2014年10月4日星期六

শিশু nephrotic সিন্ড্রোম আচরণ খুঁজে বের করতে কিভাবে

শিশু nephrotic সিন্ড্রোম নিরাময় খুঁজে বের করতে কিভাবে? Nephrotic সিন্ড্রোম, ভাল প্রভাব শিশুদের চিকিত্সার জন্য অ্যাড্রিনাল Corticosteroids, সাধারণত prednisone, dexamethasone হিসাবে গঠন ব্যবহার করা. পাওয়া prednisone 1 ২ মিলিগ্রাম 2 / কেজি / দিন.
শিশুদের রোগ, বাবা নিরবচ্ছিন্ন চিকিত্সা দীর্ঘস্থায়ী, ডাক্তারের সঙ্গে ঘনিষ্ঠভাবে সহযোগিতা করতে আস্থা থাকতে হবে. শিশুদের নিয়মিত চিকিত্সা একজন ডাক্তার নির্দেশের অধীনে কাজ করা উচিত, আর অবশ্যই চিকিত্সা, সহজে বন্ধ না. Nephrotic সিন্ড্রোম চিকিত্সা হামলার চিকিত্সার বড় মাত্রায় একটি মাস লাগে বা তাই, রোগীর প্রশমিত করা যাবে BZX প্রস্রাব প্রোটিন লীন প্রয়োজন. হরমোন এর পার্শ্ব প্রতিক্রিয়া উপশম চূড়ান্ত প্রত্যাহার না হওয়া পর্যন্ত, একজন ডাক্তার কম ওষুধ চিকিৎসার নির্দেশের অধীনে উপশম আনা.
শিশু nephrotic সিন্ড্রোম নিরাময় খুঁজে বের করতে কিভাবে? স্থূলতা ঔষধ চর্বি মুখ, শরীরের হির্সুটিজ্ম এবং অন্যান্য পার্শ্ব প্রতিক্রিয়া সুসম্পন্ন করা হবে, এবং ড্রাগ প্রত্যাহারের পর অদৃশ্য হয়ে যাবে.
এই ধরনের হরমোন থেরাপি সহজ ব্যবহার, প্রভাব এই ঔষধ নিতে সময় রক্ত Leukocytes পরিবর্তন মনোযোগ দিতে, এবং চুল কমে যাওয়া এবং অন্যান্য পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে, যেমন cyclophosphamide হিসাবে immunosuppressive এজেন্ট সুস্পষ্ট, সুইচ বা সমন্বয় হয় না. শোথ যেমন প্রস্রাব thiophene মধ্যে hydrochlorothiazide, হিসাবে গুরুতর ক্ষেত্রে, অস্থায়ী মূত্রবর্ধক, ..
গুরুতর মাধ্যমিক সংক্রমণ রোগীদের উচ্চ রক্তচাপ এবং কুশিং সিন্ড্রোম হতে পারে, তাই হরমোন, শরীরের ইমিউন সিস্টেম দমন করা যাবে না. যেমন পেনিসিলিন বা রাগ হিসাবে উপলব্ধ সমসাময়িক সংক্রমণ চিকিত্সা,. শিশুদের হাসপাতালে ভর্তি একটি নির্দিষ্ট সময়ের অবস্থা স্থিতিশীল করার পরে, আপনি বাড়িতে চাষ যেতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor