2014年10月5日星期日

কিডনি রোগ ফিরে Pian আমাদের শরীর.

পিছনে ব্যথা মানুষ বয়স বাড়ার বিশেষ করে, একটি সাধারণ অভিযোগ. এই প্রায়ই পেশী আঘাত বা
মানসিক চাপ, আপ chalked করা যাবে ক্রমাগত নিম্ন ফিরে ব্যথা বা পার্শ্ব ব্যথা গুরুতর কিডনি রোগের একটি উপসর্গ হতে পারে. ব্যথা মান প্রায়ই কিডনি রোগের বিভিন্ন ধরনের একটি গুরুত্বপূর্ণ খেই. এটা স্ব নির্ণয় এবং ফিরে ব্যথা ক্রমাগত যদি একজন ডাক্তার পেতে গুরুত্বপূর্ণ.
ব্যথা এবং উপসর্গ প্রকারভেদ
পার্শ্বদেশ ব্যথা হঠাত্ এবং খবর, বা নিস্তেজ এবং achy হতে পারে. এটা এক স্পট স্থানীয় বা আপনার নিচের ফিরে এবং পক্ষের বিভিন্ন অঞ্চল থেকে সরানো হবে বলে মনে হচ্ছে থাকতে পারে.
এই ব্যথা যেমন ঘন ঘন এবং বেদনাদায়ক মূত্রত্যাগ, জ্বর, বমি বমি ভাব, এবং ক্লান্তি অন্যান্য উপসর্গ, দ্বারা অনুষঙ্গী করা যাবে.
ব্যথা ধরণ এবং অতিরিক্ত উপসর্গ উপস্থিতি নির্ণয়ের গুরুত্বপূর্ণ সংকেত সনাক্ত করুন, কারণ সাবধানে আপনার ডাক্তার জন্য সমস্যা নির্ধারণ করতে প্রস্তুত করা হবে.
ধারালো ব্যথা
কিডনি বা মূত্রনালির পাথর মেডিসিন প্লাস অনুযায়ী, পার্শ্বদেশ ব্যথা সবচেয়ে সাধারণ কারণ এক. এই ব্যথা প্রায়ই খুব তীক্ষ্ণ ও তীব্র. এটা চিকিৎসা প্রদানকারী থেকে মাদক দ্রব্য পেতে করার সময় মাদকাসক্ত প্রায়ই পাথরের একটি ইতিহাস দাবি যাতে গুরুতর. পাথর আরো এবং আরো পাথর থলি থেকে আরো বেদনাদায়ক হয়ে উঠছে, ureters মাধ্যমে তার উপায় কাজ করে ব্যথা নিজেই স্থানান্তর হতে পারে.
ব্যথা আর অন্য, পাথরের পাশ একঘেয়ে হতে পারে. তবে, দীর্ঘস্থায়ী বাধা অপরিবর্তনীয় ক্ষতি হতে পারে. এটা আপনি ব্যথা এই ধরনের অভিজ্ঞতা যখনই একটি ডাক্তারের সঙ্গে যোগাযোগ করা গুরুত্বপূর্ণ.
নিস্তেজ ব্যথা
নিস্তেজ ব্যথা প্রায়ই আরো পরিমিতরূপে উন্নত দীর্ঘস্থায়ী কিডনি রোগের সঙ্গে যুক্ত হয়. যেমন রোগ ডায়াবেটিক nephropathy, IgA nephropathy, FSGS, মূত্রাশয়, dysplasia, বা glomeruli নামক অতি ক্ষুদ্র কিডনি ফিল্টার scarring হতে যে অনেক রোগের কোনো অন্তর্ভুক্ত.
পার্শ্বদেশ ব্যথা প্রাথমিক পর্যায়ে অসাধারণ, যদিও জাতীয় কিডনি ফাউন্ডেশন মতে, এটা প্রায়ই রোগের পর্যায়ে পরে প্রদর্শিত হবে. এই ব্যথা সঠিক কারণ অজানা.
UTIs
নিস্তেজ, achey ব্যথা মূত্রনালীর সংক্রমণ বা UTIs সঙ্গে যুক্ত করা যেতে পারে. মূত্রনালীর থলি, ureters ও কিডনি রয়েছে. সংক্রমণ কিডনি অনূদিত হয়, সংক্রমণ pyelonephritis বলা হয়. এই স্থায়ী কিডনি ক্ষতি প্রতিরোধ করার জন্য প্রম্পট চিকিত্সার প্রয়োজন.
UTIs যে সাধারণ অন্যান্য উপসর্গ বেদনাদায়ক মূত্রত্যাগ, জ্বর ও বমি বমি ভাব হয়.
ক্যান্সার

পিছনে ব্যথা কিডনি টিউমার ইঙ্গিত হতে পারে. আন্তন জে Bueschen, ভলিউম উপস্থিত পার্শ্বদেশ ব্যথা অধ্যায়ের লেখক মতে "ক্লিনিকাল পদ্ধতি", ব্যথা "সবচেয়ে সাধারণ উপস্থাপনা উপসর্গ হয় না, এবং ব্যথা উপস্থিত না থাকলে, এটা প্রায়ই অন্যান্য উপসর্গের সঙ্গে যুক্ত করা হয়." সাধারণত ব্যথা এই ধরনের উন্নত টিউমার সাথে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor