2014年10月5日星期日

কিভাবে ত্রাণ ব্যথা কিডনি পাথর

কিডনি পাথর সাধারণ রোগ.
কখনও এই অবস্থা হতে পারে ঠিক কিভাবে বেদনাদায়ক আপনাকে বলতে হবে একটি কিডনি পাথর আক্রমণ স্থায়ী দৈবদুর্বিপাক ছিল যে কেউ. আসলে, ব্যথা প্রায়ই প্রসব যন্ত্রণায় সঙ্গে তুলনা করা হয়. এই কোন রঙ বা ইচ্ছামত চিন্তা হয়. একটি প্রধান কিডনি পাথর আক্রমণ সংসর্গে যে খবর এবং শুটিং যন্ত্রনা এমনকি সঠিক চিকিৎসা নিজেকে চালনা করতে অক্ষম, আপনার হাঁটু আক্ষরিক আপনি আনতে পারেন. যেমন Demerol প্রধান ব্যথা খুনীদের অবিলম্বে অস্বস্তি জন্য বিস্ময়ের করতে পারেন, একটি কিডনি পাথর আক্রমণের শিকার এখনও সারগর্ভ ত্রাণ পাবার আগে শিরায় তরল চিকিত্সা এবং সম্ভব শল্য দিন সম্মুখীন হবে. খাদ্য এবং জীবনধারা একটি স্থায়ী পরিবর্তন প্রায়ই প্রয়োজন বোধ করা হয়, এবং রোগীর এখনও একটি জীবনকাল উপর বিভিন্ন reoccurances সম্ভাবনা সম্মুখীন হবে. প্রতিরোধ গুরুতর কিডনি পাথর আক্রমণ এড়ানো সত্য কী, কিন্তু বংশগতি এবং লিঙ্গ সাধারণত কিডনি রোগ একটি প্রবণতা আছে যারা ​​বিরুদ্ধে কাজ করছে
তিন থেকে চার বার একটি দিন 1 পানীয় marshmallow, রুট চা মূত্রনালীর প্রদাহ প্রশমিত সাহায্য এবং আপনার শরীরের কিডনি ক্ষণস্থায়ী হয় ব্যথা কমাতে. Marshmallow, রুট একটি মহান বাড়িতে চিকিত্সা যদিও তারা আসলে সমস্যা আরও বাড়িয়ে তুলছে, সাময়িকভাবে অন্ত্র এবং প্রস্রাবে নালীর আস্তরণের সংকোচ করতে পারেন, যা একটি tannins ধারণ হিসাবে, আপনি অন্যান্য ভেষজ চা এড়িয়ে চলা উচিত.
2 ব্যথা আরাম সাহায্য এবং আরো দ্রুত কিডনি পাস একটি দীর্ঘ, প্রাণবন্ত হাঁটতে নিন. হাঁটা মূত্রনালীর উদ্দীপকের এবং তারা পাশ করা যাবে না হওয়া পর্যন্ত আপনার শরীরের নিচে পাথর আরও এবং আরও চলন্ত, এটা কাজ করতে মাধ্যাকর্ষণ সাহায্য করে.
এটি জল একটি মিষ্টি উৎস উপলব্ধ হিসাবে আপনি সম্ভব হ্যান্ডেল,, ইউরিনারি সিস্টেম মার্জনা করতে সাহায্য করে এবং মূত্রত্যাগ উদ্দীপিত যা পটাসিয়াম সল্ট রয়েছে করতে পারেন হিসাবে হিসাবে 3 অনেক তরমুজ খান.
4 আপনি আপনার শরীর আপনার প্রস্রাবে নালীর মাধ্যমে পাথর সরাতে সাহায্য করার জন্য প্রতিটি দিন জল অন্তত 2 quarts পান তা নিশ্চিত করুন. পানি ছাড়াও, আপনি পাথরের ব্যথা আরাম, আকার হ্রাস এবং ঘুরে সাহায্য ক্ষণস্থায়ী হয় দৈনিক ঘৃতকুমারী রস 1 গ্যালনের চতুর্থাংশ পর্যন্ত পান করতে পারেন.
5 প্লেস একটি 10 মিনিটের জন্য আপনার কিডনি উপর massager একটি ফিরে পাঁচ থেকে ছয় বার আলগা সাহায্য ও পাথর ভেঙ্গে একটি দিন স্পন্দিত. সবসময় ব্যথা হতে এবং সূক্ষ্ম ইউরিনারি সিস্টেম বাড়া পারেন কিডনি উপর ভারী চাপ হিসাবে, চামড়া বিরুদ্ধে আলতো করে massager একটি রাখা.

আপনার হোম প্রতিকার কাজ না হয় তাহলে 6 নরম টিস্যু পেশী relaxants সম্পর্কে আপনার ডাক্তারের সঙ্গে কথা বলতে. প্রেসক্রিপশনের ঔষধ সবসময় আপনার ব্যথা আরাম এবং আপনার দৈনন্দিন নিত্যকর্ম অগ্রসর করার প্রয়োজন ঠিক কি হতে পারে কয়েক দিনের জন্য পেশী Relaxers গ্রহণ, একটি শেষ অবলম্বন করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor