2014年10月1日星期三

IgA nephropathy প্রাসঙ্গিক জ্ঞান

এছাড়াও একসাথে মিশ্রিত করা হয় বায়োপসি, IgA nephropathy, এবং glomerulonephritis জন্য রেনাল বায়োপসি বয়স চালায় না, এটা তার প্রকৃত রং বোঝা কঠিন.
একটি ইমিউনোগ্লোব্যুলিন একটি শরীর, IgA যে. দরুন শ্বাসযন্ত্রের বা গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সংক্রমণ, এবং অন্যান্য এখনো স্পষ্ট কারণ, জীবনে IgA বা পলিমার বাড়ে, glomeruli মধ্যে IgA nephropathy.Lesions হিসাবে পরিচিত Glomerular mesangial, রক্ত এজাহার এর Erzhi থেকে সূত্রপাত, নেফ্রাইটিস এর একটি হল না.
Hematuria এর IgA nephropathy পুনরাবৃত্তি ক্লিয়ারেন্স পর্বের প্রধান প্রকাশ করতে পারেন, অবশ্যই অন্যান্য অনুরূপ নেফ্রাইটিস proteinuria, শোথ, উচ্চ রক্তচাপ এবং এমনকি রেনাল ব্যর্থতার. এই রোগ নির্ণয় শুধুমাত্র নির্ণয়ের নিশ্চিত বায়োপসি রেনাল হবে এইভাবে Glomerular IgA এজাহার উপর নির্ভর করে, এবং.
বি আল্ট্রাসাউন্ড ইমেজিং নির্দেশিকা, চামড়ার মাধ্যমে একটি ক্ষুদ্র বায়োপসি সুই, পৌঁছানোর কিডনি সঙ্গে স্থানীয় অবেদন অধীনে তথাকথিত রেনাল বায়োপসি, কিছু কিডনি একটি মাইক্রোস্কোপ দিয়ে কলা (হালকা অনুবীক্ষণ, immunofluorescence অনুবীক্ষণ এবং ইলেক্ট্রন অনুবীক্ষণ) পরীক্ষা "আঁকা", স্থাপন এই রোগ কিনা. রেনাল বায়োপসি আসলে বেশ নিরাপদ, কিডনি টিস্যু দুই মিলিয়ন একটি 10 ​​Glomerular "ক্ষতি" সাধারণত 10 Glomerular Glomerular পদ হয় তুচ্ছ মুছে ফেলুন. কিছু মনে করবেন না.
রেনাল পরিধান প্রযুক্তি, উন্নত more.Generally, রোগ অধিকাংশ ধীর উন্নয়ন বলতে অনুপাত হবে সূত্রপাত মামলার সংখ্যা বৃদ্ধি, ভাল ভবিষ্যদ্বাণী পরেন একটি কিডনি প্রাপ্ত হিসাবে IgA nephropathy,, যতদিন খুবই সাধারণ প্রায়ই রোগ অগ্রগতি বিলম্বী, কিডনি রক্ষা করা এবং স্থিতিশীল রেনাল ফাংশন উদ্দেশ্য বজায় রাখা পর্যন্ত চিকিত্সা আনুগত্য, হিসাবে. রোগীদের অবস্থার অধীনে নির্বাচন একটি ডাক্তার দ্বারা নির্দিষ্ট ঔষধ. স্ব সুরক্ষা, চিকিত্সা আনুগত্য: ব্যক্তিদের জন্য, কী 8 অক্ষর.
IgA nephropathy সাধারণত কর্মক্ষমতা, প্রথম শ্রেণী তীব্র গতির পৌনঃপুনিক স্থূল Hematuria, লক্ষণ খালি চক্ষু Hematuria সূত্রপাত তীব্র পর্ব দুই ধরনের আছে, কিন্তু এই আগে, প্রায়ই অস্বাভাবিক প্রস্রাব চেক একটি ইতিহাস ছাড়া. সাধারণ শিশুদের মধ্যে, তাদের খালি চক্ষু Hematuria এছাড়াও, (ঠান্ডা) পরিপাক নালীর, অধিক 24-48 ঘন্টা সময় ব্যবধান, টেকসই স্থূল হাইপারলিপিডেমিয়া সংক্রমণ সূত্রপাত সঙ্গে রোগীদের একটি ছোট সংখ্যা উপরের শ্বাসযন্ত্রের নালীর সংক্রমণ বেশি হয় বেশ কয়েক ঘন্টা বা দিনের জন্য, যেমন একটি অস্থায়ী উচ্চ রক্ত ​​চাপ এবং সিরাম creatinine হিসাবে খালি চক্ষু Hematuria ছাড়াও, রোগীদের কিছু অন্যান্য অনুরূপ তীব্র নেফ্রাইটিস কর্মক্ষমতা আছে একটি ছোট সংখ্যা স্বাভাবিক circumstances.Such অধীনে কিন্তু, চিকিত্সা, প্রশমন পরে বৃদ্ধি রোগীদের প্রস্রাবে প্রোটিন এবং (বা) আণুবীক্ষণিক Hematuria সকলে সমান হতে পারে, যেহেতু প্রথম খালি চক্ষু Hematuria হামলায় রোগীদের প্রায়ই, রোগের শুরুতে চিহ্নিত. খালি চোখ Hematuria অদৃশ্য হয়ে গেছে. রোগীদের প্রায় 60% বারবার, উত্থান পুনরায় শ্বাসযন্ত্রের নালীর সংক্রমণ হাজির হবে. দ্বিতীয় বিভাগ এআইডিএস প্রস্রাবে অস্বাভাবিকতা, ক্রমাগত বা সবিরাম আণুবীক্ষণিক Hematuria, হালকা প্রস্রাবে প্রোটিন, মাঝে মাঝে টিউব হয়. প্রায়ই এর আগে এই প্রস্রাবে প্রোটিন এবং (বা) Hematuria পরীক্ষা পাওয়া যায়, প্রস্রাব প্রস্রাব প্রোটিন এবং (বা) রক্ত কতদিন প্রায়ই নিরূপণ করা কঠিন. কিছু রোগীর রোগের অগ্রগতি সঙ্গে, প্রস্রাব প্রোটিন (দিন প্রতি অধিক 3.5 গ্রাম) এবং গুরুতর উচ্চ রক্তচাপ এবং ক্রনিক রেনাল ব্যর্থতা বিশাল পরিমাণ হতে পারে.
পশ্চিমী ঔষধ বর্তমানে কোন নির্দিষ্ট চিকিত্সা আছে, কিন্তু নিম্নলিখিত দিক হতে পারে.

এড়ানোর অ্যান্টিজেন এর অনুপ্রবেশের: খালি চক্ষু পৌনঃপুনিক সংক্রমণ, Tonsillectomy এবং দাঁতের ক্ষত Hematuria চুল

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor