2014年10月24日星期五

শরীর কি পলিসিস্টিক কিডনি ক্ষতি?

27 বছর বয়সী পুরুষ
স্বাস্থ্য পরামর্শ বিবরণ:
রেনাল আকার, আকৃতি এবং পূর্ণ, অন্বেষণ এবং বিভিন্ন সিস্টিক anechoic পরিষ্কার সীমা আকৃতি নিয়ম, স্বচ্ছ শব্দ ভাল ডান কিডনি বৃহৎ আকারের মধ্যে বৈষম্য বাস্তব প্রতিধ্বনি: পরীক্ষার দিন গতকাল, আগে ডাক্তার আমাকে অনুসরণ হিসাবে বিশেষভাবে বর্ণিত পলিসিস্টিক কিডনি রোগ, বলা প্রায় 3.4 * 3.2 সেমি, সম্পর্কে 5.2 * 3.0cm স্পষ্ট সংগ্রহ সিস্টেমের বাম রেনাল বড় আকার, ডবল শ্রোণীচক্র কোন বিস্তার দেখিয়েছেন.
একবার চিকিত্সা এলার্জি একটি ইতিহাস, জেনেটিক আছে কিনা:
কোন
সাহায্য ধরনের চান:
পর্যাপ্ত দিক নির্দেশনা, শরীরের ক্ষতি এবং জীবন, আপনি কি অবধান করা প্রয়োজন!
বিশেষজ্ঞ উত্তর
রোগের উন্নয়ন প্রতিরোধ কোনো উপায় নেই এখন পর্যন্ত. প্রারম্ভিক সনাক্তকরণ, জটিলতা সংঘটন এবং উন্নয়ন প্রতিরোধ, জটিলতা সময়মত এবং সঠিক চিকিত্সা গুরুত্বপূর্ণ.
1 সাধারণ চিকিত্সা: এটা ইতিমধ্যে রোগীর স্বাভাবিক জীবন প্রভাবিত না হয় স্বাভাবিক পরিস্থিতিতে, পলিসিস্টিক কিডনি রোগ আউট রোগীর চেক পরে, প্রথম সাধারণত, সঙ্গীত পলিসিস্টিক কিডনি মনের অবস্থা দেখুন বজায় রাখার জন্য না সতর্কতা অবলম্বন করা বা কম সময়, মেজাজ আশাবাদী মসৃণ করার জন্য আইন করা, খাদ্য, নিমকি মসলাযুক্ত এবং অন্যান্য উদ্দীপনার প্রকৃতি খাওয়া প্রয়োজন; এটা খুব দেরি হয়ে গেছে, অন্যথায় রেনাল ব্যর্থতা uremic রোগ বিকাশ অনুমোদিত, রোগীর স্বাভাবিক জীবন প্রভাবিত করে, এবং সবসময় কয়েক তুলনায় আরো মনোযোগ দিতে, কিন্তু চিকিত্সার জন্য, এবং যত তাড়াতাড়ি ভাল.
2 আম decompression যাও সার্জারি: এই সার্জারি এক্সট্রুশন এবং ক্ষতি থেকে অবশিষ্ট কিডনি ইউনিট অধিকাংশ রক্ষা, মূত্রাশয় parenchyma র সিস্ট নিপীড়ন কমাতে, মূত্রাশয় ইস্কিমিয়া পরিস্থিতির উন্নয়ন বিলম্বী, রেনাল ইউনিট পুনরুদ্ধার, উন্নত হয়েছে রোগ. সফল অপারেশন হিসাবে তাড়াতাড়ি সম্ভব হিসাবে অস্ত্রোপচার আম decompression কী একটি ছোট আম এবং গভীর আম decompression যাও আপ না, পুঙ্খানুপুঙ্খ হতে হবে. দ্বিপাক্ষিক সার্জারি করা উচিত ছয় মাসের অধিক সাধারণ দ্বিপাক্ষিক সার্জারি ব্যবধান. কিনা বা না উচ্চ রক্তচাপ সঙ্গে যুক্ত যেমন বিদ্যমান রেনাল azotemia ক্ষতি, ইউরিমিয়া হিসাবে উন্নত ক্ষেত্রে,,, অর্থহীন decompression থেরাপি, বিরোধী পারেন অবস্থার বাড়িয়ে লড়াই সার্জারি হয়েছে.
3 মেডিসিন চিকিত্সা: পলিসিস্টিক কিডনি রক্ষণশীল থেরাপি (গ্রহণ ঔষধ) চিকিত্সার প্রথাগত চীনা ঔষধ, প্রভাব খুব ভাল. TCM হোলিস্টিক ধারণা এবং TDS, পলিসিস্টিক কিডনি রোগ ধীরে ধীরে আম সংকীর্ণ উদ্দেশ্য অর্জন একসঙ্গে বহিরাগত এবং অভ্যন্তরীণ বিষয়, নির্ঝর বেষ্টনী, ​​ধীরে ধীরে আম তরল স্রাব, এর ফলে. চীনা ঔষধ জেনেটিক সমস্যা অতিক্রম করতে পারে না, কিন্তু রক্ষণশীল চিকিত্সার প্রভাব অনুপম পশ্চিমী ঔষধ, এবং মৌলিক অ বিষাক্ত পার্শ্ব প্রতিক্রিয়া, এবং কম পুনরাবৃত্তি করা হয়.
4 ডায়ালিসিস এবং প্রতিস্থাপনের: শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা, ডায়ালিসিস চিকিত্সা, পছন্দ hemodialysis. সার্জন অনুরূপ, কিন্তু রোগের সঙ্গে যুক্ত অন্যান্য কারণে এবং সুবিধা জন্য পলিসিস্টিক কিডনি কিডনি ট্রান্সপ্লান্ট বেঁচে থাকার হার Postoperative চিকিত্সা সমস্যার দুর্নীতি ফলাফল প্রভাবিত বৃদ্ধি.

5 চিকিত্সা: আছে Hematuria Hematuria, যত তাড়াতাড়ি সম্ভব পরিষ্কার কারণ দেওয়া চিকিত্সা ছাড়াও, হ্রাস করা উচিত কার্যকলাপ বা বিছানা বিশ্রাম. যেমন পৌনঃপুনিক তীব্র এবং উদাম Hematuria হিসাবে ডায়ালিসিস বা ডায়ালিসিস রোগী, Transcatheter রেনাল ধমনী embolization ব্যবহার করে বিবেচনা করতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor