2014年10月2日星期四

লুপাস Glomerular রোগ: কারণ, লক্ষণ, চিকিত্সা, প্রতিরোধ

Glomerular রোগ, এছাড়াও নিদারূণ পরাজয় নেফ্রাইটিস হিসাবে পরিচিত. লুপাস দেশের সবচেয়ে সাধারণ চিকিৎসা শর্ত এক. তিন বছর প্রথম ছয় মাসের মধ্যে নিদারূণ পরাজয় রোগীদের প্রায় 30-50%, পদ্ধতিগত লুপাস Erythematosus glomerulonephritis উন্নয়ন নির্ণয় করা হয়.
লুপাস Glomerular রোগ নিদারূণ পরাজয় নেফ্রাইটিস. লুপাস নেফ্রাইটিস নিদারূণ পরাজয় Glomerular রোগ নির্ণয় করা হবে 6 মাস থেকে 3 বছর প্রকোপ মধ্যে নিদারূণ পরাজয় রোগীদের প্রায় 30% -50% থেকে পদ্ধতিগত লুপাস Erythematosus উন্নয়ন. এই মাধ্যমিক কিডনি নিদারূণ পরাজয় রোগীদের মৃত্যুর কারণ এক হতে.
নিদারূণ পরাজয় glomerulonephritis এর রোগের কারণ
সিস্টেমিক লুপাস ইরাইথেমাটোসাস একটি দীর্ঘস্থায়ী প্রদাহজনক রোগ. দরুন ইমিউন সিস্টেম রোগ, ইমিউন সিস্টেম চামড়া, হার্ট, ফুসফুস, সন্ধি, স্নায়ুতন্ত্রের, রক্ত ​​ধমনী ও কিডনি সহ শরীরের টিস্যু বা অঙ্গ, আক্রমণ করে. এটা পুরো শরীরের প্রভাবিত করতে পারে, কারণ এই পদ্ধতিগত বলা হয়. নিদারূণ পরাজয় কিডনি আক্রমণ করে, তখন নিদারূণ পরাজয় রোগীদের নিদারূণ পরাজয় glomerulonephritis আছে.
উপসর্গ
● খালি চক্ষু বা আণুবীক্ষণিক Hematuria
● ফুট, পা, চোখ ফোলা
● ফেনিল প্রস্রাব বা সন্ধ্যায় প্রায়ই প্রস্রাব
● উচ্চ রক্তচাপ
শুরুতে, অধিকাংশ রোগীদের কোনো উপসর্গ নাও হতে পারে, কিন্তু আপনি চিকিৎসা পরীক্ষা নিতে হলে, ডাক্তার একটি রোগ নির্ণয় করতে পারেন. লুপাস glomerulonephritis এবং কিডনি এবং মূত্রনালীর সংক্রমণ উপসর্গ অনুরূপ. আপনার ডাক্তার এই পরিষ্কার একটি খুব গুরুত্বপূর্ণ ছাড়াও বলুন.
প্রথম দিন, রোগীর কোনো উপসর্গ মনে হবে না, কিন্তু ডাক্তার মেডিকেল পরীক্ষার মাধ্যমে রোগ নির্ণয় করতে পারেন. উপরন্তু, নিদারূণ পরাজয় glomerulonephritis এবং কিডনি বা মূত্রনালীর সংক্রমণ উপসর্গ অনুরূপ. আপনার ডাক্তার আপনাকে নির্ণয় বা এই রোগ বাতিল সাহায্য করতে পারেন.
চিকিত্সা
থেরাপি লক্ষ্য আমরা ইমিউন সিস্টেম নিয়ন্ত্রণ করতে, আরো গুরুত্বপূর্ণ রেনাল ফাংশন, রেনাল ফাংশন ব্যর্থতা এবং উন্নত গ্রহণ করেছেন. নিদারূণ পরাজয় জন্য হাসপাতালে ইমিউনোথেরাপি যেমন নিজস্ব রোগ প্রতিরোধক রোগ glomerulonephritis, এবং কিডনি ফাংশন উন্নতি, কিডনি ক্ষতি মেরামত করতে পারেন, এবং এছাড়াও সঠিকভাবে কাজ ইমিউন সিস্টেম সামঁজস্যবিধান করতে পারেন.
প্রতিরোধ
খাদ্য এবং জীবনধারা পরিবর্তন, এবং ডাক্তার জানেন এবং নিদারূণ পরাজয় glomerulonephritis সংঘটন প্রতিরোধ করতে সাহায্য.
রোগীদের, খাদ্যে প্রোটিন, সোডিয়াম, পটাসিয়াম খরচ নিয়ন্ত্রণ একটি সুষম খাদ্য বজায় রাখা প্রয়োজন. একই সময়ে, আপনি, সূর্য বিশেষ মনোযোগ দিতে চাপ এড়াতে, এবং শিথিল তাই পর্যাপ্ত ঘুম, ব্যায়াম নিয়মিত অংশগ্রহণ এবং তা নিশ্চিত করার জন্য যেমন, আপনার জীবনধারা পরিবর্তন করার প্রয়োজন হতে পারে.

আপনি Glomerular রোগ নিদারূণ পরাজয় সম্পর্কে আরো তথ্যের প্রয়োজন হয়, আপনি বার্তা আমাদের অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন. আমি এই আপনি সাহায্য করতে পারেন আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor