে পারেন, যা এটা অনেক উপকরণ রয়েছে, যা তৈরি করতে পারবেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor