2014年10月24日星期五

কিডনি রোগ - মাতৃভাষা দাঁত চিহ্ন, একটু ইয়াং সঙ্গে, ফ্যাকাশে

স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
আমার জিহ্বা ফ্যাকাশে, স্ক্যালপড বিশেষ করে শীতকালে ঠান্ডা, আমি আমাকে সাহায্য করার Guifudihuang বড়ি বা YouguiWan আমি তৃষ্ণার্ত, বিশেষ করে দু: খিত, চীনা মেডিসিন বিশেষজ্ঞ খেতে পারেন একটু ইয়াং, কি ভাবে এই ওষুধের এটা প্রস্থান করার জন্য মুখ খেতে পেতে?
কিডনি বিশেষজ্ঞদের: হ্যালো: আপনি বড়ি থেকে Jingui কিডনি খেতে পারেন!
কিডনি রোগীদের: শুকনো মুখ হ্যাঁ, যতদিন কুচিলা, বা দারুচিনি Onyang মত আমি শুকনো মুখ আছে ড্রাগ, এটা আরাম একটি উপায় আছে কি? আপনি বিশেষজ্ঞদের ধন্যবাদ!
কিডনি বিশেষজ্ঞ: আপনি চিকিৎসা জন্য তাকে বিবেচনা করতে পারেন! স্থানীয় একটি হাসপাতালে ডাক্তার prescribing বের করতে!
নেফ্রাইটিস নির্ণয়
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
আমি নেফ্রাইটিস ধরা জিজ্ঞাসা?
কিডনি বিশেষজ্ঞদের: হ্যালো: প্রধানত উচ্চ রক্ত ​​চাপ. শোথ, proteinuria!
কিডনি রোগ রোগীদের: হ্যালো: আমি নেফ্রাইটিস আছে কিনা ডাক্তার জিজ্ঞাসা করতে চাই, আমার প্রথম প্রস্রাব লাল রক্ত কোষ 2 প্রোটিন, 1 clindamycin তিন দিন, ছয় পেট Rehmannia যাও ক্যাপসুল এবং রুটিন পরীক্ষাগার আছে কিছু বিরোধী প্রদাহজনক ড্রাগ খাওয়া আঘাত তিনটি সোনার টুকরা পরে দুই সপ্তাহের মধ্যে পরীক্ষা: লাল রক্ত কোষ শ্বেত রক্তকণিকা হয়: ট্রেস. পাঁচ দিনের clindamycin যুদ্ধ. পুনরায় পরীক্ষা ষষ্ঠ দিন: লোহিত রক্তকণিকা 2 উত্তর দয়া করে. আপনাকে ধন্যবাদ
কিডনি বিশেষজ্ঞদের: হ্যালো: প্রস্রাব লাল রক্ত কোষ 2 প্রোটিন 1 নেফ্রাইটিস প্রতিনিধিত্ব না. আপনার যদি অন্য কোন উপসর্গ আছে? আপনার মা এর ডায়াবেটিস ?? প্রধানত পশ্চিমা ঔষধ, চীনা ঔষধ প্রেসক্রিপশন কিছুই ব্যবহার করে. সুপারিশ বা, খোলা পশ্চিমা ঔষধ পর পরীক্ষা অপেক্ষাকৃত প্রদেশ পয়েন্ট কিনতে ফার্মেসী যেতে হাসপাতালে যান.
কিডনি ক্যান্সার হাড়, ফুসফুসের মেটাস্টাসিস
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
আমার বাবার কমরেড-অস্ত্র কারণে হঠাৎ Hematuria সেপ্টেম্বর গত বছর এই বছরের মার্চ মাসে বাম কিডনি ক্যান্সার কিছু পরিষ্কার সেল কার্সিনোমা এবং ঝুরা সেল কার্সিনোমা, এবং বাম মৌলবাদী nephrectomy, Interleukin-2 এবং ইন্টারফেরন হয় পাওয়া যায় নি. কিন্তু জুন শেষে শুধুমাত্র রঁজনরশ্মি দ্বারা চিকিত্সা, 45 দিন, 30 বার একটি মোট সঙ্গে metastases এমনটা নিশ্চিত করা যে পরে, ডান ত্রিকাস্থি স্থানান্তর করে. রঁজনরশ্মি দ্বারা চিকিত্সা করার পর, পর্যালোচনা যে ফুসফুসের স্থানান্তরণ পাওয়া যায় নি. আমি চিকিত্সা সরাসরি ব্যবহার করা যেতে পারে সাইটে গোলাবর্ষণ থেরাপি লিখেছেন কিভাবে করতে পারি? সেখানে ভাল পদ্ধতি বা পরিপূরক চিকিত্সা কি?
কিডনি বিশেষজ্ঞদের: হ্যালো: এটা উন্নত ক্যান্সার রোগীদের মনে হয়, চিকিৎসা উপসর্গের উপশম করা এবং ব্যথা কমাতে পারেন. রোগীর নির্দিষ্ট পরিস্থিতিতে অনুযায়ী লাক্ষণিক চিকিত্সা. আইসোটোপ থেরাপি, চীনা ঔষধ চিকিত্সা পদ্ধতি, বিচার উপযুক্ত কেমোথেরাপি হবে কি না তা বলতে যদি রোগীর পারমিট সাধারণ শর্ত.

টিউমার সহযোগিতা থেরাপি হিসাবে ইন্টারফেরন ডোজ, আপনি যা করতে পারেন. ইন্টারফেরন এর পার্শ্ব প্রতিক্রিয়া ভারী ঠান্ডা মতো উপসর্গ, স্বয়ংক্রিয়ভাবে সাধারণ প্রত্যাহার উপশম হয়. রেনাল এবং কেমোথেরাপি জন্য সেরা রোগীর প্রোগ্রাম অনুপযুক্ত নির্দিষ্ট পরিস্থিতিতে জানি না, রোগীকে দেখতে না, পরীক্ষা ও চিকিত্সার জন্য হাসপাতালে পরিচালিত হয়, আমাকে ক্ষমা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor