2014年10月8日星期三

পলিসিস্টিক কিডনি রোগ এবং কিডনি পাথর ও রেনাল কেলাসন

রেনাল কেলাসন অনুমিত?
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
আমি বি এক প্রতিধ্বনি এলাকায় 3 মি.মি., ureters স্বাভাবিক কিডনি পায় বিভিন্ন চিহ্নিত করতে, কারণ শ্রোণী প্রদাহজনক রোগ হাসপাতালে যেতে, আমি তোমাদের শাসন জিজ্ঞাসা? জল বাইরে প্রচুর পরিমাণে পান করা ছাড়াও এটি ছিল? খাদ্য কি এটা অবধান করা উচিত?
ডাক্তার: হ্যালো, আরো পরিষ্কারভাবে দয়া করে কথা বলতে, অনুগ্রহ করে? জেলা কি প্রতিধ্বনি হয়? বি সুপার ফলাফল? বড় সমস্যা, এটা জল প্রচুর পান করা বাঞ্ছনীয়. উভয় কিডনি সংক্ষিপ্ত শাব্দ ছায়া দিয়ে পিছন বিভিন্ন hyperechoic স্পট, বড় 3MM, দেখুন. CDFI: intrarenal রক্ত প্রবাহ বন্টন এখনও স্বাভাবিক. দ্বিপাক্ষিক ureteral কোন উল্লেখযোগ্য সম্প্রসারণ সময়ের কোন সুস্পষ্ট অস্বাভাবিকতা. শব্দ মাধ্যমে সময়ের এখনও ভাল জন্য সাধারন থলি অঙ্গসংস্থানবিদ্যা সীমারেখা, মূত্রাশয় প্রাচীর, সামান্য রুক্ষ.
কিডনি কিভাবে চিকিত্সা?
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
ডাক্তার হ্যালো: আমি ঔষধ সময় সময়, বছর একটি সংখ্যা জন্য, কিডনি ছিল, কিন্তু কোন ব্যথা, আপনি সবসময় কিছু দুঃখ এবং বিষাদ কোমর ধারনা মনে করতে পারেন কোন রুট কেঁটে সাফ করা, দীর্ঘ সময় আছে বলে মনে হচ্ছে: হ্যালো আমি একটি সমস্যা আছে কখনও কখনও প্রস্রাব, মূত্র, দুর্বলতা, কখনও কখনও গৌণ প্রস্রাবে ফ্রিকোয়েন্সি আছে! একটু ব্যথা কিডনি, মূত্রাশয়, তাই অদ্ভুত একটি পাথর আছে না? আমি 20-কিছু নই, এই ব্যথা তাই আমি খুব মন খারাপ ছিল! কল্যাণকামী সাহায্য উত্তর ডাক্তার দয়া করে, আপনাকে ধন্যবাদ
ডাক্তার: হ্যালো: আপনি কিডনি জন্য আকার, অবস্থান, চেক এবং উপযুক্ত চিকিত্সা ব্যবস্থা নিতে হাসপাতালে সুপারিশ প্রদান তথ্যের উপর ভিত্তি করে. Prostatitis থেকে ভুগছেন, prostatic তরল রুটিন পরীক্ষার হতে পারে!
পলিসিস্টিক কিডনি রোগ কি ঝুঁকি?
56 বছর বয়সী পুরুষ
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
2004 পাওয়া অ্যাসিড Youyao গুল. অক্টোবর 2004 সালে, হাসপাতালে পলিসিস্টিক কিডনি রোগ ধরা.
একবার চিকিত্সা এলার্জি একটি ইতিহাস, জেনেটিক আছে কিনা:
সাহায্য ধরনের চান:
কিভাবে ফিরে স্বাস্থ্য এবং স্বাভাবিক জীবন পালিত কিভাবে, কি অবধান এবং প্রতিরোধ? ঝুঁকি কি কি?
বিশেষজ্ঞ উত্তর

বয়স্ক পলিসিস্টিক কিডনি রোগ (AKPD) অবশেষে রেনাল অপ্রতুলতা হতে পারে, রোগের অগ্রগতি হিসাবে ইউরিনারি সিস্টেম সবচেয়ে সাধারণ জেনেটিক রোগ, প্রাকৃতিক ফলাফল হয়, ইউরিমিয়া এখন রোগীর ক্লিনিকাল উপসর্গ বিলম্ব ক্লিনিকাল রোগ শুধুমাত্র অস্ত্রোপচার চিকিত্সা গ্রহণ এবং হিসাবে তাড়াতাড়ি মধ্য রেখা আম decortication হিসাবে রোগের প্রাকৃতিক ইতিহাস. আপনার রক্তচাপ, কিডনি ফাংশন, এবং লো ব্যাক পেইন, ভাল আম decortication ন্যূনতমরূপে আক্রমণকারী ল্যাপারোস্কপিক decortication উপর ভিত্তি করে চিকিত্সা প্রয়োজন. পলিসিস্টিক কিডনি রোগ একটি জেনেটিক রোগ, এটা যে রক্ত আত্মীয় বাঞ্ছনীয় হয় এবং আপনি সংশ্লিষ্ট চেক করতে হবে

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor