2014年10月2日星期四

পলিসিস্টিক কিডনি রোগের জটিলতা কি কি?

পলিসিস্টিক কিডনি রোগ যকৃত, অগ্ন্যাশয়, প্লীহা, ধাতুগত গুটিকা এবং পেট সহ অন্যান্য অঙ্গ জড়িত, একটি কিডনি রোগ.
তাদের জীবদ্দশায় পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের অধিকাংশ পলিসিস্টিক যকৃতের রোগ প্রদর্শিত হবে. রোগীদের বয়স 30 বছর পলিসিস্টিক কিডনি রোগ খুব কমই পলিসিস্টিক লিভার বড় হবে. লিভার আম ধীরে ধীরে বৃদ্ধি পায়, কিন্তু লিভার ফাংশন ক্ষতি ছিল না. পলিসিস্টিক কিডনি পলিসিস্টিক যকৃতের রোগ সঙ্গে পুরুষ এবং মহিলা রোগীদের, কিন্তু পলিসিস্টিক যকৃতের রোগ আগে পুরুষ রোগীদের তুলনায় মহিলা রোগীদের. পলিসিস্টিক কিডনি সঙ্গে এবং অ গর্ভবতী রোগী, গর্ভবতী পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের আম পলিসিস্টিক যকৃতের রোগ পরিস্থিতি আরো বেশী নম্বর আরো প্রবণ.
উচ্চ রক্তচাপ সহ কার্ডিওভাসকুলার এবং Cerebrovascular রোগ, সেরিব্রাল aneurysms একটি পলিসিস্টিক কিডনি জটিলতা হয়. কখনও কখনও এই এই ঘটনাটি প্রতিপ্রবাহ বলা হয়, হৃদয় থেকে রক্ত হতে হবে. এবং হার্ট কলকল শুনতে পারে.
5% ইন্ট্রাক্রেনিয়াল aneurysms প্রবণ ADPKD রোগীদের -10%. আরো সহজে রোগ থেকে সহন রোগীদের একটি পারিবারিক ইতিহাস ছাড়া তুলনায় পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের একটি পারিবারিক ইতিহাস সঙ্গে ইন্ট্রাক্রেনিয়াল aneurysms. ইন্ট্রাক্রেনিয়াল aneurysm মস্তিষ্ক রক্ত ধমনী একটি রোগ, রোগী হঠাৎ তীব্র মাথা ব্যাথা, বমি বমি ভাব, বমি, কোমা হতে পারে. এই ক্ষেত্রে, আপনি তারাতারি সুরাহা করা প্রয়োজন. অতএব, পলিসিস্টিক কিডনি রোগ রোগীদের একটি পারিবারিক ইতিহাস সঙ্গে ইন্ট্রাক্রেনিয়াল aneurysms জীবন আশঙ্কার অসুস্থতা প্রতিরোধ করতে নিয়মিত চেক প্রয়োজন.
Diverticular রোগ গ্যাস্ট্রোইনটেস্টাইনাল জটিলতা. এই রোগ আরো প্রবণ ডায়ালিসিস এবং কিডনি ট্রান্সপ্লান্ট রোগীদের মনে হয়

এই পলিসিস্টিক কিডনি রোগের জটিলতা আছে. আমি আপনার সাহায্যের জন্য আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor