2014年10月2日星期四

Nephropathy হাসপাতাল কিডনি রোগের চিকিত্সা

কিডনি রোগের চিকিত্সা কিভাবে Nephrotic হাসপাতালে? কিডনি রোগের চিকিত্সা, যেমন একটি ভাল প্রভাব আছে কেন, কিভাবে মামলার কারণ কি কিডনি রোগ হাসপাতালে? তারিখ ফিরে, চিকিত্সা পদ্ধতি অনুসরণ করা হয়: মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ ড্রাগ অনুপ্রবেশ থেরাপি কিডনি রোগ 26 বছর, বরং পশ্চিমী ঔষধ চিকিত্সা হাসপাতালে ব্যবহার করা হয়েছে, তা শরীরের অন্যান্য অঙ্গ পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে না. ইমিউনোথেরাপি কিডনি রোগ এবং ইমিউনোথেরাপি চিকিত্সার জন্য একটি নতুন পদ্ধতির যেমন জার্মানি এবং মার্কিন যুক্তরাষ্ট্র অন্যান্য দেশের তুলনায় চীন মধ্যে একটি দীর্ঘ ইতিহাস আছে.
থেরাপির মাধ্যমে অনুপ্রবিষ্ট মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ ড্রাগ ডিভাইস পশা মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ ঔষধ এবং মাইক্রো চীনা ওষুধ প্রধানত গঠিত. আমাদের হাসপাতালে বিশেষজ্ঞ সাবধানে রোগীর অবস্থা অনুযায়ী প্রথাগত চীনা ঔষধ কিছু নির্বাচিত করা হবে, তারপর এই ওষুধের Supermicro এটা এত ছোট, তাই এটি কিডনি এলাকায় রেনাল ক্ষত বহিরাগত অ্যাপ্লিকেশন সঙ্গে মধ্যে পশা পারেন, ভগ্ন , মাইক্রো চীনা ওষুধ সাহায্য ইউনিট আস্রবণ. তাই এটি নিরাপদ এবং কার্যকর এবং আরো সরাসরি করা হয়. রেনাল ক্ষত মধ্যে, রক্ত ​​ধমনী, বিরোধী প্রদাহজনক, একটি anticoagulant এবং কোষীয় ম্যাট্রিক্স উপাদান ক্ষয় প্রসারণ, মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ ড্রাগ রেনাল ফাইব্রোসিস, পলিসিস্টিক কিডনি মূল কারণ, মূত্রাশয় সিস্ট সঙ্গে পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের ব্লক এবং সঙ্কুচিত অদৃশ্য , সহজাত ইমিউন থেরাপি কিডনি এবং মেরামতের ক্ষতি পরিপূর্ণভাবে রোগীর রোগের অবস্থা নিয়ন্ত্রণ.
চীনা উন্নয়ন ভিত্তিতে মাইক্রো ভিত্তিক চীনা ওষুধ অনুপ্রবেশ থেরাপি. কিন্তু সমস্যা প্রথাগত চীনা ঔষধ কম কার্যকর শোষণ এবং কম প্রভাব প্রক্রিয়া solves. মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ ওষুধ কিডনি মেরামত করতে পারেন, কিন্তু এটি নতুন সুস্থ কিডনি ইউনিট তৈরি করতে পারবেন না. অতএব, আমরা ঘাটতি আবরণ টিকা জন্য হাসপাতাল ব্যবহৃত.
ইমিউনোথেরাপি অনাক্রম্যতা, স্ব প্রতিলিপি এবং বিভেদ এর একটি গ্রুপ. রোগীদের মধ্যে ভিভো মধ্যে আধান পরে, ইমিউনোথেরাপি আহত টিস্যু প্রয়োজনীয় রোগ প্রতিরোধক চিকিত্সার প্রয়োজন মধ্যে পার্থক্য করতে পারেন এবং সর্বোচ্চ প্রভাব এবং সর্বনিম্ন ক্ষতি করার জন্য, একই সময়ে আহত কিডনি মেরামত. এই মাইক্রো ভিত্তিক চীনা ওষুধ অনুপ্রবেশ উপর ভিত্তি করে একটি থেরাপি.
উপরে উল্লিখিত মাইক্রো ভিত্তিক চীনা ওষুধ অনুপ্রবেশ থেরাপি ছাড়াও মনে রাখবেন, অন্য গুরুত্বপূর্ণ পয়েন্ট যার ফলে জন্য ভালো ভিত্তি ডিম্বপ্রসর, রোগীদের মধ্যে ভিভো মধ্যে একটি পথনির্দেশক ভূমিকা পালন করতে পারে মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ ড্রাগ অনুপ্রবেশ থেরাপি রচনা ইমিউন.

অতএব, সংযুক্ত ইমিউন, এবং মাইক্রো চীনা ঔষধ মেডিসিন পলিসিস্টিক কিডনি রোগ, আরো কার্যকর চিকিত্সা চিকিত্সার জন্য সর্বশেষ চিকিত্সা পদ্ধতি. একটি বিশেষজ্ঞ অনলাইন সাথে যোগাযোগ করুন বা আপনি একটি ভাল চিকিত্সা এবং খাদ্য খুঁজে পলিসিস্টিক কিডনি রোগ এবং সুপারিশ থেকে, তা হলে, আমাদের একটি ইমেল পাঠাতে দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor