2014年10月2日星期四

পলিসিস্টিক কিডনি রোগ হত্যাকারী - মাইক্রো প্রথাগত চীনা ঔষধ

উভয় কিডনি জন্মগত ব্যাধি জড়িত পলিসিস্টিক কিডনি বিভাগ. নানারকম মাপ রেনাল পূর্ণ সিস্ট, একে অপরের সাথে কিছু, যোগাযোগ করতে পারেন ক্রনিক রেনাল ব্যর্থতা পর্যন্ত কর্মহীনতার ফলে ক্ষয়িষ্ণুতা থেকে রেনাল parenchyma র কম্প্রেশন সঙ্গে কিডনি আয়তন বৃদ্ধি পায়, যাতে. পলিসিস্টিক কিডনি রোগ প্রথাগত থেরাপি একটি হরমোন, ডায়ালিসিস এবং কিডনি প্রতিস্থাপন করা হয়. যাইহোক, প্রথাগত চিকিত্সা প্রায়ই পৌনঃপুনিক রোগ পলিসিস্টিক কিডনি রোগ হতে. প্রথাগত চীনা ঔষধ, রেনাল ফাংশন উন্নতি, আম সঙ্কুচিত করতে সক্ষম একটি সাহসী প্রচেষ্টা এবং উদ্ভাবনী, এর ভিত্তিতে ঔষধ মাইক্রো ভিত্তি করে. পলিসিস্টিক কিডনি পাপের উপযুক্ত শাস্তি হিসাবে শিল্প মানুষ.
একটি মাইক্রো-ভিত্তিক ঔষধ কি?
মাইক্রো ভিত্তিক ঔষধ অনুপ্রবেশ থেরাপি দীর্ঘমেয়াদী ক্লিনিকাল প্র্যাক্টিস উদ্ভাবনী থেরাপি 20 বছর সিজিয়াজ়ুআংগ কিডনি রোগ হাসপাতালে দেশের বৃহত্তম কিডনি বিশেষজ্ঞ হাসপাতাল সংকলিত দীর্ঘস্থায়ী কিডনি জন্য একটি চিকিত্সা, মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ কার্যকর অনুপ্রবেশ থেরাপি একটি পাথর ঝু্য়াঙ nephropathy হাসপাতালে পেটেন্ট বাড়িতে.
থেরাপি মাইক্রো ভিত্তিক ঔষধ অনুপ্রবেশ একটি উদ্ভাবনী থেরাপি থেরাপি অনুশীলন বছর সংকলিত আপ হয়, তার মূল প্রযুক্তি খুউব সুন্দর, ওষুধ সক্রিয় উপাদান সম্পূর্ণরূপে মুক্তি হয়রান কিডনি রোগের চিকিত্সা, এবং মিশ্র Hesheng জন্য একটি বৈধ প্রেসক্রিপশনের হয়. এবং তারপর কার্যকর penetrant এবং অনুপ্রবেশ, সাময়িক পদ্ধতির সঙ্গে, মূত্রাশয় ক্ষত সাইট থেকে কার্যকর ড্রাগ অনুপ্রবেশ, কিডনি রোগের কার্যকর চিকিৎসা উদ্দেশ্য অর্জন করা. এই উদ্ভাবনী থেরাপি, মৌখিক ঔষধ এর পার্শ্ব প্রতিক্রিয়া বর্জন, কিন্তু ড্রাগ উপাদানের উদ্দেশ্য অর্জন করতে কার্যকর ক্ষত লিখুন.
কেন মাইক্রো ভিত্তিক ঔষধ পলিসিস্টিক কিডনি রোগ পাপের উপযুক্ত শাস্তি হয়?
মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ রেনাল ক্ষত সরাসরি চামড়া মাধ্যমে পশা. এক হাত প্রথাগত চীনা মেডিসিন (TCM) micronized উপাদান আবরণের কোষ এর গঠন পরিবর্তন করতে পারেন অন্য দিকে, বৃদ্ধি হয় না নিয়ন্ত্রণ করতে পারেন. সুতরাং, আবরণের কোষ কি এটা? যার প্রধান ফাংশন আম তরল আম বৃদ্ধি উন্নীত করা ঝরানো অগ্রসর হয় কোষ আম বল্কল স্তর মধ্যে কোষ আবরণের. মাইক্রো আজ সেল এইভাবে আরও সিস্ট বৃদ্ধি প্রতিরোধ, প্রজনন হয় না পরিবর্তন নিয়ন্ত্রণ পারেন. একই সময়, মাইক্রো ভিত্তিক ঔষধ ফিরে আম তরল, আম স্বাভাবিকভাবেই সংকীর্ণ উদ্দেশ্য শোষণ এটা আনতে, আবরণের কোষ গঠন পরিবর্তিত হয়েছে.
কিডনি রোগের জন্য প্রথাগত চীনা ঔষধ চিকিত্সা সুবিধার কি কি micronized?
একটি মাইক্রো-ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ সক্রিয় পদার্থ এবং বিপরীত স্বাভাবিক কোষের বিপাক পুনঃস্থাপন অবশিষ্ট স্বকীয় কিডনি কোষ সক্রিয় করতে পারবেন. চীনা ঔষধ বহিরাগত অ্যাপ্লিকেশন মাধ্যমে অনুপ্রবেশ, কিডনি এলাকায় চীনা ঔষধ সক্রিয় পদার্থ কার্যকর সরাসরি এক্সেস, বিরোধী প্রদাহজনক, একটি anticoagulant, এবং রক্ত ​​Guanxi সম্প্রসারণ এবং কোষীয় ম্যাট্রিক্স অবনতি কার্যকারিতা খেলা.
মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ সক্রিয় পদার্থ একটি বিস্তৃত রক্ত Guanximiyou ভূমিকা পালন করতে পারে, কিডনি অঞ্চলের মধ্যে TCM সক্রিয় পদার্থ একটি নিরুদ্বেগ পরিবেশ তৈরি করতে বিষক্রিয়া, রেনাল মেরামত ও পুনর্গঠন উপসর্গ উপশম ক্ষতিগ্রস্ত কিডনি মধ্যে পরিবেশ উন্নত করতে পারেন, এবং কিডনি, কার্যকর রক্ত সঞ্চালন বৃদ্ধি রেনাল ইস্চেমিক হায়পক্সিয়া, একটি মসৃণ রক্ত চাপ এবং উন্নত কিডনি প্রাকৃতিক কোষ ফাংশন ধীরে ধীরে পুনরুদ্ধার করা হয় উন্নীত করা, এবং কিডনি detoxification ক্ষমতা উন্নত হবে.
প্রথাগত চীনা ঔষধ মাইক্রো কিডনি কোষ সহজাত ক্ষতি মেরামত ও পুনর্গঠন জন্য ভালো ভিত্তি স্থাপন করার জন্য, রোগের অগ্রগতি নিয়ন্ত্রণ করতে পারেন একটি biphasic immunomodulatory ফাংশন এবং বিপাক, আছে.
মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ সক্রিয় পদার্থ, অক্ষমতা কিডনি microcirculation কিডনি বায়ুজীবী মেরামতের পরিবেশ উন্নত ক্ষতি কিডনি স্বকীয় সেল মেরামতের দ্রুততর.

আপনি আরো উত্তর প্রয়োজন, তাহলে আপনি আমাদের অনলাইন গ্রাহক সেবা পরামর্শ, অথবা আমাদের একটি বার্তা চলে যাবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor