2015年8月22日星期六

PKD মধ্যে মূত্রে প্রোটিনের

কেন PKD ব্যক্তিদের ফেনা দেখায় যা, প্রস্রাবে প্রোটিন আছে যে এটি করতে পারেন না? আর এই দেখা, তারা সাধারণত নার্ভাস হয়ে এবং প্রোটিন লিক আউট থেকে বন্ধ করা যাবে না, তাহলে এটি হতে পারে ক্ষতি একটু ভয় হতে. এই উদ্বেগ ক্লিয়ারিং পাশাপাশি আমরা শিকড় থেকে প্রোটিন লিক আউট বন্ধ করতে পারবেন, যা আপনার জন্য আপনি একটি কার্যকর চিকিত্সা পদ্ধতি সুপারিশ করবে.
প্রথমত, প্রোটিন প্রস্রাবে নেই কেন এর কারণ সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা দেওয়া আছে. সাধারণত, একটি স্বাভাবিক ব্যক্তির জন্য, প্রোটিন তাই creatinine, ইউরিয়া অ্যাসিড এবং রক্ত ​​ইউরিয়া অ্যাসিড এবং সঙ্গে তুলনা বড় অণু জন্যে, কারণ প্রোটিন প্রতিদিন লিক আউট শুধুমাত্র একটি সামান্য পরিমাণ আছে. সময় করে পাশ করার মাধ্যমে, আপ সাবালক হয়েছে, যা সিস্ট এইভাবে যা ছিদ্র আছে, রেনাল Glomerular basilar ঝিল্লি এবং পরিস্রাবণ ঝিল্লি সহ রেনাল কোষে ক্ষতি ঘটাচ্ছে, তাদের চারপাশে রেনাল স্বকীয় কোষ এবং টিস্যু টেপা শুরু করেন. ছিদ্র স্বাভাবিক সীমার চেয়ে বড় হন, আলাদাভাবে proteinuria এবং hematuria গঠন যা এই ধরনের প্রোটিন হিসাবে আখ্যা যা বড় অণু, লোহিত কণিকা, থাকবে. (Proteinuria এবং কিডনি রোগ)
যে আমরা কারণে মূর্ত আউট আছে, আমরা পরের মূত্রে প্রোটিন চিকিত্সা উপর ফোকাস করা উচিত. পশ্চিমা দেশগুলোতে, এই বছর সময়, মূত্রে প্রোটিনের ইমিউন রোগ হিসেবে গণ্য করা হয় PKD জন্য একটি দীর্ঘ সময়ের জন্য হরমোন ও দমন এজেন্ট দ্বারা বাধার হয়েছে. এবং মেডিসিন এই দুই ধরণের ব্যাপকভাবে অত্যধিক অনাক্রম্য থামাতে পশ্চিমা দেশগুলোতে ব্যবহৃত হয়. যাইহোক, তারা মৌলিকভাবে PKD আচরণ করতে পারে না এবং সংক্রমণ পরে, উপসর্গ PKD রোগীদের মাথা ব্যাথা অনুভব করতে যা, আবৃত্তি হবে.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে বিশেষজ্ঞদের মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি বলা হয়, যা একটি অগ্রাধিকার, হিসাবে চীনা মেডিসিন ও পাশ্চাত্য ওষুধ সমন্বয় বিবেচনা করার সুপারিশ. সাবেক প্রয়োজন এবং পরেরটির নির্দিষ্ট শর্ত আপ হয়.
মাইক্রো-চীনা মেডিসিন সক্রিয় সামগ্রী, প্রায় রক্তের দেয়াল রক্তনালীসমূহ প্রসারিত সিস্ট দেওয়ালে রক্তসংবহন ত্বরান্বিত, আম প্রাচীর ভেদ্যতা বৃদ্ধি, ভেতরের চাপ কমে এবং দ্রুতগতি, সিস্ট পৃষ্ঠের মধ্যে ভূমিকা পালন করবে রক্তনালীসমূহ সিস্ট পানির reabsorption, এইভাবে সিস্ট মাপে. এই ক্ষেত্রে, রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি ক্ষতি এছাড়াও বন্ধ করা যেতে পারে.
উপরন্তু, আমরা একা হস্তক্ষেপ না করা উচিত ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ রয়েছে. মাইক্রো-চীনা মেডিসিন, পুষ্টিকর পদার্থ ক্ষতিগ্রস্ত বেশী মেরামত করতে পারেন এবং প্রস্রাবে প্রোটিন এই পর কি জন্য অদৃশ্য হয়ে যাবে.
যখন PKD রোগীদের ইমিউনোথেরাপি ব্যবহার করা উচিত? সর্বস্তরে PKD রোগীদের সব রোগীদের ইমিউন ক্ষমতা বৃদ্ধি পায়, যা ইমিউনোথেরাপি, চেষ্টা করে দেখতে পারেন. তারা রেনাল ব্যর্থতা পর্যায়ের মধ্যে বিকাশ, রেনাল ফাইব্রোসিস উন্নত পর্যায়ে এবং সুনিয়ন্ত্রিত করা না হলে যা atrophic কিডনি, হতে পারে, যা এমনকি Necrotic কোষ আছে, ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের কিডনি ব্যর্থতা পর্যায়ে জন্য আরো প্রয়োজন হয়ে, রোগীদের আছে ডায়ালিসিস এবং এমনকি কিডনি ট্রান্সপ্লান্ট পাবেন. ইমিউনোথেরাপি FSGS জন্য সর্বশেষ ও কার্যকর চিকিত্সা. ইমিউনোথেরাপি শক্তিশালী স্ব পুনর্নবীকরণ এবং বহু-বিভেদ ক্ষমতার সঙ্গে প্রাথমিক কোষ হয়. তারা শিরায় ইনজেকশন মাধ্যমে মানব দেহের মিশে আছে, এবং তারপর Immunotherapys অটো-স্বগৃহে প্রত্যাবর্তন ফাংশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে হস্তান্তর করা হবে. ইমিউনোথেরাপি পরিবর্তনের দ্বারা জিন ইমিউন বিশৃঙ্খলা সমন্বয় এবং Necrotic বেশী প্রতিস্থাপন নতুন রেনাল স্বকীয় কোষে উৎপাদিত দ্বারা ক্ষতিগ্রস্ত glomeruli মেরামত করতে পারেন.

সুতরাং উপরোক্ত থেকে আমরা PKD রোগীদের আশা করি এবং আমরা এর সাথে যুদ্ধ মধ্যে আস্থা থাকা উচিত দিতে পারে, যা চিকিৎসা প্রযুক্তি এত দ্রুত উন্নয়নশীল হয় যে একটি উপসংহার, পেতে পারেন. মূত্রে প্রোটিনের কমা করতে আগে কাল্পনিক হিসেবে তাই ভয় নয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor