2014年10月24日星期五

অনেক বছর জন্য আণুবীক্ষণিক Hematuria!

স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
প্রস্রাব লাল রক্ত কোষ. অতিপ্রাকৃত রক্ত 2 প্লাস চিহ্ন ইতিহাস, মূত্রনালী বোধ অস্বস্তি 6-7 বছর হয়েছে, পেটে পেট ফাঁপা প্রায়ই, শরীরের প্রায়ই ক্লান্ত বোধ. শ্লেষ্মা একটি ছোট পরিমাণ, কিন্তু লাল রক্ত কোষের একটি ছোট পরিমাণ সঙ্গে মল, এবং তারা মুখ শুকনো শুকিয়ে. হাত ও পায়ের, রাতে জ্বর ঘুম. 43 বছর বয়সী মহিলা, হাসপাতালে চিকিত্সার বিশেষজ্ঞ বা পদ্ধতি খুঁজে প্রত্যাশী. আমার সব বন্ধু আমাকে সাহায্য করতে পারেন আশা করি.
কিভাবে সাহায্য করতে চান না: আমার দ্রুত উত্তরের জন্য ডাক্তার ধন্যবাদ - কিভাবে চিকিত্সা ও প্রতিরোধ
ডাক্তার: হ্যালো, এটি একটি প্রস্রাবে নালীর বি তদন্ত করা বাঞ্ছনীয়.
রোগী: - স্বাভাবিক বি কিনা থলি trigone প্রদাহ কিন্তু কোন কার্যক্ষমতা মাসিক মাসিক প্রবাহ খুব কমই প্রস্রাবে জীবাণু ডিপার্টমেন্ট বি cystoscopy রোগ নির্ণয়ের কাজ? ? ? আপনাকে ধন্যবাদ! ! ! !
ডাক্তার: এটা সক্রিয়ভাবে বিরোধী প্রদাহজনক চিকিত্সা করা উচিত!
রোগী: ড্রাগ প্রভাব, প্রথাগত চীনা ঔষধ বা পশ্চিমী ঔষধ বা কিভাবে আপনার হাসপাতালে যোগাযোগ করতে হাসপাতাল, যেতে কি ধরনের সঙ্গে ভাল যে আপনি আমার উত্তর ধন্যবাদ! ! !
ডাক্তার: হ্যাঁ, এটা চিকিত্সার জন্য একটি স্থানীয় হাসপাতালে.
Nephropathy জানি না
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
আমি প্রথাগত চীনা ঔষধ দেখা করেছি, ডাক্তার এটি কিডনি হয়. চীনা ঔষধ, এই দুই দিনের পৃষ্ঠশূল, মাথা ঘোরা, পেটে পড়ে সাবাড়. আমি কিভাবে কিডনি রোগ হতে পারে শুধুমাত্র 23 বছর বয়সী যে জিজ্ঞাসা করতে চান?
ডাক্তার: হ্যালো: কিভাবে সাম্প্রতিক আলাদা? রক্তের চাপ? সেখানে অন্যান্য রোগ হয়?
রোগী: প্রথম সব, আপনার উত্তরের জন্য ধন্যবাদ. আমি দড়ি অধীনে প্রতি রাতে 1000, আমি ডায়েটিং করছি, এই সময় সত্যিই খুব ভাল হয় না বিশ্রাম. কম রক্ত ​​শর্করা একটি ইতিহাস. আমি কিডনি সন্দেহভাজন কারণ আমি একটি ছাগলছানা গলদাহ এবং গ্রন্থির প্রদাহ প্রায়ই পেনিসিলিন, 8 বছর বয়সী সার্জারি আন্ত্রিক রোগবিশেষ যুদ্ধ ঔষধ নিতে, কারণ এটা ছিল, ভাল হয় না. 19 বছর বয়সী ছোট মূলত মাস ইনজেকশনও এবং ঔষধ প্রতি হয়. আমার হাতের গরম. সমস্যা আমার রোগ নির্ণয়ের জন্য ডাক্তার.
ডাক্তার: আপনার অবস্থা প্লীহা এবং পেট অন্তর্গত উচিত. কাকে প্রথম পেট ভরাট করা উচিত! আপনি গরম হাতের উপসর্গ উন্নত করতে পারেন! আপনি বলে, তলপেটে পড়ে আপ আপনি প্রস্টেট বা প্রস্টেট বি পরীক্ষা করা বাঞ্ছনীয়!
কিভাবে কিডনি রোগের চিকিত্সা ও প্রতিরোধ
পরীক্ষার পর 17 বছর বয়সী পুরুষ ছাত্র, চা পাতার মধ্যে প্রস্রাব, স্বাভাবিক ছিল. লক্ষণ এখনও স্রাব প্রস্রাব পরে কিছু সময় রাঙা সঙ্গে মিশ্রিত. স্বাভাবিক পরিক্ষীত. কারণ এটি খুব উদ্বিগ্ন, Shabing হয়
কিভাবে সাহায্য করতে চান না: আমার দ্রুত উত্তরের জন্য ডাক্তার ধন্যবাদ - কিভাবে চিকিত্সা ও প্রতিরোধ

ডাক্তার: হ্যালো: এখন ঔষধ কিনা 1, রোগীদের. 2 হাসপাতালে রোগ এটা? চেক করবেন না? ফলাফল সঠিক কিনা তা নিশ্চিত পরীক্ষা?

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor