2015年8月25日星期二

ডায়াবেটিক Nephropathy ছয় লক্ষণ

ডায়াবেটিক Nephropathy লক্ষণগুলো কি কি? ডায়াবেটিক Nephropathy এর প্রাথমিক পর্যায়ে, রোগীদের কোন উপসর্গ আছে. তারা শুধুমাত্র উচ্চ রক্তচাপ হতে পারে. এলবুমিন স্রাব পরিমাণ মিনিট প্রতি অধিক 200 মাইক্রোগ্রাম হয়. এই পর্যায়ে সুপ্ত কিডনি রোগের পর্যায় বা তাড়াতাড়ি কিডনি রোগের পর্যায়ে বলা হয়. রোগীদের রক্তচাপ ও উচ্চ রক্ত ​​শর্করা নিয়ন্ত্রণ করতে পারেন, তাহলে তারা তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে. নিয়ন্ত্রণ ভাল নয় যাইহোক, যদি রোগ নিম্নলিখিত প্রকাশ আছে মাঝে মাঝে ক্লিনিকাল ডায়াবেটিক Nephropathy মধ্যে বিকশিত হবে:
ডায়াবেটিক Nephropathy প্রথম উপসর্গ proteinuria হয়. প্রথমে, পরিস্রাবণ চাপ বেড়ে যায় এবং নির্বাচনী proteinuria যা বলা হয় প্রস্রাবের, এ এলবুমিন সংঘটন হতে উভয় যা পরিস্রুতি ঝিল্লি পরিবর্তন, বৈদ্যুতিক চার্জ. কোন বর্ধিত প্রোটীন নেই. এই অবস্থায় অনেক বছর পর্যন্ত স্থায়ী হতে পারে. রেনাল Glomerular basilar ঝিল্লির পরিস্রুতি লোমকূপ বৃদ্ধি করায় বড় অণু মাধ্যমে প্রেরণ করতে পারেন. রোগ বিকাশ, প্রস্রাবে প্রোটিন প্রস্রাবে ক্রমাগত এবং গুরুতর প্রোটিন সক্রিয়. মূত্রে প্রোটিন প্রতিদিন 3G চেয়ে বেশী হয়, পূর্বাভাস কোন ভাল হতে হবে. তারা Nephrotic সিন্ড্রোম মধ্যে বিকশিত হওয়া পর্যন্ত অবস্থার কার্যক্রমে বিকশিত হতে পারে.
ডায়াবেটিক Nephropathy দ্বিতীয় উপসর্গ শোথ হয়. প্রাথমিক পর্যায়ে, রোগীদের শোথ অনুভব করতে পারে না. রক্তরস প্রোটিন কমে আগে কিছু অসম্মান শোথ আছে. মূত্রে প্রোটিনের 24 ঘন্টার মধ্যে 3G বেশী যখন, শোথ প্রদর্শিত হবে. সুস্পষ্ট শোথ যার ডায়াবেটিক Nephropathy দ্রুত বিকাশ যাদের মধ্যে দেখা যায়.
ডায়াবেটিক Nephropathy তৃতীয় উপসর্গ ডায়াবেটিক Nephropathy রোগীদের মধ্যে খুবই সাধারণ, যা উচ্চ রক্তচাপ, হয়. আদপে, সবচেয়ে গুরুতর কিডনি রোগ উচ্চ রক্তচাপ হতে পারে, এবং ঘুরে, উচ্চ রক্তচাপ কিডনি রোগের খারাপ করা যাবে. সব সব, রক্তচাপ নিয়ন্ত্রণ খুবই গুরুত্বপূর্ণ.
ডায়াবেটিক Nephropathy চতুর্থ উপসর্গ রেনাল ব্যর্থতা. রোগীদের ডায়াবেটিক Nephropathy ভোগা একবার, অবশ্যই প্রগতিশীল. এবং এটি ভাল, azotaemia এবং এমনকি ইউরিমিয়া সঞ্চালিত হবে নিয়ন্ত্রিত না.
ডায়াবেটিক Nephropathy পঞ্চম উপসর্গ এনিমিয়া (রক্তাল্পতা এবং কিডনি রোগ) হয়. গুরুতর azotaemia রোগীদের সামান্য বা মাঝারি রক্তাল্পতা থাকবে. লোহার সন্তোষজনক প্রভাব অর্জন করতে পারবে না. রক্তাল্পতা লোহিত রক্তকণিকার উৎপাদন বাধা কারণে. এটা প্রোটিন খাদ্য ও azotaemia দীর্ঘ সময় সীমাবদ্ধতা সঙ্গে সম্পর্কযুক্ত হতে পারে.
ডায়াবেটিক Nephropathy শেষ উপসর্গ প্রায়ই ডায়াবেটিক Nephropathy সঙ্গে সঙ্গে যা ডায়াবেটিক রেটিনোপ্যাথি, যেমন হয়.

আমরা ডায়াবেটিক Nephropathy লক্ষণগুলো সম্পর্কে পরিচিত যেহেতু আরও ক্ষতি এড়াতে যাতে আমরা সময় কার্যকর ব্যবস্থা গ্রহণ করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor