2014年10月1日星期三

কিভাবে পলিসিস্টিক কিডনি Hematuria আচরণ

জটিলতা প্রবণ পলিসিস্টিক কিডনি Hematuria পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের, এবং পলিসিস্টিক কিডনি Hematuria কিভাবে চিকিত্সা আম একটি বড় বিদারণ, পলিসিস্টিক কিডনি Hematuria সৃষ্টি হয়?
মেডিকেল পরীক্ষার পর Hematuria ক্ষেত্রে পলিসিস্টিক কিডনি রোগের সঙ্গে অনেক রোগী শুধুমাত্র Hematuria ঘটে মূলত তারা পলিসিস্টিক কিডনি রোগ থেকে সহন রোগীদের মধ্যে পলিসিস্টিক কিডনি রোগ থেকে ভুগছেন অন্যান্য সঙ্গে তুলনা Hematuria কারণ আপ পলিসিস্টিক কিডনি Hematuria চিকিত্সার এটি কিডনি রোগ বেশী অসুবিধা. 4-8 দিন পর রক্তপাত বন্ধ করার ঔষধ Hematuria স্বাভাবিক পরিস্থিতিতে, পৌনঃপুনিক দ্বারা চিহ্নিত, কিন্তু বিশেষ করে রক্তাল্পতা রোগীদের মধ্যে, Hematuria পরিস্থিতির দ্বারা শীঘ্রই অধিকার আবার বিভক্ত, আরো কঠিন রক্তপাত বন্ধ, কিন্তু এই পরিস্থিতি রোগীদের দ্বারা সৃষ্ট হতে হবে এবং তাদের পরিবারের মনোযোগ.
Hematuria রোগীদের মধ্যে পলিসিস্টিক কিডনি রোগ একটানা ঘটতে পারে, এবং, করবে না এবং দরিদ্র গুরুতর পাওয়া প্রস্রাব লাল উজ্জ্বল ছিল, বা মূত্রনালির স্রাব কনজেশন এই পরিস্থিতি সহজে গুরুতর রক্তাল্পতা, রক্তজমাট প্রক্রিয়া প্লেটলেট সংখ্যা কমে হতে পারে শক বা চর্বি শরীরের অঙ্গ রক্তপাত এবং মৃত্যুর গাইড রক্তজমাট প্রক্রিয়া কমে সঙ্গে রোগীদের. রক্তাল্পতা ডিগ্রী গুরুতর যেমন শুধুমাত্র সমস্যা রক্তপাত, এবং রক্ত ​​এছাড়াও রেনাল রক্তপাত কার্যকর চিকিত্সা করা কঠিন এই সময় একটি খুব গুরুত্বপূর্ণ এক না.
পলিসিস্টিক কিডনি রোগের চিকিত্সা বহুমুখী ব্যবস্থা, প্রথম নিয়ন্ত্রণ সংক্রমণ পরে Hematuria প্রথম সংঘটন থেকে রক্তপাত দ্বারা সৃষ্ট. অধিকাংশ রোগীদের Hematuria কারণ, সহজে একটি কিডনি সংক্রমণ হতে পারে, উচ্চ জ্বর, বা পদ্ধতিগত শোথ, কিডনি পরিবর্ধন মনোযোগ দিতে হবে না, যেমন এই পরিস্থিতি ঘটতে যার ফলে Hematuria বৃদ্ধি, রেনাল ফাংশন কমে হতে হবে.
Hematuria চিকিত্সার এছাড়াও, রক্তাল্পতা ডিগ্রী অবধান করা উচিত উচিত রক্তাল্পতা উপসর্গ রোগীদের বৃদ্ধি, প্লেটলেট কন্টেন্ট আছে মূল জন্য রক্ত ​​হিসাবে তাড়াতাড়ি সম্ভব, একটি বৃহৎ পরিসর শরীরের জমাট বাঁধা, ইনজেকশন hemostasis ইনজেকশন বৃদ্ধি, আপনি দ্রুত একটি hemostatic প্রভাব প্লে করতে পারেন.

মৌখিক ঔষধ প্রভাব পুনরাবৃত্তি রক্তপাত এবং রক্তজমাট ইনজেকশনও অবৈধ রোগীদের জন্য, আপনি চীনা ঔষধ একটি ক্বাথ নিতে পারেন, সাধারণ প্রতিফলিত, প্রভাব খুব ভাল, এড়ানোর জন্য মাল্টি সেবা চিকিত্সা মেনে চলতে পারেন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor