2014年10月6日星期一

Nephrotic সিন্ড্রোম খাওয়া হরমোন প্রথাগত চীনা ঔষধ খেতে পারেন

[কিডনি রোগ] হ্যালো ডাক্তার আপনি বিশ্লেষণ করতে সাহায্য করার জন্য, কিছু বলতে পারেন, কোন সমস্যা পরামর্শ করতে হবে.
প্রথাগত চীনা ঔষধ খেতে যখন [কিডনি রোগীদের] nephrotic সিন্ড্রোম খাওয়া হরমোন. হ্যালো! আমি হরমোন ওষুধ অধীনে কি জিজ্ঞাসা করতে চান? আমি কি ঔষধ খেতে?
[কিডনি রোগ ডাক্তার আপনি এখন কি হবে? হরমোন যাতে শরীরের চর্বি, সব হরমোন, দীর্ঘমেয়াদী ব্যবহার নির্ভরতা হতে পারে করা হয় যেমন prednisone, dexamethasone (বুদ্ধ mimatsu) হিসাবে, বিরোধী প্রদাহজনক এবং বিরোধী এলার্জি পণ্য. , অস্টিওপরোসিস রোগ প্রযোজনা শিশুদের বৃদ্ধি এবং উন্নয়ন দমন করা.
Nephrotic সিন্ড্রোম [কিডনি রোগীদের
Nephropathy ডাক্তার প্রস্রাব প্রোটিন অতিপ্রাকৃত রক্ত কয়েক সংখ্যা, কিছু খাওয়া এবং কিছু খাওয়া যাবে না
[কিডনি রোগীদের প্রস্রাবে প্রোটিন
[কিডনি রোগ ডাক্তার কি বয়স? গরম অস্বচ্ছতা acidifying দ্বারা প্রস্রাব প্রোটিন প্রস্রাব সনাক্ত. প্রোটিন সাধারন দৈনিক প্রস্রাবে রেচন শারীরবৃত্তীয় proteinuria হিসাবে পরিচিত 150 মিলিগ্রাম পর্যন্ত সাধারণত 40 থেকে 80 মিলিগ্রাম হয়. অস্বাভাবিক proteinuria যে জন্যে 150 মিলিগ্রাম / দিন ধরে 150 মিলিগ্রাম, প্রোটিন পরিমাণ সম্বলিত আপ সাধারণত স্বাভাবিক মানুষের প্রস্রাব proteinuria. [কিডনি রোগীদের প্রস্রাব প্রোটিন, কোন অতিপ্রাকৃত রক্ত, 25
কতদিন এই রোগ nephropathy ডাক্তার পান? Nephropathy অতিপ্রাকৃত রক্ত কিডনি সহজাত কোষ ক্ষতিগ্রস্ত কিডনি প্রদাহ প্রতিক্রিয়া হয়, Glomerular পরিস্রাবণ বাধা ক্ষতিগ্রস্ত হয়, Glomerular রক্ত কোষের পরিমাণ বেড়ে ব্যাপ্তিযোগ্যতা প্রস্রাব ক্লিনিকাল প্রস্রাব অতিপ্রাকৃত রক্ত লিক.
আরো বেশী বছরের জন্য কিডনি রোগীদের
Nephropathy ডাক্তার] চীনা এবং পশ্চিমী মিশ্রন রেনাল ব্যাপক রোগ
[কিডনি রোগীদের খেতে আলাদাভাবে একসঙ্গে খাওয়া ?, অথবা
[Nephropathy ডাক্তার] আপনি হরমোন এটি ব্যবহার করা হয়?
মাথা ব্যাথা দ্বারা অনুষঙ্গী [কিডনি রোগীদের] আমার কানে rang,

[Nephrotic ডাক্তার] অতিপ্রাকৃত রক্ত মৌলিক কারণে অক্ষমতা রেনাল স্বকীয় কোষ কারণ, Glomerular পরিস্রাবণ বাধা ক্ষতিগ্রস্ত হয়, কারণে একটি হ্রাস ক্ষমতা macromolecules রক্ত লোহিত রক্তকণিকা ফুটো অবরুদ্ধ. অতএব, প্রস্রাবে অতিপ্রাকৃত রক্ত আচরণ, অধিকাংশ মৌলিক ক্ষতিগ্রস্ত Glomerular পরিস্রাবণ বাধা ক্রমে পরিস্রাবণ ফাংশন মেরামত করা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor