2014年10月8日星期三

কিভাবে পলিসিস্টিক কিডনি রোগের জন্য চিকিত্সা?

কিডনি পলিসিস্টিক রেনাল বহু পাথরের সর্বোচ্চ 0.8 * 1.4
61 বছর বয়সী পুরুষ
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
কিভাবে আচরণ
বিশেষজ্ঞ উত্তর
এই পরিস্থিতি পালনে 3-5 দিন পর কিডনি অপসারণ কেবল একটি 1 সেমি চামড়া কর্তন মাধ্যমে, সার্জারি ছাড়া ন্যূনতমরূপে আক্রমণকারী Percutaneous nephrolithotomy পাথর অপসারণ সার্জারি, সার্জারি করছেন বিবেচনা করতে পারেন শুধুমাত্র সার্জারি চিকিত্সা ড্রাগ হয় না. আমি আমার উত্তর আপনি সাহায্য আশা করি.
পলিসিস্টিক কিডনি রোগ? পলিসিস্টিক কিডনি রোগ কি?
20 বছর বয়সী পুরুষ
বিশেষজ্ঞ উত্তর
পলিসিস্টিক কিডনি রোগ একটি জেনেটিক রোগ. জেনেটিক বৈশিষ্ট্য অনুযায়ী, autosomal প্রভাবশালী বংশগত পলিসিস্টিক কিডনি রোগ (ADPKD) এবং autosomal প্রর্ণ বংশগত পলিসিস্টিক কিডনি রোগ (ARPKD) দুই ভাগে বিভক্ত. Autosomal প্রভাবশালী পলিসিস্টিক কিডনি রোগ সাধারণ. একটি পারিবারিক অ্যাগ্রিগেশন, পুরুষ এবং মহিলা রোগ, সমান লিঙ্গ জড়িত থাকার সুযোগ, ধারাবাহিক প্রজন্মের রোগীদের মধ্যে ঘটতে পারে তার হিসাবে চিহ্নিত করা, যা autosomal প্রভাবশালী উত্তরাধিকার হিসাবে ADPKD. এছাড়াও প্রাপ্তবয়স্ক পলিসিস্টিক কিডনি রোগ, পলিসিস্টিক কিডনি রোগ হিসাবে পরিচিত autosomal প্রভাবশালী বংশগত পলিসিস্টিক কিডনি রোগ, সাধারণ. রোগ বুঝতে deepening, পূর্বাভাস উল্লেখযোগ্যভাবে উন্নত করা হয়. ARPKD প্রচ্ছন্ন হয় autosomal হয়. বাবা প্রায় একই ইতিহাস আছে. Autosomal প্রচ্ছন্ন পলিসিস্টিক কিডনি রোগ, এছাড়াও শিশুসুলভ পলিসিস্টিক কিডনি রোগ, পলিসিস্টিক কিডনি রোগের জন্য একটি বিরল ধরন হিসেবে পরিচিত.
বাস্তব কারণে পলিসিস্টিক কিডনি কি?
60 বছর বয়সী পুরুষ
বিশেষজ্ঞ উত্তর

① বিপাকীয় মতবাদ: খুব স্পষ্ট না পলিসিস্টিক কিডনি প্রকৃত কারণ, সেখানে বিভিন্ন তত্ত্ব আদি সময়ের মধ্যে যে কারণে নিকটবর্তী সেগমেন্ট রেনাল নলাকার নলাকার বাধা গহ্বর মধ্যে সল্ট বৃষ্টিপাত, তরল আহরণ এবং আম গঠন হতে. (2) সংক্রমণ তত্ত্ব: আদি pyelonephritis রেনাল নলাকার ফাইব্রোসিস বিঘ্ন ঘটাচ্ছে যে ভারকো প্রতিনিধিত্ব পণ্ডিতদের, এইভাবে আম গঠন. ③ গাছপালা মতবাদ: পলিসিস্টিক কিডনি রোগ সাধারণত এটি একটি সত্য কোষসমূহের অস্বাভাবিক হয় যে, যা ছিল টিউমার, স্পন্দনশীল বৃদ্ধি করা হয়. "Cystadenoma ফাইব্রোসিস নামক কিছু মানুষ (Staemnier) (4) বিবর্তনশীল অপূর্ণতা. আদিম উন্নয়ন সময়, কিডনি সংগ্রহ নালী বা সরাসরি রেনাল নালিকা calyceal কিডনি উন্নয়নের সঙ্গে কিডনি ক্যু পাতলা নল সব বা সংযোগ অংশ স্থগিত যে, প্রস্রাব রেচন আটকান, Glomerular এবং রেনাল পাতলা টিউব ধারণ আম. সর্বাধিক পণ্ডিতদের একটি তত্ত্ব সমর্থন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor