2015年8月25日星期二

মহিলাদের মধ্যে ক্রনিক নেফ্রাইটিস লক্ষণ

পুরুষদের থেকে ভিন্ন, মহিলাদের মধ্যে ক্রনিক নেফ্রাইটিস লক্ষণ একটু ভিন্ন. আবেগপূর্ণ কারণের বিভিন্ন হয় এবং প্রকাশ ভিন্ন. কিন্তু সাধারণত, তাদের সাধারণ উপস্থাপনা শোথ, উচ্চ রক্তচাপ ও প্রস্রাবের অস্বাভাবিক পরিমাণ হয়.
নারী ক্রনিক নেফ্রাইটিস জন্য প্রথম উপসর্গ শোথ হয়. পুরো প্রক্রিয়ায়, অধিকাংশ রোগীদের শোথ বিভিন্ন ডিগ্রী থাকতে পারে. অন্য কথায়, শোথ অসম্মান বা মারাত্মক হতে পারে. সকালে তারা বিস্ময় প্রকাশ বা মুখে শোথ খুঁজে পেতে পারেন. বিকেলে, নিম্নবাহু এবং গোড়ালি শো শোথ পাশাপাশি. গুরুতর রোগীদের জন্য, তারা পুরো শরীরে শোথ ভোগা পারেন. তবে, এখনও সমগ্র অগ্রগতি কোন ফুলা আছে না যারা কিছু রোগীর আছে.
নারী ক্রনিক নেফ্রাইটিস এর জন্য ব্যবহৃত উপসর্গ রোগীদের হাসপাতালে একজন ডাক্তার দেখাতে যান কেন একটি কারণ যা উচ্চ রক্তচাপ, হয়. তারা প্রস্রাবের একটি পরীক্ষার পর তারা উচ্চ রক্তচাপ কারণ যা ক্রনিক নেফ্রাইটিস, ছিল যে খুঁজে বের করতে. আদপে, ক্রনিক নেফ্রাইটিস রোগীদের জন্য, উচ্চ রক্তচাপ আজ না হোক কাল সঞ্চালিত হবে. রক্তচাপ বৃদ্ধি একটানা হতে পারে এবং এটি হরদম ওঠা যাবে. ক্রমে, উচ্চ রক্তচাপ, এছাড়াও ক্রনিক নেফ্রাইটিস এর ক্ষতি খারাপ করা যাবে.
নারী ক্রনিক নেফ্রাইটিস জন্য তৃতীয় উপসর্গ অস্বাভাবিক প্রস্রাব হয়. অস্বাভাবিক প্রস্রাবের ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে সব নারী রোগীদের পরিমাণ পরিবর্তন ও আণুবীক্ষণিক পরীক্ষার অধীনে অস্বাভাবিকতা রয়েছে, যা থেকে ভুগছেন প্রায় একটা লক্ষণ মাত্র. ফুলা সঙ্গে বেশ কিছু রোগীর প্রস্রাবের পরিমাণ কমে থাকতে পারে. ফুলা হয় আরো গুরুতর, প্রস্রাব কম পরিমাণ হতে হবে. ফুলা আছে না যারা, প্রস্রাবের পরিমাণ স্বাভাবিক হতে পারে তাদের. কিডনি গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয় যখন ঘনত্ব এবং তরলীকরণ ফাংশন কমে যায়, উদাহরণস্বরূপ, রোগীদের রাতে প্রস্রাবের আরো পরিমাণ থাকবে. আরো কি, নির্দিষ্ট মাধ্যাকর্ষণ লাঘব হবে. ক্রনিক নেফ্রাইটিস প্রোটিন রয়েছে সঙ্গে অণুবীক্ষণ যন্ত্রের নিচে, আমরা রোগীদের যে প্রায় সব প্রস্রাব জানতে পারেন, ± থেকে বিভিন্ন রকমের হতে পারে, যা পরিমাণ ++++ করতে. পলল, আমরা শ্বেত রক্তকণিকা, লোহিত কণিকা, ঝুরা ঢালাই, নির্মল ঢালাই পেতে পারেন. ক্রনিক নেফ্রাইটিস কার্যক্রমে সঞ্চালিত হলে, তাই সুস্পষ্ট hematuria ও স্থূল hematuria, (Hematuria এবং কিডনি রোগ) এবং সেখানে প্রদর্শিত করতে পারেন. উপরন্তু, ক্রনিক নেফ্রাইটিস সঙ্গে নারী রোগীদের তাই মাথা ঘোরা, ক্লান্তি, রক্তাল্পতা এবং ভোগা পারেন.

কিন্তু শেষ না অন্তত, যতদিন নারী দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস সঙ্গে ধরা হয়, তারা হাসপাতালে নিয়ে যান এবং উন্নত চিকিৎসার গ্রহণ করা উচিত. যত আগে তত ভালো.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor