2014年10月8日星期三

কিডনি এই nephrotic একাত্মতার?

স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
হ্যালো ডাক্তার: 19cm * 0.7CM ইতিমধ্যে দুই নুড়ি পরে, ধান একটি শস্য আকার ছয়, সাত ছোট পাথর কারামুক্ত আমি কিডনি আরো দুই বছর আছে, মূল আকার আউট সারি পরে না. চমৎকার শস্যদানা জাপানি, বি শো চার, আমি আবার ধ্বংসস্তুপের যান, অথবা ঔষধ অপেক্ষা অবিরত প্রয়োজন বৃহত্তম 6cm গ্রহণ করা হয়েছে
আমি এটা আমার কিডনি উপাদান মানে, আপনি পরীক্ষার ফলাফল অবশিষ্টাংশ ক্যালসিয়াম oxalate দেখান যে একটি প্রস্রাব জিজ্ঞাসা করতে চাই তাহলে আমি ভবিষ্যতে সক্রিয় চিকিত্সা ছাড়াও, খাদ্য কি অবধান করা উচিত ক্যালসিয়াম oxalate হয়. আমি আমার আমি আপনাকে এই ঘটনাকেই একটি বড় সুযোগ জিজ্ঞাসা করতে চাই, যেতে সাহস দুইবার ভাঙ্গা, নুড়ি রেনাল অবক্ষয় পর ঘটছে, কয়েক রোগীদের শোনা করেছি.
বিশেষজ্ঞ উত্তর
হ্যালো: আমি Hematuria পর ধ্বংসস্তুপের জিজ্ঞাসা করতে চাই, আপনার মনোযোগের জন্য আপনাকে ধন্যবাদ, অভ্যন্তরীণ বাস্তব কিছু বিরোধী প্রদাহজনক ড্রাগ বা টনিক খাওয়ার পর ধ্বংসস্তুপের ক্ষতিগ্রস্ত হয় কিডনি হয় না. হ্যালো, আপনি lithotripsy করতে হবে.
একটি ছায়ামূর্তি জন্য খুব সামান্য পানীয় জল. দ্বিতীয়ত, বাড়তি পুষ্টি এড়ানো. শর্করা তিন এড়াতে অতিরিক্ত খরচ. চার ছায়ামূর্তি অক্সালিক অ্যাসিড এবং আরো খাদ্য. অক্সালিক অ্যাসিড, শাক, ডাল, টমেটো, সেলারি, Tofu, চকলেট বৃহত পরিমাণে রয়েছে, চা অক্সালিক অ্যাসিড এছাড়াও খাওয়া বা এই খাবার খাওয়া উচিত নয় ক্যালসিয়াম oxalate পাথরের সঙ্গে রোগীদের অনেক রয়েছে. পাঁচ উল্লেখ্য অত্যধিক মদ্যপান. পান প্রস্রাব ইউরিক অ্যাসিড রেচন বৃদ্ধি এবং প্রস্রাব আউটপুট কমে যাবে, বিয়ার একটা বাজে মূত্রবর্ধক, কিন্তু প্রায়ই পরবর্তীকালে গাঢ় প্রস্রাব হতে পারে, তাই পাথর রোগীদের কম মদ উপযুক্ত. ছায়ামূর্তি ছয় খাদ্য খুব সূক্ষ্ম. ভোজ্য খাদ্য, আরো মিহি এবং উত্পাদন প্রস্রাব পাথর রচনা আরো. অশোধিত ধীরে ধীরে শোষিত খাদ্য, মসৃণ তুলনায় metabolite রেচন, তাই হিসাবে ভাল সঠিক খাওয়া আরো সমগ্র শস্য থেকে প্রস্রাবে পাথর রোগীদের.

না তার নিজের ধাপ্পাবাজি খুব মানসিক চাপ, আছে না! নুড়ি ভেষজ কন্ডিশনার বিবেচনা করতে পারে!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor