2014年10月24日星期五

কখনও কখনও পা লাল বিন্দু কখনও কখনও দীর্ঘ এবং এলার্জি রক্তবর্ণ, কোন

রোগী: আমার বান্ধবী এখন এলার্জি রক্তবর্ণ থেরাপি ছিল, কিন্তু পায়ে লাল বিন্দু পাওয়া যায় নি এবং কখনও কখনও লম্বা, কখনও কখনও কোন, এই ঘটনাটি স্বাভাবিক?
ডাক্তার: হ্যালো, এটা স্বাভাবিক.
রোগী: ডাক্তার, এই অই, কেন কিভাবে এটা যে যখন আছে
ডাক্তার: প্রক্রিয়ায় একটি অস্থিরতা আছে.
রোগী: এটা কতদিন, যখন অদৃশ্য হয়ে করতে হয়? , ডাক্তার আপনাকে ধন্যবাদ!
ডাক্তার: একটি দীর্ঘ সময় জন্য প্রয়োজন, এটি চিকিত্সা এবং পর্যবেক্ষণ চালিয়ে যেতে পরামর্শ দেওয়া হয়.
রোগীর: এটা sicker প্রতিনিধিত্ব করে?
ডাক্তার: এটা হয় না. সম্পর্কে চিন্তা করতে হবে না, আপনি শিথিল করতে চান.
রোগী: অবধান করা উচিত রোগীদের?
ডাক্তার: খাদ্য পারেন কিছু সীফুড এলার্জি কিছু হালকা এবং মনোযোগ খাওয়া না সতর্ক করা হবে.
আমার কিডনি ইয়াং কিভাবে এটি ব্যবহার করা হয়?
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
আমি নিচের লক্ষণগুলি 27 বছর বয়সী এবং আছে: 1 ব্যবহার উক্তি পেট সহজে ডায়রিয়া ইচ্ছার সঙ্গে শান্ত, ঠান্ডা ধরা যায়. সেক্স পরের দিন, পৃষ্ঠশূল, ক্লান্তি, খারাপ আত্মা, এবং কয়েক দিনের জন্য শেষ. এমনকি একটি সপ্তাহে এই ধরনের উপসর্গ শুধুমাত্র এক সময় জীবন. শীতল ব্যথা অনুভব কারণ ঠান্ডা হাত ও পায়ের গ্রীষ্ম সম্মুখীন ঠান্ডা কলের জল হাতের ঘাম. 4 অণ্ডকোষ ভেজা. চুল ক্ষতি ঘটনাটি, চুল কম সাদা চুল অনেক চেয়ে বেশি হবে না. সব অভাব দেখতে কিভাবে, শুধু সম্পূর্ণভাবে আমাকে ধাপে ধাপে নিরাময়, ডাক্তার প্রতি নির্দেশ কিভাবে জানি না! !
কিভাবে সাহায্য করতে চান না: আমার দ্রুত উত্তরের জন্য ডাক্তার ধন্যবাদ - কিভাবে চিকিত্সা ও প্রতিরোধ
ডাক্তার: হ্যালো: এটা ওয়ার্মিং কিডনি মালিকানা চীনা ওষুধ গ্রহণ করার চেষ্টা করা বাঞ্ছনীয়.
ফুসফুস থেকে অ্যাড্রিনাল pheochromocytoma'll স্থানান্তর? আমার ভাই সাহায্য আসে?
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
আমার ভাই জানুয়ারী 2003 সালে, উচ্চ রক্তচাপ একটি প্রপঞ্চ হয়েছে (আমরা উচ্চ রক্তচাপ একটি পারিবারিক ইতিহাস থাকে না) এবং পরে আমি Jinshan হাসপাতালে যেতে প্রতিটি সময় তত্পর নিম্ন রক্ত ​​চাপ সমুদ্র ইনজেকশনও. অক্টোবর 1, 2004, তিনি রেটিনার রক্তক্ষরণ, বাম অ্যাড্রিনাল pheochromocytoma জন্য Jinshan জেলা সেন্ট্রাল হাসপাতালে সিটি ফলাফল, 7 অক্টোবর উচ্চ রক্তচাপ সৃষ্টি সাংহাই Zha এর ইএনটি হাসপাতাল যান, কারণে ফুসফুস ছোট গ্রন্থিগুলো একটি সংখ্যা, CT যে পাওয়া যায়, যা অ্যাড্রিনাল ম্যালিগন্যান্ট pheochromocytoma নির্ণয়ের বাম দিকে ফুসফুস থেকে স্থানান্তরিত. অক্টোবর 15, 2004, Fudan বিশ্ববিদ্যালয় ক্যান্সার হাসপাতাল ECT scintigraphy ফলাফল দ্বারা: উপরের পেটে অ্যাড্রিনাল অঞ্চল সিটি পাঁচ tomography ইমেজিং আঘাত বড় বাম দিকে অ্যাড্রিনাল সাইট তেজস্ক্রিয় অস্বাভাবিক বৃদ্ধি উভয় পক্ষের দেখায় তেজস্ক্রিয় ফোকাল অস্বাভাবিক উচ্চ মাত্রা দেখতে শরীরের অবশিষ্ট অংশ পরিসীমা কোন তেজস্ক্রিয় অস্বাভাবিক উত্তোলন foci দেখিয়েছেন. পরিদর্শন উপসংহার: গ্রন্থিময় pheochromocytoma কর্মক্ষমতা দেখা. রক্ত পরীক্ষা স্বাভাবিক. অক্টোবর 27, সাংহাই দ্বিতীয় মেডিকেল বিশ্ববিদ্যালয়, ওয়েস্টার্ন হাসপাতাল Imageology নির্ণয়ের: বাম অ্যাড্রিনাল জনসাধারণ বাম কিডনি উপর pheochromocytoma বড় মেরু আম বিবেচনা করতে পারেন. দরুন উচ্চ রক্তচাপ উপসর্গ, ডাক্তার ড্রাগ সংসর্গে: PFIZER "কুরআন আবৃত্তির" দিন এক বার তার সঙ্গীত টুকরা 1/2. এবং ফুসফুস পরীক্ষা ডাক্তার জিজ্ঞাসা. (পরে কারণে অবশেষে সার্জারি বিবেচনা এর বুকে হাসপাতাল নির্ণয়ের ফুসফুস সম্ভাবনা স্থানান্তর করা.) অক্টোবর 28 - নভেম্বর 23, বুকে হাসপাতাল রোগ নির্ণয়ের, যে ফুসফুস স্থানান্তর সম্ভাবনা বাতিল করে না. অক্টোবর 23, Huashan হাসপাতাল, Fudan বিশ্ববিদ্যালয়, PET সেন্টার পুরো শরীর পিইটি / সিটি ইমেজ ডায়গনিস্টিক রিপোর্ট: বাম অ্যাড্রিনাল পরিবর্ধন, মেডিয়াস্টিনাল লিম্ফ নোড আরআরএফ বিপাক বাম অ্যাড্রিনাল pheochromocytoma মেটাস্ট্যাটিক সম্ভাব্য বড় বিবেচনা করে, বৃদ্ধি. হালকা আরআরএফ বিপাক বৃদ্ধি 2, একাধিক ফুসফুসের গ্রন্থিগুলো স্থানান্তর এটা যে অনুসরণ আপ বাঞ্ছনীয়, শাসিত আউট করা যাবে না. ফেব্রুয়ারী 2005 নভেম্বর 2004, কেমোথেরাপি Jinshan হাসপাতাল চার কোর্স এবং রঁজনরশ্মি দ্বারা চিকিত্সা একটি অবশ্যই সময়, প্রভাব রোগীর ভাল ক্ষুধা রঙ হয় ভাল, রাষ্ট্র ভাল মানসিক এবং শারীরিক বজায় হয়েছে, এই সময়ের মধ্যে আরো গুরুত্বপূর্ণ. এপ্রিল 1, 2011 রাতে 12 বাজে প্রায় রক্তের চাপ, সেরিব্রাল রক্তক্ষরণ (এর আগে এই, রক্তচাপ সম্পর্কে 150/110 এ নিয়ন্ত্রিত করা হয়েছে) থেকে 05 উচ্চ সীসা, পরিস্থিতি পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন, বিপদ আউট হয়েছে ভাল. এই, আমাদের পরিবার, আমার ভাই উচ্চ রক্তচাপ Kunrao জীবন ছাড়া সার্জারি আপনি নিশ্চিত করা যাবে পারেন, যে ক্ষেত্রে তার কারণ ম্যালিগন্যান্ট pheochromocytoma না কি সত্যিই আমরা শেষ পর্যন্ত জানতে চান, এটা প্রশংসা করি, একজন ডাক্তার এর সাহায্য পেতে চাই ম্যালিগন্যান্ট, তাকে, আমি প্রার্থনা করা, আপনি আমাকে উত্তর দিতে পারেন আশা করি, যা হাসপাতালে চিকিৎসা যেতে আচরণ কিভাবে হওয়া উচিত!
কিভাবে সাহায্য করতে চান না: আমার দ্রুত উত্তরের জন্য ডাক্তার ধন্যবাদ - কিভাবে চিকিত্সা ও প্রতিরোধ

ডাক্তার: হ্যালো, আপনি আরও নির্ণয়ের জন্য হাসপাতালে কর্তৃপক্ষ যান.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor