2014年10月6日星期一

Nephrotic সিন্ড্রোম অই নিরাময় করা যাবে না?

Nephrotic সিন্ড্রোম রোগীদের নিরাময় করা যাবে না? এই সমস্যা নিরাময় করতে পারে Nephrotic সিন্ড্রোম, অনেক কারণের যাও.
এক হাত চিকিত্সার পরিমাণ সঙ্গে রোগের ধরন, এবং অন্য দিকে, রোগীদের হয়.
Nephrotic সিন্ড্রোম রোগীদের নিরাময় করা যাবে না? অনেক রোগী, লাক্ষণিক হরমোন থেরাপি ভূমিকা প্রোটিন বাছা কিডনি রোগ, হরমোন চিকিত্সা চিকিত্সার জন্য ব্যবহার করা হয়, কিন্তু দীর্ঘায়িত হরমোন থেরাপি পার্শ্ব প্রতিক্রিয়া অনেক উত্পাদন করা হবে, এবং মহান নির্ভরশীল হরমোন হবে. এই বিন্দু রোগীর মনোযোগ দিতে হবে. মৌলিকভাবে প্রোটিন ফুটো প্রতিরোধ করতে হবে nephrotic সিন্ড্রোম চিকিত্সার জন্য কিডনি ক্ষতি কোষ মেরামত.
Nephrotic সিন্ড্রোম এটি রোগের একটি বৃহৎ বর্গ, একটি একক রোগ নয় (অর্থাৎ, "সিন্ড্রোম"), "সংক্ষিপ্ত পরিবর্তন" পূর্বাভাস সেরা ফোকাল segmental glomerulosclerosis এবং mesangial কৈশিক আবেগপূর্ণ নির্ণয়ের সবচেয়ে খারাপ পূর্বাভাস glomerulonephritis. শিশুদের 90% থেকে 95% থেকে সংক্ষিপ্ত পরিবর্তন হরমোন থেরাপি প্রথম আবেদন, কিন্তু 85% পুনরাবৃত্তি হতে পারে. পুনরাবৃত্তি পরে প্রথম বছরের মধ্যে আরো সাধারণ. শিশুদের 3 থেকে 4 বছর যদি কম ইউরিমিয়া সংক্ষিপ্ত পরিবর্তনের recurrence.Development 95% সম্ভাবনা পরে কোন পুনরাবৃত্তি, অধিকাংশ সংক্রমণ বা হরমোন, immunosuppressants গুরুতর পার্শ্ব প্রতিক্রিয়া মারা যান. Nephrotic সিন্ড্রোম, দুই বছরের মধ্যে রোগের কোন পুনরাবৃত্তি রোগীদের জেনেটিক নয়, এবং বিরত হয়েছে, তাই শিশুদের বিবেচনা করা যেতে পারে, কিন্তু প্রেসক্রিপশন অধীনে পরিচালিত হতে হবে.

Nephrotic সিন্ড্রোম রোগীদের অই নিরাময় করা যাবে না? Nephrotic সিন্ড্রোম "রোগীর বৈজ্ঞানিক চিকিত্সা গ্রহণ নিয়ম গুরুত্ব জোড়া না হয়, তাহলে ক্রনিক রোগ যত্ন করে চিকিত্সা, সাত দ্বারা তৃতীয়, না হরমোন এর পার্শ্ব প্রতিক্রিয়া ভয় সম্পর্কে খুব বেশী চিন্তা, কুসংস্কার" প্রতিকার, পৈতৃক ড্রাগ "ডাক্তার এর আদেশ মেনে চলতে না সঠিক খাদ্য এবং দৈনন্দিন যত্ন মনোযোগ দিতে হবে না, ঔষধ, রেফারেল নিতে, সহজ আরো কঠিন রোগের পুনরাবৃত্তি নিরাময়! চিকিত্সা কিডনি ক্ষতি কোষ চিকিৎসা মেরামত করতে হবে, রোগ পুনরাবৃত্তি পালটান প্রতিরোধ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor