2014年10月4日星期六

Nephrotic সিন্ড্রোম শিশুদের হরমোন থেরাপি সাবধানে বিবেচনা করতে হবে

Nephrotic সিন্ড্রোম শিশু, হরমোন থেরাপি সতর্কতা অবলম্বন করা প্রয়োজন. আরো সাধারণ ক্ষত থেকে nephrotic সিন্ড্রোম প্রাথমিক ও Glomerular বুনিয়াদ ঝিল্লি বৃদ্ধি ব্যাপ্তিযোগ্যতা সঙ্গে শিশু. ক্লিনিকাল প্রায়ই proteinuria, hypoalbuminemia, হাইপারলিপিডেমিয়া, শোথ উচ্চ তিনটি এবং এক কম উপসর্গ উচ্চ ডিগ্রী হিসাবে প্রকাশ করা হয়. হরমোন থেরাপি, Prednisone, এবং অন্যান্য সাধারণভাবে ব্যবহৃত ওষুধের সবচেয়ে গুরুত্বপূর্ণ চিকিৎসা.
মানুষ হরমোন থেরাপি ব্যবহার করবেন না সাধারণ nephrotic সিন্ড্রোম, সংক্রমণ বিভিন্ন দ্বারা প্রবর্তিত হরমোন বিপদ পুরোপুরি সচেতন, খাওয়াবো. নিদারূণ পরাজয় কিডনি রোগ অগ্রাহ্য নেওয়া ল্যাবরেটরি পরীক্ষা nephropathy, আগে Nephrotic সিন্ড্রোম রোগীদের, হেপাটাইটিস বি যুক্ত glomerulonephritis মাধ্যমিক nephropathy, antimicrobial ওষুধের সক্রিয় ব্যবহার, অনুশীলন বুকের এক্সরে ফিল্ম মূল সংক্রমণ ফোকাস নিয়ন্ত্রণ ওষুধ পরীক্ষা, নিয়ন্ত্রণ এবং কি সুপ্ত আরোগ্য সংক্রমণ, এবং তারপর দেওয়া হরমোন চিকিত্সা.
Nephrotic সিন্ড্রোম শিশু, প্রস্রাব রক্ত পরীক্ষা সাবধানে বিবেচনা নিয়মিত ফলো আপ বুকের এক্সরে সময় থেরাপি, হরমোন ঔষধ হরমোন প্রয়োজন; সংক্রমণ একবার nephrotic সিন্ড্রোম তাড়াতাড়ি উপশম উন্নীত করা এবং আরোগ্য করা, যাতে সংক্রমণ নিয়ন্ত্রণ এন্টিবায়োটিক ব্যবহার লেখার অনুরোধ জানানো হবে.

হরমোন প্রকৃতপক্ষে nephrotic সিন্ড্রোম আচরণ সবচেয়ে কার্যকর উপায়, কিন্তু হরমোন প্রয়োগ সংক্রমণ অসহায় শিশুদের মধ্যে nephrotic সিন্ড্রোম কারণ, এইভাবে তার কার্যক্ষমতা প্রভাবিত যে অনস্বীকার্য. তীব্র উপরের শ্বাসযন্ত্রের নালীর সংক্রমণ, নিউমোনিয়া, চামড়া সংক্রমণ, sties, নেত্রবর্ত্মকলাপ্রদাহ, থেকে gingivitis, আলসার, বা অন্ত্রের সংঘটন, পৈত্তিক বিস্তার এবং প্রস্রাবে নালীর সংক্রমণ: সহ বিরল সংক্রমণ. কিছু যক্ষ্মা পুনরূত্থান এবং বিস্তার হতে পারে. উপরন্তু, এটা জলবসন্ত, মাম্পস, Lymphadenitis এবং আন্ত্রিক রোগবিশেষ এবং অন্যান্য রোগ প্রবৃত্ত সহজ. হরমোন পার্শ্ব প্রতিক্রিয়া underestimated, কিন্তু শিশুদের বৃদ্ধি এবং উন্নয়নের উপর একটি নির্দিষ্ট প্রভাব আছে, এবং সেইজন্য nephrotic সিন্ড্রোম শিশুদের চিকিত্সার হরমোন সাবধানে বিবেচনা করতে হবে করা উচিত নয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor