2014年10月8日星期三

রক্ত পরিশোধন চিকিত্সা উল্লেখ্য

রক্তনালী ব্যবহার 1 সংস্থাপন: কঠিন পেডিয়াট্রিক রক্তনালী জরিমানা সহযোগিতা, সাফল্যের রক্ত পরিশোধন কি একটি ভাল রক্তনালী এক্সেস স্থাপন করা হয়. তীব্র রেনাল ব্যর্থতা উপযুক্তভাবে পরিণত arteriovenous নল সরাতে অপেক্ষা ক্রনিক রেনাল ব্যর্থতা নির্বাচিত করা হয়, একটি অস্থায়ী রক্তনালী এক্সেস, কেন্দ্রীয় শিরাস্থ মূত্রনিষ্কাশনযন্ত্র বর্তমানে প্রধান আবেদন প্রতিষ্ঠার প্রয়োজন. প্রচলিত কুঁচকির হাড়ের শিরা মূত্রনিষ্কাশনযন্ত্র, ঘাড়ের শিরা, subclavian শিরা catheterization. সাধারণত পেডিয়াট্রিক ঘাড়, কুঁচকির হাড়ের শিরা মূত্রনিষ্কাশনযন্ত্র. কেন্দ্রীয় শিরাস্থ মূত্রনিষ্কাশনযন্ত্র সংক্রমণের সবচেয়ে গুরুত্বপূর্ণ জটিলতা 35.7 ঘ অস্থায়ী শিরাস্থ নল গড় ধারণ সময়ের সঙ্গে সঙ্গে 195 রোগীদের M1 বিদেশে ছিল হয়, সংক্রমণ হার 9.6 ক্ষেত্রে, 1,000 মূত্রনিষ্কাশনযন্ত্র দিন ছিল. কেন্দ্রীয় শিরাস্থ মূত্রনিষ্কাশনযন্ত্র একটি কড়া সঙ্গে আধা স্থায়ী রক্তনালী এক্সেস শিশুদের 19 ক্ষেত্রে 11 মাস (117 ঘ, গড়), সমবায় সংক্রমণের 10 ক্ষেত্রে, ক্যাথিটার রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা ছয় ক্ষেত্রে দীর্ঘতম আবেদন রিপোর্ট. স্থায়ী রক্তনালী এক্সেস পেডিয়াট্রিক সঙ্গে autologous উপর subcutaneous একটি শিরাস্থ নির্দিষ্ট Anastomosis ভগন্দর আমাদের হাসপাতালে সেফালিক শিরা এবং রেডিয়াল ধমনী শেষ দিকে নির্দিষ্ট Anastomosis পছন্দসই নির্বাচন সরানো, সাফল্যের হার 93% ছিল.
2 প্রাক ভরা বংশীধ্বনিতুল্য: পেডিয়াট্রিক শারীরবৃত্তীয় বৈশিষ্ট্য, হালকা ওজন এবং পরম রক্ত ভলিউম, রক্ত ​​পরিশোধন সঠিক priming ভলিউম ডায়ালিসিস পাইপ এবং dialyzer ব্যাপৃত আছে. পাইপ সাধারণত Isotonic নোনা, একটি ছোট বাচ্চা, রক্তাল্পতা, হৃদয় ও অ্যালবুমিন বা রক্ত সংবহন সিস্টেম ফাংশন পরিবর্তনশীল prefilled অ্যাপ্লিকেশন ব্যবহার হাইপোটেনশন ঘটনা প্রতিরোধ প্রাক ভরা.
3 Dialyzer এবং ডায়ালিসিস পাইপ পছন্দ: SJ 'জেএল রক্ত ভলিউম দ্বিধাগ্রস্ত mVkg, dialyzers এবং বংশীধ্বনিতুল্য ভলিউম শরীরের ওজন 0.8%, বা রক্ত ভলিউম 10% অতিক্রম না করা উচিত. ডায়ালিসিস পাইপ এবং dialyzer শিশুদের নির্বাচন করুন. ওজন অনুযায়ী ডায়ালিসিস <0.1 ~~ 0.4 M2 20 কেজি নির্বাচন করুন; 20-30 কেজি, 0.4 - 0 .8 M2; 30-40 কেজি, 0.6-1 .0 Ⅱ 12;> 40 কেজি, 1 .0-1.2 অদ্ভুত dialyzer.
4 anticoagulant থেরাপি: প্রথম ডোজ Heparin 25 [ছ শিরায় ইনজেকশন এবং 5-15 ইউ · এলজি ~ · জ ~ একটানা আধান তোমার / L 50, সক্রিয় 45 ক্ষার 30 টেস্ট টিউব পদ্ধতি রক্তজমাট সময় রাখা তোমার · কেজি · জ ~ থ্রম্বোসাইটপেনিয়া বা হয় prostaglandins বা রিকম্বিট্যান্ট hirudin (thrombin ইনহিবিটর) এর Heparin ইনডিউসড থ্রম্বোসাইটপেনিয়া ঐচ্ছিক অ্যাপ্লিকেশন, জমাট বাঁধা কর্মহীনতার 120 অস্বাভাবিক রক্তজমাট বা রক্তপাত প্রবণতা বিষয় ~ 1808 এ রক্তজমাট সময় দেওয়া কম ডোজ Heparin 2.5-5 , Heparin ছাড়া ডায়ালিসিস.

প্রাথমিক রোগ, ক্লিনিকাল অবস্থা, নির্বাচন শিশুদের রক্ত পরিশোধন শিশু হাসপাতালে সরঞ্জাম শর্ত এবং কিডনি পেশাদারী প্রশিক্ষণ বিবেচনা করা উচিত. এন্ডোকার্ডটিস একটি অপেক্ষাকৃত সহজ, সহজ রেনাল ব্যর্থতা এবং ছোট শিশুদের জন্য প্রযোজ্য প্রযুক্তিগত শর্ত hemodialysis বা একটানা রেনাল রিপ্লেসমেন্ট থেরাপি করতে অনুমতি দেওয়া না হয়. তীব্র রেনাল ব্যর্থতা চিকিত্সার জন্য সবিরাম hemodialysis, hyperkalemia পছন্দ করা উচিত. গুরুতর অসুস্থ শিশুদের জন্য ক্রমাগত রেনাল রিপ্লেসমেন্ট থেরাপি এবং একটি নিরাপদ এবং কার্যকর রেনাল রিপ্লেসমেন্ট থেরাপি প্রদান. শিশুচিকিত্সা মধ্যে রক্ত পরিশোধন উন্নয়নের জন্য বিস্তৃত সম্ভাবনা থাকবে. যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে শিশুদের বাবা আপনি একটি অ্যাপয়েন্টমেন্ট টেলিফোন পরামর্শ আমার সাথে যোগাযোগ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor