2014年10月2日星期四

ইউরিমিয়া আচরণ কিভাবে মাইক্রো ভিত্তিক ঔষধ

রোগের বিভিন্ন এবং বাসকারী পরিবেশ কারণের বিভিন্ন, অনেক মানুষ এখনও ইউরিমিয়া নির্যাতন স্থায়ী হয়. ইউরিমিয়া দ্বারা সৃষ্ট রেনাল ফাংশন ক্ষতি, মানুষের স্বাভাবিক জীবন, অথবা জীবন এমনকি ক্ষতি বসবাস করতে পারে না কারণ. Hemodialysis বেঁচে থাকার জন্য তাদের একমাত্র আশা হয়ে গেছে. এমনকি, তাই ডায়ালিসিস, না তারা সম্পূর্ণরূপে দুর্বিপাক, এই ডায়ালিসিস এর পার্শ্ব প্রতিক্রিয়া উপেক্ষা করা যাবে না হয় করতে পারেন. Uremic রোগীদের এটা কিভাবে করা উচিত? এটা শুধুমাত্র বিনীতভাবে মারা হয়?
ভেষজ ঔষধ কি?
অনেক মানুষ চীনা ভেষজ ঔষধ সম্পর্কে খুব সামান্য, ভেষজ ঔষধ প্রথাগত চীনা ঔষধ বলা যেতে পারে না. চীন বিভিন্ন রোগের চিকিত্সা প্রথাগত চীনা ঔষধ ব্যবহার দীর্ঘ ইতিহাস আছে. অন্বেষণ অবিরত এবং অভিজ্ঞতার একটি সম্পদ নির্দেশিকা অনুযায়ী, আমরা তৈরি এবং প্রথাগত চীনা ঔষধ চিকিত্সা প্রেসক্রিপশন একটি নম্বর নিখুঁত. মানুষ সব ধরনের প্রযোজ্য প্রকৃতি, নিরাপদ এবং ছাড়া পার্শ্ব প্রতিক্রিয়া থেকে সব প্রথাগত চীনা ঔষধ,. স্বাভাবিক পরিস্থিতিতে, পরে একটি ক্বাথ আকারে ডোজ রোগীদের সক্রিয় করতে, প্রথাগত চীনা ঔষধ সক্রিয় উপাদান নিষ্কাশন ফোটানো. সাম্প্রতিক বছরগুলোতে চিকিৎসা বিজ্ঞান উন্নয়নের সঙ্গে চীনা ঔষধ ট্যাবলেট আবির্ভাব আছে. Yin এবং ইয়াং, ইমিউন সিস্টেম, পুনর্গঠন শরীরের ভারসাম্য নিয়ন্ত্রণ প্রথাগত চীনা ঔষধ ফলপ্রসূতা, পশ্চিমী ঔষধ সঙ্গে মেরামতের শরীরের ক্ষতিগ্রস্ত টিস্যু তুলনা করা যাবে না.
বছরের পর বছর ধরে বিশেষজ্ঞরা হাসপাতাল এর টিম ইউরিমিয়া কার্যকর চিকিত্সা বিভিন্ন জন্য একটি গুরুত্বপূর্ণ প্রতিকার সঙ্গে আপনি প্রদান করতে পারেন, ইউরিমিয়া প্রথাগত চীনা ঔষধ চিকিত্সা, হাসপাতালে চিকিত্সক সমৃদ্ধ অভিজ্ঞতা অধ্যয়ন. উপরন্তু, রোগীদের সমাধানের জন্য চীনা ঔষধ হাসপাতাল এর মূল মাইক্রো অনুপ্রবেশ থেরাপি অস্থির "গুড ঔষধ তিক্ত কাণ্ডকীর্তি".
, শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা, শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা রেনাল রোগীদের মধ্যে যে ইউরিমিয়া নিঃশেষ? এবং প্রথাগত চীনা ঔষধ এই নেতিবাচক পরিস্থিতি বিপরীত হয় কিভাবে? মাইক্রো চীনা ওষুধ, আরো সহজে যথা vasodilator, বিরোধী প্রদাহজনক, একটি anticoagulant, ফলে রক্ত প্রবাহ রক্ত ধমনী আরো মসৃণ হতে পারে, তাই রক্ত সঞ্চালন সর্বোচ্চ কার্যকারিতা. অতএব, কিডনি, যার ফলে ইস্কিমিয়া এবং হায়পক্সিয়া দ্বারা সৃষ্ট প্রদাহ হ্রাস, আরো রক্ত সরবরাহ পেতে হবে. উপরন্তু, আরো রক্ত ​​ফিল্টার শরীরের অন্যান্য অঙ্গ বিপাকীয় বর্জ্য এজাহার দ্বারা সৃষ্ট ক্ষতি কমাতে, বিপাকীয় বর্জ্য আউট ঘনিষ্ঠরূপে আরো প্রস্রাব উত্পাদন শরীরের লেখার অনুরোধ জানানো হবে.
আবার ভাঙা প্রথাগত চীনা ঔষধ আণবিক চেইন যখন নতুন বৈশিষ্ট্য গঠন লিঙ্ক যাতে আরো উল্লেখযোগ্য, চীনা ঔষধ পরে মাইক্রো, একটি শক্তিশালী ড্রাগ কার্যকলাপ আছে, এবং এই বৈশিষ্ট্য প্রথাগত চীনা ঔষধ চিকিত্সা পূর্ণ খেলার দিন. এছাড়াও Glomerular বুনিয়াদ ঝিল্লি, বুনিয়াদ ঝিল্লি ইমিউন জটিল এজাহার এবং অসুস্থ টিস্যু, মেরামতের ক্ষতিগ্রস্ত বুনিয়াদ ঝিল্লি অপসারণ আহত. এই পদ্ধতির প্রতিবন্ধীদের রেনাল গঠনগত পরিবর্তন প্ররোচনা, কিডনি রোগ জিন, কিডনি রোগ এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত, এবং ক্ষতিগ্রস্ত টিস্যু কোষ, ডিএনএ রেপ্লিকেশন শুরু হয়, অক্ষমতা কিডনি ফাংশন পুনরুদ্ধার করা হয়েছিল.
সেল বৃদ্ধির জন্য একই সময়, মাইক্রো ভিত্তিক প্রথাগত চীনা ঔষধ অনেক অপরিহার্য উপাদান, এই উপাদানগুলো কিডনি কোষ পুনরুদ্ধার প্রক্রিয়ার গতি বাড়াতে সাহায্য প্রদান করে. কিডনি ক্ষতিগ্রস্ত কোষের সবচেয়ে পুনরুদ্ধার করা হয়েছে, তাহলে রোগীর রেনাল ফাংশন উন্নত. ফলে, ডায়ালিসিস বা ডায়ালিসিস আউট এড়াতে সক্ষম হতে হবে.

আপনার জন্য পছন্দের ইউরিমিয়া চিকিত্সা মাইক্রো চিকিত্সা ঔষধ মিস করা হবে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor