2014年10月2日星期四

উচ্চ সিরাম creatinine বিপজ্জনক

আমাদের কিডনি nephrons বলা ছোট ইউনিট কাঠামো লক্ষ লক্ষ আপ করা হয়. যারা কাঠামো সাধারণতঃ পরিস্রুত রক্ত, রক্ত মধ্যে বর্জ্য অপসারণ লোহিত রক্তকণিকা এবং অ্যাসিড বেস ভারসাম্য নিয়ন্ত্রণ, এবং স্থিতিশীল শারীরবৃত্তীয় অবস্থা বজায় যাতে হরমোন নিঃসৃত করতে পারেন. কনস্ট্যান্ট উচ্চ সিরাম Creatinine সরাসরি প্রতিবন্ধীদের কিডনি পরিস্রুতি সিস্টেম নির্দেশ. উচ্চ সিরাম Creatinine রোগীদের প্রায়ই নিম্নলিখিত অবস্থার সঙ্গে সংযুক্ত করা হয়:
1 তরল ধারণ: কিডনি ফিল্টার প্রতিবন্ধীদের হয় জল এবং সোডিয়াম চোখের পাতা, মুখ, হাত বা নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের মধ্যে (শোথ) ফোলা হতে পারে, যা শরীরের মধ্যে ধরে রাখা. কিছু গুরুতর অবস্থায়, তরল ফুসফুসে জমা এবং কনজেসটিভ হার্ট ফেলিওর কারণ হতে পারে. রক্তের চাপ কারণ বাড়তি তরল বাড়তে পারে.
2 বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার, অথবা কারণে খাবার সোডা এবং তৈয়ার থেকে অক্ষমতা শরীরের বৃদ্ধি অম্লতা, এইভাবে অঙ্গ ব্যর্থতা, ফলে এনজাইম এবং অক্সিজেন বিপাক পরিবর্তন করতে হবে.
পটাসিয়াম এবং ক্রমবর্ধমান রক্ত পটাসিয়াম মাত্রা নাদা 3 অক্ষমতা ventricular ট্যাকিকারডিয়া এবং ventricular filrillation সহ হৃদয় তাল ব্যাঘাতের সাথে যুক্ত হয়.
যেমন, মস্তিষ্ক হৃদয় আবরণের প্রদাহ পরিবর্তন চিন্তা হিসাবে বিভিন্ন অঙ্গ, স্বাভাবিক ফাংশন প্রভাবিত করে, এবং কারণে কম ক্যালসিয়াম স্তর পেশী ফাংশন কমে যাবে, যা 4 বর্ধিত ইউরিয়া মাত্রা.
5 রক্তাল্পতা এবং দুর্বলতা: ব্যর্থ কিডনি যথেষ্ট না যথেষ্ট Erythropoietin এইভাবে রক্তাল্পতা এবং সামগ্রিক দুর্বলতা, ফলে হাড় পরের উদ্দীপিত করতে পারেন.
বর্জ্য রক্তে নির্মাণ 6 হিসাবে, ক্ষুধা এবং তন্দ্রা ক্ষতি সুস্পষ্ট হয়ে যাবে. গুরুতর অবস্থায়, মানসিক ফাংশন হ্রাস এবং কোমা হতে পারে.
ডায়াবেটিস যেমন ডায়াবেটিক রেটিনা ক্ষয়, পাদদেশ রোগ, কার্ডিওভাসকুলার রোগ, স্নায়ু ক্ষতি এবং ডায়াবেটিস থেকে আরো জটিলতা, অভিজ্ঞতা ঝোঁক রোগী যারা একটি বিশেষ গ্রুপ অন্তর্গত. রক্ত শর্করা এবং রক্ত চাপ নিচে হ্রাস অগ্রগতি মন্থর নিচে সাহায্য করতে পারেন.
আপনার জটিলতা নিয়ন্ত্রণ এবং হ্রাস জীবন ইতিবাচক ব্যবস্থা হুমকির সম্মুখীন যাতে আপনার নির্দিষ্ট অবস্থার জন্য সাধারণ মূল্যায়ন nephrologists দ্বারা বিশ্লেষণ করা হবে. মধ্যপন্থী জটিলতা সঙ্গে যারা ডায়ালিসিস শুরু করার সময় প্রসারিত করতে পারেন. আপনার নিরাপত্তা নিশ্চিত করতে হবে যাতে কিন্তু, বা GFR <10 সঙ্গে খুব উচ্চ পটাশিয়াম স্তর, হৃদরোগ, সেরিব্রাল রোগ মত গুরুতর জটিলতা যাদের জন্য, ডায়ালিসিস এছাড়াও শুরু করা উচিত.

ইতিবাচক জটিলতা নিয়ন্ত্রণ করে, স্টেম সেল ট্রান্সপ্লান্ট এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সম্মিলিত থেরাপির আপনার কিডনি মেরামত এবং আরো একটি মৌলিক ভাবে Creatinine হ্রাস পরামর্শ দেওয়া হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor