2014年10月5日星期日

ব্যথা মেডিকেশন কিডনি পাথর ব্যবহার করুন

ওভার দ্য কাউন্টার ব্যথা relievers (যেমন, এসপিরিন, বাত, Advil®) সাধারণত কিডনি দ্বারা সৃষ্ট গুরুতর ব্যথা জন্য নিজেদের দ্বারা কার্যকর হয় না. যাইহোক, যদি আপনি নাতিশীতোষ্ণ ব্যথা জন্য Aleve®, Advil®, বা Motrin® প্লাস বাত সংমিশ্রণ চেষ্টা করতে পারেন. এই ঔষধ ডোজ আপনি নিতে জন্য নিরাপদ কি সম্পর্কে আপনার চিকিত্সক সঙ্গে কথা বলুন.
যেমন এ্যাসিটামিনোফেন / কোডিন (Codeine® সঙ্গে Tylenol), propoxyphene এইচ সি এল (Darvon®), Hydrocodone / এ্যাসিটামিনোফেন (Vicodin®) এবং oxycodone / এ্যাসিটামিনোফেন (Percocet®) হিসাবে মৌখিক opiod analgesics, পাথরের সঙ্গে যুক্ত সহনীয় ব্যথা কমানোর জন্য করা যেতে পারে. দ্রষ্টব্য: নভেম্বর 2010 সালে, এবং মার্কিন যুক্তরাষ্ট্র বাজারের জন্য Darvon মুছে ফেলা মার্কিন যুক্তরাষ্ট্রের ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন (এফডিএ) এই ঔষধ prescribing বন্ধ করার জন্য ডাক্তারদের প্রতি আহ্বান জানান.
যেমন মর্ফিন সালফেটের (Duramorph PF®), Hydromorphone (Dilaudid®), এবং ketorolac এইচ সি এল (Toradol®) হিসাবে ইঞ্জেকশনভিত্তিক ঔষধ (চতুর্থ) অথবা intramuscularly (ইনজেকশন দ্বারা) তীব্র ব্যথা জন্য intravenously শাসিত হতে পারে. একটি সময়ে একাধিক 3-4 সপ্তাহের জন্য ব্যবহৃত মৌখিক চেতনানাশক analgesics এবং injectable ঔষধ একটি শিরা মধ্যে সরাসরি দেওয়া হয় যদি আপতিক অপরিমিত মাত্রা জন্য একটি ছোট ঝুঁকি সঙ্গে নির্ভরতা জন্য একটি ঝুঁকি আছে.
এই ঔষধ এর পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে:
কোষ্ঠকাঠিন্য
চটকা
বমি বমি ভাব
ক্রমশ কমে শ্বাস (শ্বসন)
বমি
বমি বমি ভাব এবং বমি যেমন prochlorperazine edisylate (Compazine®), promethazine এইচ সি এল (Phenergan®), এবং metoclopramide এইচ সি এল (Reglan®) হিসাবে ঔষধ ব্যবহার হ্রাস করা যাবে.
সাহায্য কিডনি পাথর রোগীর ব্যথা
1 একটি লেবুর রস এবং অলিভ তেল মিশ্রণ পান. জলপাই তেল soothes এবং যখন স্ফটিক সমষ্টি নিচে ভঙ্গ লেবুর রস এইডস উচ্চ অম্লতা আপনার কিডনি ব্যথা ক্ষণস্থায়ী বিনামূল্যে, যার ফলে আপনার মূত্রনালির প্যাসেজ পিচ্ছিল
2 জল প্রচুর পরিমাণে পান. আপনার জল খাওয়ার বৃদ্ধি বিরচন থেকে নতুন পাথর প্রতিরোধ যখন বিদ্যমান কিডনি গলা সাহায্য করে. আপনার কিডনি আপনার কিডনি যন্ত্রণাহীন পাস সাহায্য করার জন্য আরো প্রস্রাব করতে সক্ষম হবে. জল এক থেকে দুই লিটার প্রতিদিন পান.
3 citrates উচ্চ পরিমাণে ধারণ করে ফল খান. Citrates মাপ বৃদ্ধি থেকে কিডনি প্রতিরোধ যখন আপনার কিডনি সঁচায়ক থেকে ক্যালসিয়াম স্টপ. Citrates সমৃদ্ধ ফল কমলালেবু, আঙ্গুর, এপ্রিকট, টমেটো এবং কলা অন্তর্ভুক্ত.

4 আপেল সিডার ভিনেগার ব্যবহার করা হবে. আপেল সিডার ভিনেগার অম্লতা আপনার প্রস্রাব মাধ্যমে একযোগে পাস সক্রিয় আপনার কিডনি ভাঙ্গা সাহায্য করে. 4 tbsp পান. আপেল সিডার ভিনেগার প্রতিদিন, খাওয়ার আগে বিশেষ 30 মিনিট.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor