2014年10月2日星期四

নিদারূণ পরাজয় নেফ্রাইটিস রোগীদের পশু প্রোটিন খেতে পারেন

নিরামিষ খাদ্য রোগের উন্নয়ন ব্লক করতে পারেন যে নিদারূণ পরাজয় নেফ্রাইটিস সঙ্গে অনেক রোগী. যাইহোক, এমনকি একটি দৈনিক নিরামিষ কিন্তু তারা খারাপ মনে হয়. লুপাস নেফ্রাইটিস পশু প্রোটিন খেতে পারেন? সম্পর্কে কথা বলার জন্য আমাদের আজ.
উপকার বা নিদারূণ পরাজয় নেফ্রাইটিস পশু প্রোটিন ক্ষতি করতে
অধিকাংশ ক্ষেত্রে, nephrotic সিন্ড্রোম নিদারূণ পরাজয় নেফ্রাইটিস কর্মক্ষমতা বৈশিষ্ট্য রোগীদের: proteinuria, hypoproteinemia, গুরুতর শোথ, এবং হাইপারলিপিডেমিয়া উপসর্গের একটি বড় সংখ্যা. রোগীদের অনেক জটিলতা, যার ফলে তীব্র শোথ ফলে, প্রোটিন, অনেক hypoproteinemia গঠন নষ্ট হবে. অতএব, রোগীদের উপসর্গ বিভিন্ন উপশম করার জন্য, প্রোটিন জনপূর্ণ করা উচিত.
প্রোটিন সম্পূরক, রোগীর ভাল ফলাফল অর্জন করার জন্য পশু প্রোটিন নির্বাচন করা উচিত. হিউম্যান প্রোটিন যুক্ত খাবার খাওয়া সরাসরি শোষিত হতে পারে না, কিন্তু তার আগে অ্যামিনো অ্যাসিড মধ্যে শোষিত হচ্ছে. প্রোটিন অবনতি প্রক্রিয়ার মধ্যে বিপাক একটি নম্বর উত্পাদন করা হবে, পশু প্রোটিন ছাড়া উদ্ভিদ প্রোটিন মেটাবোলাইটস মেটাবোলাইটস রক্তে প্রোটিন সম্পূরক পশু প্রোটিন সহনীয় খরচ রোগীদের মধ্যে কিডনি উপর বোঝা, নিদারূণ পরাজয় নেফ্রাইটিস বৃদ্ধি হবে. এবং কিডনি রোগীদের শরীরের ওজন প্রতি কিলোগ্রামে 0.6 গ্রাম খাওয়ার হবে দিন প্রতি ব্যক্তির প্রতি গড় প্রোটিন যুক্ত খাবার খাওয়া নিয়ন্ত্রণ. অসুস্থতা বা ব্যক্তিগত অভ্যাসের প্রোটিন যুক্ত খাবার খাওয়া প্রভাবিত কারণ পরিসংখ্যান, রোগীদের উল্লেখের জন্য আছে. আপনি আপনার প্রশ্নের উত্তর এবং আপনি একটি বিস্তারিত খাদ্য পরিকল্পনা বিকাশ দিতে অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করতে পারেন.
নিদারূণ পরাজয় নেফ্রাইটিস যোগ প্রোটিন রোগীদের লক্ষনীয় যে করা উচিত
নিদারূণ পরাজয় নেফ্রাইটিস ভুগছেন, রোগীর কিডনি ভাল কাজ করে না, তাই শরীরের বিপাক কিছু শরীর থেকে বাদ দেওয়া যাবে না. রোগীর অত্যধিক মাংস বা সীফুড খাওয়া আছে রোগীদের এমনকি গেঁটেবাত থাকতে পারে সম্ভবত hyperuricemia যাতে, ইউরিক অ্যাসিড বিপাক, সময়মত রেচন হতে পারে না. তাই রোগীদের শরীর স্বাস্থ্য নিশ্চিত করা, যাতে একটি পেশাদার কর্মীদের নির্দেশিকা খাদ্য থাকা উচিত.

রোগীদের খাদ্য কার্যক্ষমতা কিছু গ্রহণ করতে পারে, কিন্তু নিয়মিত চিকিত্সা ছাড়া বাঁচতে পারে. আপনি আমাদের অনন্য থেরাপি সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটে যেতে পারেন, আমি আপনার সাহায্যের জন্য আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor