2015年8月23日星期日

কেন মূত্রে উচ্চ প্রোটিন আছে

কেন মূত্রে উচ্চ প্রোটিন আছে? সাধারণভাবে বলতে গেলে, proteinuria মূত্রে প্রোটিন আছে এর মানে হল যে. সাধারণত, একটি স্বাভাবিক ব্যক্তির জন্য, মূত্রে প্রোটিনের পরিমাণ 40 থেকে 80 মিলিগ্রাম, এবং ঊর্ধ্ব সীমা শারীরিক proteinuria যা বলা হয় প্রতিদিন 150 মিলিগ্রাম, হয়. মূত্রে প্রোটিনের পরিমাণ সামান্য কারণ, প্রচলিত পরীক্ষা এটা নেতিবাচক হয় যে দেখায়. পরিমাণ প্রতিদিন 150mg বেশী হয়, তাহলে এটি অস্বাভাবিক proteinuria জন্যে. প্রচলিত পরীক্ষা ইতিবাচক দেখায়.
Proteinuria কিডনি রোগের ইঙ্গিত করে? ভাঙ্গন থামছে না. আমরা শুধুমাত্র একটি TUPr দ্বারা একটি উপসংহার করতে পারবেন না. উপরন্তু, কখনও কখনও, এমনকি মানুষ কিডনি রোগ আছে কি না, কারণ তারা খুব শীতলতা খুব গরম, এবং তাই শ্রমসাধ্য ব্যায়াম, ভারী শ্রমের কাজ, উত্তেজনা, এর মূত্রে প্রোটিনের থাকতে পারে. সকল চিরাগত proteinuria বলা যেতে পারে এবং বেশ কয়েক ঘন্টা বা কয়েক দিনের পর অদৃশ্য হয়ে যাবে. (Proteinuria এবং কিডনি রোগ)
কিভাবে নির্ণয় করতে? মানুষ একটি UPQ আছে এবং প্রোটিন প্রথমবার উচ্চ খুঁজে পান, তারা অন্য পরীক্ষা করাতে হবে. দ্বিতীয় টেস্ট এছাড়াও দেখায় তাহলে সূচক যেমন লোহিত কণিকার সংখ্যা, রক্তের শ্বেতকণিকা, প্রস্রাবের এজাহার হিসাবে, উচ্চ. আরো কি, তারা একটি বৈজ্ঞানিক নির্ণয়ের পেতে একটি রেনাল ফাংশন পরীক্ষা করাতে পারেন.
মানুষ কিডনি রোগ নির্ণয় করা হয় তাহলে একটি compressive রোগ নির্ণয়ের পর, তারা যত তাড়াতাড়ি সম্ভব কার্যকর চিকিত্সা গ্রহণ করা উচিত.
কিভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য প্রস্রাবে প্রোটিন চিকিত্সা সম্পর্কে? Glomeruli ইন, পরিস্রাবণ বাধা নেই. বাধা মাঝখানে ছিদ্র দিয়ে একটি পরিস্রুতি ঝিল্লি নেই. যেমন creatinine, রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন ও ইউরিয়া অ্যাসিড হিসাবে অনেক ছোট অণু বিপাক মধ্য দিয়ে পাস. যেমন প্রোটিন হিসাবে বড় অণু জন্য, তারা কারণে লোমকূপ ব্যাস এটা সহ্য করতে পারে না. কিডনি ক্ষতিগ্রস্ত হয় যাইহোক, যখন, স্বকীয় কোষ যেমন রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি হিসেবে ক্ষতিগ্রস্ত হবে. এই ক্ষেত্রে, প্রোটিন আউট ফুটা করা হবে এবং ফেনা মূত্রে অস্তিত্ব আসে. তাই প্রস্রাবে ফেনা কমাতে, আমরা প্রথমত, অন্য কথায়, প্রোটিন বাইরে লিক বন্ধ ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি মেরামত করা উচিত.
প্রোটিন আছে লিক আউট হয় কেন পরিচিত, রোগীদের এটা কমা কার্যকর ব্যবস্থা গ্রহণ করা উচিত এবং আরো তথ্যের জন্য, লাইনে আমাদের সঙ্গে পরামর্শ বা আমাদের ইমেল করুন.

ক্লিনিকে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তার প্রভাব প্রমাণিত হয়েছে. আরো তথ্যের জন্য, আপেক্ষিক নিবন্ধ ক্লিক করুন অথবা আমাদের ইমেইল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor