2014年10月8日星期三

Hemodialysis এক্সেস প্রযুক্তির সঙ্গে রেনাল ব্যর্থতা রোগীদের

Hemodialysis এক্সেস রেনাল ব্যর্থতা রোগীদের lifeblood. ক্রমাগত প্রয়োজন দীর্ঘমেয়াদী ডায়ালিসিস রোগীদের নিশ্চিত করার জন্য, রোগীর নির্দিষ্ট পরিস্থিতিতে জন্য একটি সিস্টেম বিকাশ hemodialysis এক্সেস চিকিত্সক hemodialysis এক্সেস সামগ্রিক প্রোগ্রাম দীর্ঘমেয়াদী বেঁচে থাকা হতে পারে রেনাল ব্যর্থতার সঙ্গে hemodialysis রোগীদের মান উন্নত.
সাধারণভাবে, অ প্রভাবশালী হাত দিয়ে রোগীদের রশ্মীয় ধমনী থেকে শুরু - সঠিকভাবে রক্ষণাবেক্ষণ যদি সফল, আপনি 5-10 বছর ব্যবহার করতে পারেন শিরাস্থ ভগন্দর মাথা. সমস্যা সবচেয়ে প্রবণ এই সময়কালে দীর্ঘমেয়াদী খোঁচা একটি মিথ্যা aneurysm গঠন, রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা এবং রক্তনালী দেহনালির সংকীর্ণ অবস্থা সৃষ্টি হয়. Pseudoaneurysm এবং সময়মত অস্ত্রোপচার Angioplasty বা থ্রম্বাস মুছে ফেলার জন্য প্রয়োজন রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা এবং পাথ সংরক্ষণ করুন. রক্তনালী দেহনালির সংকীর্ণ অবস্থা পথ কর্মহীনতার উন্নত, সর্বশেষ উচ্চ চাপ বেলুন বেলুন dilatation ব্যবহার করা যেতে পারে.
রশ্মীয় ধমনী - যদি সেফালিক শিরা ভগন্দর ব্যর্থতা, brachial ধমনী উদ্দেশ্য - ostomy এর সেফালিক শিরা ইউরোপে যেমন সার্জারি আরো ব্যবহার করুন. যেমন রোগীর নির্দিষ্ট অবস্থার উপর ভিত্তি করে অস্ত্রোপচার পদ্ধতির মধ্যে সামান্য পার্থক্য আছে,: হস্ত সেফালিক শিরা স্মৃতিশক্তি, পরে ভর্তি ডায়ালিসিস জন্য ভাল; উপরের হাত সেফালিক শিরা এবং ব্যাসিলিক শিরা ধরে রাখা, দুটি শিরা ডায়ালিসিস জন্য ব্যবহার করা হয়. অস্ত্রোপচারের পর 3 মাস পরিমাণ উপর ভিত্তি করে এবং উপরের হাত সেফালিক শিরা বা ব্যাসিলিক শিরা ভর্তি অসুবিধা খোঁচা করা উচিত, সেফালিক শিরা পৃষ্ঠস্থ সার্জারি বা ব্যাসিলিক শিরা পক্ষান্তরণ অস্ত্রোপচারের উদ্দেশ্যে. সংক্ষিপ্ত hemodialysis এক্সেস, অসুবিধাজনক খোঁচা: এই পদ্ধতিতে অপূর্ণতা কম খরচে, এর সুবিধা আছে.
সেফালিক শিরা ভগন্দর - রশ্মীয় ধমনী ব্যর্থতার পর মার্কিন যুক্তরাষ্ট্র কৃত্রিম রক্ত জাহাজ ostomy সার্জারি বেশী ব্যবহার,. একটি "না" লুপ মধ্যে বিশেষভাবে রোগীর হাত ডিস্ক খোঁচা জন্য ব্যবহারের জন্য কৃত্রিম রক্ত ধমনী, brachial ধমনী এবং আপনার শিরা বা সেফালিক শিরা দুটি সামঞ্জস্যপূর্ণ. খোঁচা সহজ এই ভাবে প্রবাহ, hemodialysis এক্সেস, সুবিধা, অসুবিধা অস্ত্রোপচার মানসিক আঘাত সামান্য উচ্চ খরচ.

উপরে পথ অন্য হাত ব্যবহার করে সমাপ্ত হয়, রোগীদের উপরে প্রক্রিয়ার পুনরাবৃত্তি করতে পারেন. Ostomy অস্ত্রোপচারের ক্ষেত্রে বাস্তবায়ন করা কঠিন মধ্যে, আধা স্থায়ী ডায়ালিসিস টিউব হতে পারে. নতুন উপকরণ ব্যবহার করে সেমি স্থায়ী ডায়ালিসিস নল শরীরের দীর্ঘমেয়াদী স্মৃতিশক্তি হতে পারে, কিন্তু এর ব্যবহারের বেশ কিছু রোগীর স্থায়ী ব্যবহারের জন্য ভুল হতে পারে, বরং একটি সময় নির্দিষ্ট সময়সীমার আছে. প্লেসমেন্ট প্রযুক্তি সময় ব্যবহার সমালোচনামূলক একটি আধা স্থায়ী ডায়ালিসিস টিউব, দুটি জিনিস গ্যারান্টি: (1) যাও subcutaneous সুড়ঙ্গ নিশ্চিত করার জন্য যথেষ্ট দীর্ঘ হয় যে subcutaneous সুড়ঙ্গ আধা যথাসম্ভব আধা স্থায়ী ডায়ালিসিস নল ইন ভিট্রো অংশ -স্থায়ী ডায়ালিসিস নল আংশিকভাবে সংক্রমণ হতে পারে, এবং যত্ন অসুবিধা বৃদ্ধি, বাইরে চামড়া উদ্ভাসিত; (2) উচ্চ ট্রাফিক সঙ্গে সুড়ঙ্গ এবং ইন্ট্রাভাসক্যুলার ছাড় দীর্ঘমেয়াদী ডায়ালিসিস যে ডায়ালিসিস টিউব নিশ্চিত. এই গ্যারান্টি, শুধুমাত্র আধা স্থায়ী ডায়ালিসিস নল স্থাপন এক্সরে মেশিন (angiography) নজরদারির অধীন অর্জন করা সম্ভব. এক্সরে fluoroscopy অধীনে ছাড়, ক্যাথিটার বক্রতা সংশোধন, এবং শ্রেষ্ঠ অবস্থানে ডান atrium আমদানি উত্তরা মহাশিরা মধ্যে ডায়ালিসিস নল সমন্বয় গাইড তারের স্থাপন করা যেতে পারে. অন্যথা, এমনকি অভিজ্ঞতা এবং খালি চোখ দিয়ে ভাঁজ, নিখুঁত চাপ ছাড়া চামড়া এবং ভিভো মধ্যে একটি আধা স্থায়ী ডায়ালিসিস নল গঠন, এর ব্যবহার, ফলে দীর্ঘমেয়াদী ব্যবহারের প্রবাহ প্রভাবিত আবদ্ধ হয় যে গ্যারান্টি পারেন আধা স্থায়ী ডায়ালিসিস নল সময় ব্যাপকভাবে কমে যাবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor