2014年10月2日星期四

পদ্ধতিগত লুপাস Erythematosus রোগীদের দৈনিক যত্ন

এছাড়াও নিদারূণ পরাজয় হিসাবে পরিচিত সিস্টেমিক লুপাস ইরাইথেমাটোসাস. রোগীদের সবসময় অবস্থার অবনতি এড়ানোর জন্য তাদের শরীরের মনোযোগ দিতে ছিল তাই দৈনন্দিন জীবন, অনেক উপাদান, এলার্জি লুপাস Erythematosus রোগীদের কারণ হবে. নিম্নলিখিত আপনাকে দেওয়া দৈনন্দিন স্বাস্থ্য জ্ঞান কিছু.
● সূর্যালোক নির্দেশ না
পদ্ধতিগত লুপাস Erythematosus, এই UV এলার্জি রোগীদের. অতএব, রোগীদের যেমন প্রতিরক্ষামূলক পোশাক এবং সম্পূর্ণ brimmed টুপি পরা কিছু নিরাপত্তামূলক ব্যবস্থা, করতে হবে আউট রোগীদের জন্য 10:00 এবং 16:00 এর মধ্যে আউট যান চলা উচিত. রোগীর গুরুতর অবস্থা হয়, তাহলে রোগীর বিশেষ UV সুরক্ষা পোশাক ক্রয় করতে পারেন. এছাড়াও, কিছু অভ্যন্তর আলো এই UV, নিদারূণ পরাজয় রোগীদের সর্বত্র এই UV সঙ্গে যোগাযোগ এড়িয়ে চলা উচিত মনে রাখবেন.
● খাদ্য
সাধারণ ডাক্তার রোগীদের মধ্যে হৃদরোগের ঝুঁকি বেড়ে প্রবন কম চর্বি, কম কলেস্টেরল খাদ্য, উচ্চ চর্বি এবং উচ্চ কলেস্টেরল রোগীদের রোগীদের সুপারিশ. শোথ, উচ্চ রক্তচাপ, কিডনি রোগ বা অন্যান্য জটিলতা রোগীদের যদি, খাদ্য নিয়মিত করা উচিত. উপরন্তু, রোগীদের এলার্জি খাদ্য কিছু করা উচিত নয়.
● বাকি প্রচুর পান.
পদ্ধতিগত লুপাস Erythematosus প্রাদুর্ভাব এড়াতে, রোগীর নিশ্চিত করার জন্য, একটি শুঁয়া নিতে হবে দিন সময় রাতের ঘুম ছাড়াও, পর্যাপ্ত ঘুম হবে প্রতিদিন ঘুম 8-10 ঘন্টা যে.
● যে শারীরিক এবং মানসিক স্বাস্থ্য নিশ্চিত করার জন্য
রোগীর মানসিক চাপ কমান, রোগীদের নিজেদের এছাড়াও চাপ উপশম শিখতে হবে. রোগীর পরিবার তাদের যথেষ্ট সমর্থন দিতে হবে. কার্যকর চিকিত্সার পর, নিদারূণ পরাজয় রোগীদের বেদনাদায়ক উপসর্গ পরিত্রাণ পেতে এবং একটি স্বাভাবিক জীবন যাপন করতে পারেন. হাসপাতাল ও একটি ফিরতি পর কারামুক্ত কিছু মহিলা রোগীদের উর্বরতা এবং স্বাভাবিক জীবন হতে পারে যান.
● সংক্রমণ প্রতিরোধ
পদ্ধতিগত লুপাস Erythematosus রোগীদের যে সংক্রমণ উল্লেখ করা উচিত. অনেক সময় মানুষ ঘটনাক্রমে যেমন colds, শ্বাস জনিত সংক্রমণ হিসাবে, ভাইরাস আক্রান্ত হবে না, সুস্থ মানুষের মধ্যে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সংক্রমণ কিছুই. তবে, রোগীর ইমিউন সিস্টেম ব্যাধি, এই সংক্রমণ নিদারূণ পরাজয় পরবর্তী রাউন্ড প্রাদুর্ভাব হতে পারে.

আপনি বা আপনার বন্ধু পদ্ধতিগত লুপাস Erythematosus ধরা হয়, বিশেষজ্ঞদের পরামর্শ করে আরও তথ্য পেতে পারেন. নিদারূণ পরাজয় রোগীদের সাধারণত চিকিৎসা মনোযোগ দিতে হবে না এবং চিকিৎসা অনেক জটিলতা কারণ সম্ভবত, আমি আপনাকে সময়মত চিকিত্সা আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor