2014年10月6日星期一

কিভাবে বাচ্চাদের nephrotic সিন্ড্রোম পুনরায় পুনর্বস্থায় ফিরে না

কিভাবে nephrotic সিন্ড্রোম পুনরাবৃত্তি শিশুদের? আমার ছেলে চিকিত্সার জন্য বেইজিং শিশু হাসপাতাল যান, এখন nephrotic লক্ষণ ধরা, কয়েক দিন আগে, 24 ঘন্টার জন্য প্রোটিন 2.51 3 বছর এবং একটি অর্ধ, আমি একটি পরে, পুনরুদ্ধারের এখন ঔষধ গ্রহণ করা হয় না সূচক জিজ্ঞাসা করতে চাই এই রোগের চিকিত্সা কয়েক বছর সম্পূর্ণরূপে কোন পুনরাবৃত্তি নিরাময় করতে সক্ষম হয় না? শিশুদের ব্যায়াম করতে পারেন? শিশুদের মধ্যে nephrotic সিন্ড্রোম কিভাবে পুনরায় পুনর্বস্থায় ফিরে না? nephrotic সিন্ড্রোম চারটি প্রধান লক্ষণ: proteinuria, hypoproteinemia শোথ এবং উচ্চ রক্ত ​​কলেস্টেরল অনেক, আরো সহজে সমস্যার চিকিত্সার হিসাবে পুনরাবৃত্তি মধ্যে. ভিড় প্রধান ফোকাস nephrotic সিন্ড্রোম শিশুদের শিল্প. আপনি বর্ণনা পরিস্থিতি অনুযায়ী, আপনার ছেলের অবস্থা nephrotic সিন্ড্রোম শিশুদের মধ্যে বেশি দেখা যায়. প্রথমত, শিশুদের nephrotic সিন্ড্রোম শিশুদের, একটি ভাল ভবিষ্যদ্বাণী আছে প্রক্রিয়া ফলাফল নির্ধারণ করতে পারেন নিশ্চিত যে, আপনি এটি ডান, প্রথাগত চীনা ঔষধ, পশ্চিমী ঔষধ, প্রথাগত চীনা ঔষধ নির্বাচন, পশ্চিমী ঔষধ খুবই গুরুত্বপূর্ণ বলেন, চিকিত্সা না সমস্যার মূল চাবিকাঠি হয়.
বাবা মায়ের সঙ্গে nephrotic সিন্ড্রোম শিশুদের সঙ্গে অনেক শিশু যার ধৈর্য একটি সীমা আছে, বোধগম্য, খুব উদ্বিগ্ন. "চিকিত্সা - অভিজ্ঞ মওকুফ - পালটান - চিকিত্সা - মওকুফ - পালটান - আবার চিকিত্সা - প্রশমন - পুনরাবৃত্তি" শারীরিক এবং মানসিক যন্ত্রণা, মানুষের আস্থা সবসময় যুদ্ধ হতে হবে. পুনরায় পুনর্বস্থায় ফিরে না করার জন্য কিন্তু এই রোগ জরুরী না,, আপনি মেনে চলতে হবে.

কিভাবে শিশু nephrotic সিন্ড্রোম আবৃত্তি করা হয় না? ডাক্তার, রোগী, তাদের পরিবার, আপনি যুক্তিসঙ্গত আচরণ, যথেষ্ট ধৈর্য এবং আস্থা আছে মধ্যে ঘনিষ্ঠ সমন্বয় হতে হবে, চিকিত্সা আনুগত্য, আপনার ছেলে অবশ্যই একটি সুস্থ শরীর এবং একটি ভাল ভবিষ্যত হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor