2014年10月3日星期五

Nephrotic সিন্ড্রোম কিভাবে নির্ণয় করা হবে

Nephrotic সিন্ড্রোম কিভাবে নির্ণয় করা উচিত? Nephrotic সিন্ড্রোম, তাড়াতাড়ি চিকিৎসা সময়মত আবিষ্কার, এটা nephrotic সিন্ড্রোম জন্য অর্থ এবং ব্যবস্থা বোঝার চেক করতে বিশেষভাবে গুরুত্বপূর্ণ. ওয়েল, nephrotic সিন্ড্রোম নির্ণয়ের কি অবধান করা উচিত? কিভাবে এটা করতে পারেন, nephrotic লক্ষণ ধরা?
Nephrotic সিন্ড্রোম নির্ণয়ের পরীক্ষা কিভাবে করা উচিত? Nephrotic লক্ষণ ধরা যখন পরীক্ষা করে দেখুন, নিম্নলিখিত পয়েন্ট খুবই গুরুত্বপূর্ণ:
Nephrotic সিন্ড্রোম নির্ণয়, নির্দিষ্ট ইতিহাস হতে সঙ্গে সঙ্গে অথবা প্রাথমিক নিদান খুঁজে বের করা সম্ভব হিসাবে হিসাবে অনেক সুপ্ত কারণ ছাড়া অনুসন্ধান করা উচিত.
Nephrotic সিন্ড্রোম নির্ণয়ের পদ্ধতিগত লুপাস Erythematosus সঙ্গে তরুণ মহিলা রোগীদের মনোযোগ দিতে, রোগীর বয়স এবং লিঙ্গ অবধান করা উচিত. 7-10 বছর বয়সী, বাচ্চাদের এবং অল্পবয়সী ছেলেমেয়েদের দূরে যেতে ডায়াবেটিক nephropathy, একাধিক মেলোমা, বিম্বক ধমনী অগ্রাহ্য মনোযোগ দিতে হয় এলার্জি রক্তবর্ণ, আধবয়সী রোগীদের মনোযোগ দিতে হবে.
Nephrotic সিন্ড্রোম (5) এছাড়াও রেনাল বায়োপসি নির্ণয়ের
(3) ল্যাবরেটরি পরীক্ষা অবধান করা উচিত nephrotic সিন্ড্রোম নির্ণয়ের, পদ্ধতিগত রোগ প্রকাশ রোগীদের যথাযথ চেক জন্য লক্ষ্যবস্তু করা উচিত.

(2) nephrotic সিন্ড্রোম নির্ণয়ের এছাড়াও পদ্ধতিগত রোগ রেনাল প্রকাশ উল্লেখ করা, এবং শুধুমাত্র কিডনি রোগ কর্মক্ষমতা উপর সম্পূর্ণরূপে নিবদ্ধ জোর মনোযোগ দিতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor