2014年10月1日星期三

IgA nephropathy রোগীদের খাদ্যতালিকাগত নির্দেশিকা মনোযোগ দিতে হবে কি

IgA nephropathy সঙ্গে রোগীর খাদ্য
ড্রাগ চিকিত্সা, সঠিক পুষ্টি, তাড়াতাড়ি পুনরুদ্ধারের হিসাবে রোগীদের সাহায্য করার জন্য খাদ্য থেকে শোষিত যখন IgA nephropathy রোগীদের খাদ্য বিভিন্ন খাবার ফোকাস,, শর্ত বিভিন্ন পর্যায়ে উপর ভিত্তি করে করা উচিত:
খাদ্যের মধ্যে IgA nephropathy তীব্র তীব্রতা সঙ্গে ফুসফুস এবং পেটে বায়ু তাপ বিষ মন্দ ক্লেদ ধরনের চিকিত্সা পুনঃস্থাপন
তীব্র পর্যায়ে IgA nephropathy, ক্লিনিকাল প্রকাশ উপর নির্ভর করে, চীনা ঔষধ যুক্তিবাদী ফুসফুস এবং পেটে বায়ু তাপ বিষ মন্দ ক্লেদ বিভক্ত করা যায়, আগুনের আলো গরম ও আর্দ্র, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল এবং মূত্রাশয় স্যাঁতসেঁতে তাপ, যেখানে সবচেয়ে বায়ু তাপ জাজ্বল্যমান ফুসফুস এবং সাধারণ পেট মন্দ ফায়ার মডেল উপর বিষ. লাং এবং জ্বর, ঠান্ডা, মাথা ব্যাথা, কাশি মাইক্রো অর্থে, গলা ব্যথা, প্রস্রাব লালভাব বা আণুবীক্ষণিক Hematuria, লাল জিহ্বা টিপ পার্শ্ব, এবং পাতলা সাদা পশম বা হলুদ পাতলা হিসাবে উদ্ভাসিত IgA nephropathy এর পেট বায়ু তাপ বিষ মন্দ ক্লেদ তীব্র তীব্রতা,, নাড়ি সংখ্যা ভাসমান. যেমন রোগীদের বন্ধুদের জন্য উপযুক্ত হিসাবে নির্বাচিত সরকার, পুনরুদ্ধার করার জন্য নিম্নলিখিত খাদ্য হিসাবে, রক্তপাত বন্ধ করার জন্য রক্ত ঠান্ডা, বায়ু তাপ, detoxification গলবিল উদ্বাসন পথ অবলম্বন করা উচিত.
সিলভার ফুল, খাগড়া, প্রতিটি 30g, Forsythia, বাসস্থান 15g, Nepeta হয়, ঝুমকা 10G, বীর্য, কাঁচা যষ্টিমধু, 6g, সাঁচী পাউডার 2G, লাল শিম, চাল, প্রতিটি 60g, চিনি পরিমাণ কাঁটাগাছ. জল স্বাদ আগে 9 লাল শিম, চাল সেদ্ধ পাতলা পুরু জাউ, সাঁচী গুঁড়া, চিনি মধ্যে, রস রান্না করা, আচার সেদ্ধ করা যেতে পারে. 1 দিন, 2 মাত্রা.
সিলভার ফুল, 30g, বন্য চন্দ্রমল্লিকা, ফুল, ভায়োলিনের, Viola, Gynura 10g বেকড রেউচিনি 6g, সাঁচী পাউডার 2G, সবুজ মটরশুটি কাঁটাগাছ, মি প্রতিটি 60g, ক্রিস্টাল চিনি ডালপালা. জল স্বাদ রস রান্না করা আগে 7, সবুজ মটরশুটি মধ্যে, ভাল ফেটান এবং তারপর ফোঁড়া, একটি সাঁচী গুঁড়া, ক্রিস্টাল চিনি যোগ, মি সমর্থন পাতলা পুরু জাউ ডালপালা. 1 দিন, 2 মাত্রা. গলা দিয়ে শুষ্ক এবং কঠিন হতে হবে.
সিলভার ফুল, Forsythia 30g, Daji, বাসস্থান, Rhizoma Imperatae প্রতিটি 20g, পুদিনা, Arctium Platycodon প্রতিটি 10 G সাদা Yaomo 2G, Coix বীজ, ধান, প্রতিটি 60g, চিনি পরিমাণ. 9 Coix বীজ, ধান সেদ্ধ পাতলা পুরু জাউ মধ্যে রস রান্না করা জল স্বাদ আগে, সাদা Yaomo, চিনি যোগ করুন, এবং এটি সেদ্ধ করা যেতে পারে মিশ্রিত করা. 1 দিন, 2 মাত্রা.
IgA nephropathy সঙ্গে রোগীর খাদ্য
খাদ্যের মধ্যে IgA nephropathy তীব্র তীব্রতা এর আগুনের আলো জাজ্বল্যমান টাইপ পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন
IgA nephropathy রোগীদের আগুনের আলো জাজ্বল্যমান তীব্র তীব্রতা, আমাদের অন্তরে, মুখ sores, প্রস্রাব লালভাব বা আণুবীক্ষণিক Hematuria, লাল জিহ্বা, পাতলা হলুদ জিহ্বা লেপ, দ্রুত ডাল এবং অন্যান্য উপসর্গ উত্ত্যক্ত করা হবে না. রোগীদের যথাযথ হিসাবে ব্যবহার করা জন্য রক্তপাত এবং অন্যান্য ভেষজ পদ্ধতির থামাতে রক্ত শীতল, Qingxin Chufan যথাযথ, নিম্নলিখিত খাদ্য উপলব্ধ সূত্র পুনঃস্থাপন.
এ কাঁটাগাছ 30g, বাসস্থান 20g, Rhizoma Imperatae 15g বাঁশ 12g, ভাজা গন্ধরাজ ফুল, স্বাস্থ্য খড় 10g, চাল 100g চিনি পরিমাণ. প্রথম ছয় স্বাদ জল পাতলা পুরু জাউ, চিনি টক অন্ন মধ্যে রস রান্না করা. 1 দিন, 2 মাত্রা.
বাসস্থান, কাঁটাগাছ, phragmites প্রতিটি 30g, কাঁচা যষ্টিমধু 10G, সাঁচী পাউডার 2G, এম, Coix বীজ 60g স্ফটিক চিনি ডালপালা. জল স্বাদ আগে 4 মি, Coix বীজ জাউ ডালপালা মধ্যে, রস রান্না শিলা চিনি পারেন গলিত যোগ করুন. 1 দিন, 2 মাত্রা.
(3) Rhizoma Imperatae, Plantago 30g, ছোট বাঁশ 10G, পদ্ম কোর 1g, চিনি পরিমাণ. প্রথম তিন গন্ধ ক্যু ঝি ক্বাথ Shengyou Lian থেকে কোর চিনি কাপ, কভার মধ্যে গরম এবং উদাস 10 মিনিট সময়. চা পক্ষে এক দিন,, এ পর্যন্ত watered নিচে.
IgA nephropathy সঙ্গে রোগীর খাদ্য
IgA nephropathy দীর্ঘস্থায়ী সরানো এক্সটেনশন যুক্ত endoscopic Hematuria সঙ্গে প্লীহা এবং কিডনি qi, এবং Yin অভাব বা প্রস্রাবে প্রোটিন, ক্লান্তি, দুর্বলতা, কোমর এবং হাঁটু ব্যথা, ঠান্ডা বা বিষণ্নতার তাপ, স্বতঃস্ফূর্ত ঘাম বা রাতে ঘাম, তৃষ্ণা বা গলা ব্যথা, জিহ্বা গোলাপী সঙ্গে প্রান্ত scalloped বা জিহ্বা চর্বি, পাতলা সাদা বা হলুদ পাতলা এবং শুষ্ক, দ্রুত ডাল এবং দুর্বল. একটি দ্বৈত প্লীহা এবং কিডনি ইন দত্তক গ্রহণ করা উচিত, যথাযথ হিসাবে নির্বাচিত তৃষ্ণার্ত পার্টি পুনঃস্থাপন খাদ্য অনুসরণ যেমন নিয়ম হিসাবে, রক্তপাত থামাতে.
(1) heterophylla, Astragalus, বাসস্থান, রাঙা আলু, Alisma 15g, কাঁটাগাছ 30g, Poria 20g, Cornus, ড্যান 10G, সাঁচী পাউডার 1G, চাল 100g চিনি পরিমাণ. সাঁচী গুঁড়া, চিনি যোগ ধান জাউ মধ্যে রস রান্না করা জল স্বাদ আগে 9,, এবং এটি মিশ্রিত করা, এবং তারপর সেদ্ধ করা যেতে পারে.
(2) astragalus, বাসস্থান 20g, চীনা রাঙা আলু, চিনি 15g, কাঁটাগাছ, কলা বীজ 30g, ভয়ঙ্করী স্ত্রীলোক, Yinhua 12g, Eucommia, আখরোট, খোবানি 10G, Coix বীজ, ডালপালা মিটার = 60 পরিমাণ Cornus. জল স্বাদ আগে 9, Coix বীজ মধ্যে রস রান্না ভাত জাউ ডাঁটা, এটা হয়ে আখরোট, খোবানি, চিনি যোগ করুন, এবং মিশ্রিত করা হবে, এবং তারপর রান্না করা যাবে. 1 দিন, 2 মাত্রা. প্রস্রাবে প্রোটিন, গলা দিয়ে প্লীহা এবং কিডনি qi, এবং Yin অভাব.
(3) কাঁটাগাছ. Yinhua 30g, Astragalus, Rehmannia যাও 20g, heterophylla, গন্ধরাজ ফুল, রাঁধায় 12g, স্যালভিয়া 6g সাঁচী পাউডার 1G, ভয়ঙ্করী স্ত্রীলোক ফল, চাল, 50g, মধু পরিমাণ ভাজা 15g, Eclipta, সাদা peony root পরিচয়ে. জল স্বাদ আগে 10 সাঁচী গুঁড়া, মধু, যোগ ভয়ঙ্করী স্ত্রীলোক, ধান জাউ মধ্যে, রস রান্না করা, এবং এটি সেদ্ধ করা যেতে পারে মিশ্রিত করা. 1 দিন, 2 মাত্রা.

এই IgA nephropathy সঙ্গে দীর্ঘস্থায়ী অক্লান্ত রোগীদের সঙ্গে প্লীহা এবং কিডনি qi, এবং Yin অভাব পুনঃস্থাপন করা বাঞ্ছনীয় খাদ্য হয়, IgA nephropathy রোগী, তার দিকে ফিরিয়ে তালিকাভুক্ত যেখানে একটি পেশাদার ডাক্তার এর নির্দেশাবলী, মধ্য দিয়ে যেতে হবে খাদ্য ধরনের জন্য উপযুক্ত রেফারেন্সের জন্য শুধুমাত্র.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor