2014年10月3日星期五

যত্ন কিভাবে সন্তান ছিল nephrotic সিন্ড্রোম হতে হবে

শিশু কিভাবে nephrotic সিন্ড্রোম যত্ন করা উচিত ছিল? Nephrotic সিন্ড্রোম শিশুদের নিরাময় করা কঠিন, ক্ষতি মহান. চিকিত্সা, ভাল ফলাফল অর্জন করার জন্য, সক্রিয় ড্রাগ চিকিত্সা ছাড়াও, শিশুদের ভাল অভ্যাস, এবং শিশুর পুনর্বাসনের জন্য আরও সাহায্যের বিকাশ সাহায্য করতে হবে.
শিশু আমি কিভাবে যত্ন করা উচিত, nephrotic সিন্ড্রোম ছিল? সাধারণ শৈশব nephrotic সিন্ড্রোম নার্সিং বিবেচ্য বিষয়:
স্থিতিশীল অবস্থায় শিশুদের nephrotic সিন্ড্রোম শিশু, এখনও ঔষধ প্রয়োজন. বাবা শিক্ষক ভাল যোগাযোগ সঙ্গে, তাদের আরো সাহায্য দিতে হতে হবে যাতে শিশুদের মধ্যে nephrotic সিন্ড্রোম শিশুদের সাধারণত মূত্রবর্ধক হরমোন ওষুধ গ্রহণ করা প্রয়োজন হয়, শিশু, প্রস্রাব আউটপুট বৃদ্ধি.
শিশুদের মধ্যে nephrotic সিন্ড্রোম শিশুদের একটি সারগর্ভ ড্রেন প্রোটিন হতে পারে, এবং এইভাবে প্রোটিন অভাব প্রপঞ্চ প্রায়ই ভিভো ঘটে হতে হবে, এটি খাদ্য হতে হবে সম্পূরণ করা হয়. দৈনন্দিন খাদ্য যেমন মাছ, চর্বিহীন মাংস, মুরগির মাংস, সয়া সস পণ্য এবং হিসাবে প্রোটিন পর্যাপ্ত পরিমাণে থাকা উচিত. উপরন্তু, আপনি একটি দিন সাধারণত আরো দুই গ্রাম নয়, লবণ খাওয়ার সীমিত করা উচিত.
হতে হবে, যা হরমোন দীর্ঘমেয়াদী ব্যবহার, শিশুদের মধ্যে nephrotic সিন্ড্রোম 3 শিশু এটা কঠোরভাবে nephrotic সিন্ড্রোম শিশুদের, শিশুদের এর কার্যক্রম পরিমাণ সীমাবদ্ধ শ্রমসাধ্য ব্যায়াম করা উচিত নয়, অনাক্রম্যতা, সহজ সহগামী শ্বাসযন্ত্রের নালীর সংক্রমণ কমে যায়.

শিশু, এখানে আপনার প্রবর্তনের জন্য যত্ন কিভাবে হতে হবে nephrotic সিন্ড্রোম ছিল শিশুদের একটি দ্রুত পুনরুদ্ধারের আকাঙ্ক্ষিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor