2014年10月8日星期三

শ্বেত রক্তকণিকা উচ্চ কিডনি রোগের সংরক্ষণাগার

স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
ডাক্তার, হ্যালো, আমার WBC সবসময় গ্রহণ, একটি প্রেসক্রিপশন ঔষধ গ্রহণ করার আগে একটি মাস বেশী পুনরাবৃত্তি করা হয় 30, সবকিছু প্রত্যাহারের পর পর্যন্ত ইতিমধ্যে স্বাভাবিক দুই মাস. কিন্তু আজ, যে সাদা রক্ত কোষ উচ্চ পাওয়া ?? 12 মাইক্রোস্কোপ গ্রস্ত. সত্যিই, কিভাবে এই হবে আপনার ডাক্তার জিজ্ঞাসা শরীরের প্রদাহ করতে চান? লিঙ্গ: মহিলা, 26 আপনাকে ধন্যবাদ
ডাক্তার: হ্যালো, আমি জিজ্ঞাসা করতে চাই, যেখানে সাদা রক্ত কোষ হয়?
রোগী: উচ্চ প্রস্রাব শ্বেত রক্তকণিকা চেক আউট.
ডাক্তার: প্রস্রাব সমস্যা?
রোগীদের কোন সমস্যা নেই, শুধু বিকেলে 6-8 সকালে চেক 10-12 শ্বেত রক্তকণিকা, কিভাবে এই যাচ্ছে? এবং স্ত্রীরোগবিদ্যা সংক্রান্ত রোগ? আপনি কিডনি রোগ আছে?
ডাক্তার: প্রদাহ বিবেচনা করুন. উপসর্গ কি কি?
রোগী: কোমর কিছু চুকা, অন্য কোন উপসর্গ. এছাড়াও, আমি cervicitis, চিকিত্সার পরে, এই নেতৃত্ব, কোন ভাল একটি সামান্য বিট, ডাক্তার কোন চিকিত্সা বলেন, সেখানে হয় না আছে? আপনাকে ধন্যবাদ.
ডাক্তার: প্রস্রাব কি পর্যায়ে প্রস্রাব নিতে? অথবা পরে করার আগে?
রোগী: প্রস্রাব, দ্বিতীয় সামান্য পক্ষপাতমূলক প্রস্রাব নিতে.
ডাক্তার: বা মূত্রনালী প্রদাহ, প্রথাগত চীনা ঔষধ ব্যবহার করতে পারেন.
রোগীর যে এবং cervicitis এই
ডাক্তার: একটু সম্পর্ক. Cervicitis পুঙ্খানুপুঙ্খ চিকিত্সা অবশ্যই.
রোগী: তিনি মারা যান যেখানে আমি আলোর তরঙ্গ সঙ্গে চিকিত্সা, কিন্তু কয়েক মাস পরে, কোন ভাল আছে সামান্য আছে, ডাক্তার নিরাময় করতে পারে, ড্রাগ গ্যারান্টি প্রভাব আছে, তারপর Lightwave থেরাপি সময়, কিভাবে আমি এটা করতে পারেন? উর্বরতা শোনা Lightwave চিকিত্সা প্রভাব.

ডাক্তার: আপনি সময় নিরাময় করতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor