2015年8月21日星期五

ইউরিমিয়া প্রথম উপসর্গ

কোনো উপসর্গ অনুভব করতে পারে না কিছু মানুষ যারা একটি শারীরিক পরীক্ষা আছে প্রথমবার যখন হাসপাতালে নিয়ে যান, তিনি এমনকি ছিল ইউরিমিয়া, ক্রনিক কিডনি রোগের উন্নত পর্যায়ে আছে বলা হয়. কেন? বস্তুত হিসাবে, এছাড়াও ইউরিমিয়া ছিল যারা মানুষ যেমন ক্লান্তি, দুর্বলতা, ফ্যাকাশে মুখ, শোথ, পরিমাণ, উচ্চ রক্তচাপ মধ্যে প্রস্রাব পরিবর্তন ও দরিদ্র ক্ষুধা যেমন স্বাভাবিক বেশী তুলনায় ভিন্ন হয় দেখাতে পারেন যা কিছু লক্ষণ বিদ্যমান আছে, এবং তাই. এই উত্তরণ আমরা বিস্তারিতভাবে তা ব্যাখ্যা করবে.
ক্রনিক কিডনি রোগের উন্নত পর্যায়ের জন্য প্রথম উপসর্গ: ইউরিমিয়া মানুষ সাধারণত প্রধানত নিকটতম উপসর্গ এবং মানুষ তাই অনেক কারণ বা কারণের ক্লান্তি (ক্লান্তি এবং কিডনি রোগ) দেখা দিতে পারে বলে সাধারণভাবে জন্য সহজেই উপেক্ষা করা হয়, যা ক্লান্তি বোধ করে.
ইউরিমিয়া দ্বিতীয় উপসর্গ এনিমিয়া (রক্তাল্পতা এবং কিডনি রোগ) দ্বারা সৃষ্ট হয় যা ফ্যাকাশে মুখ, হয়. এই উদ্ভাস পালন করা সহজেই নয়, যা ধীরে ধীরে গড়ে ওঠে, এবং একটি স্বল্প সময়ের মধ্যে, রোগীদের পার্থক্য জানতে পারবেন না.
প্রাথমিক পর্যায়ে ইউরিমিয়া জন্য তৃতীয় উপসর্গ পরিলক্ষিত করা সহজ, যা শোথ, হতে পারে. ফুলা প্রদর্শিত কারণে কিডনি ক্ষতিগ্রস্ত হয়, তখন তা টিস্যু জল ধারণ যা বাড়ে অত্যধিক পানি, পরিষ্কার করতে পারে না. প্রাথমিক পর্যায়ে, শোথ গোড়ালি, এবং চোখের পাতা মধ্যে প্রদর্শিত হবে. রোগীদের পর্যাপ্ত বিশ্রাম আছে পরে, শোথ দেখা যাবে না. ফুলা পুরো শরীরের মধ্যে ছড়িয়ে থাকে, তা রোগীদের গুরুতর পর্যায়ের মধ্যে উন্নত যে দেখায়.
ইউরিমিয়া চতুর্থ প্রথম উপসর্গ প্রস্রাবের পরিমাণ পরিবর্তন হয়. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত কিছু রোগী ধীরে ধীরে কিডনি রোগ উন্নয়নশীল সঙ্গে প্রস্রাবের কমে গেছে হবে. প্রস্রাবের পরিমাণ স্বাভাবিক এমনকি যে, প্রস্রাব, মানের হ্রাস থেকে খালাস, এবং অত্যধিক যা টক্সিনের খালাস করা যাবে না. কতক সুতরাং, এটা যে কিডনি ভাল কাজ করতে পারে না প্রমাণ করতে পারবে না.
ইউরিমিয়া পঞ্চম প্রথম উপসর্গ উচ্চ রক্তচাপ হয়. কিডনি সোডিয়াম এবং পানি পালনের এর কার্যকারিতা রয়েছে, তাই কিডনি ক্ষতিগ্রস্ত হয়, সোডিয়াম এবং পানি থাকবো. উপরন্তু, এই সময়ে কিডনি পারেন রক্তচাপ বৃদ্ধি করতে পারেন, যা কিছু জিনিস গোপন. প্রথম ইউরিমিয়া তাই, রোগীদের উচ্চ রক্তচাপ (হাই ব্লাড প্রেসার এবং কিডনি রোগ) বিভিন্ন স্তর আছে পারে.
কিন্তু শেষ না অন্তত, ইউরিমিয়া রোগীদের শরীরে টক্সিনের স্মৃতিশক্তি দ্বারা সৃষ্ট হয় যা দরিদ্র ক্ষুধা, থাকতে পারে. রোগ উন্নয়নশীল সঙ্গে, রোগীদের (বিবমিষা ও কিডনি রোগের জন্য বমি) বমি থাকতে পারে.

খারাপ থেকে এটি রোধ করার জন্য তাই, যত তাড়াতাড়ি সম্ভব তা বিবেচনা করুন. অন্যথায়, জটিলতা প্রদর্শিত হবে. ইমিউনোথেরাপি সত্যিই দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা ব্যবহৃত হয়, যা একটি ভাল থেরাপি. আপনি এটা করতে আগ্রহী হন, লাইনে আমাদের সঙ্গে পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor