2014年10月6日星期一

কি কি শিশুদের nephrotic সিন্ড্রোম শিশুদের উপসর্গ হতে হবে

শিশুদের মধ্যে nephrotic সিন্ড্রোম শিশুদের, কি উপসর্গ? Nephrotic সিন্ড্রোম শিশুদের এর প্রধান বৈশিষ্ট্য অত্যন্ত ফুলে আছে. নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের মধ্যে শিশু, মাথা, মুখ, শরীর, যেমন চোখের পাতা হিসাবে আলগা টিস্যু, বিশেষ করে আরো সুস্পষ্ট অংশ, ফুলে যেতে পারে, বালক এর অণ্ডকোষ আলোর বাল্ব, যেমন আন্তরয়ন্ত্রীয় রক্তমস্তুসংক্রান্ত গহ্বর কবিতা, রলিউরযাল কবিতা এবং ascites মত ফুলে ছিল .
শিশুদের মধ্যে nephrotic সিন্ড্রোম শিশু, কি উপসর্গ? শোথ গুরুতর চামড়া পাতলা এবং পরিষ্কার, সামান্য ক্ষতি চামড়া চোয়ান হবে. রক্ত সঞ্চালন প্রভাবিত শোথ, স্থানীয় প্রতিরোধের কমানো, এবং সংক্রমণ প্রবণ. Nephrotic সিন্ড্রোম প্রস্রাব 24 ঘন্টা প্রস্রাবে প্রোটিন রেচন বৃদ্ধি প্রস্রাব রুটিন পরীক্ষা পর্যন্ত প্রোটিন, প্রস্রাবে প্রোটিন অনেক রয়েছে. রক্তের ল্যাবরেটরি পরীক্ষা সিরাম অ্যালবুমিন পাওয়া যাবে, কমে 0.5 1.5 1 স্বাভাবিক সাদা প্রোটীন অনুপাত, অনুপাত বিপর্যয়, রক্তরস কলেস্টেরল হয় যাতে
সাদা ফিতে বা শিশুদের মধ্যে nephrotic সিন্ড্রোম শিশুদের মধ্যে রক্তবর্ণ নিদর্শন, কি উপসর্গ? জাং এবং মধ্যকালীন উপরের বাহু, পেট এবং বুকে এবং গর্ভবতী মহিলাদের অনুরূপ ত্বকের মধ্যে কিছু অসুস্থ শিশুদের, প্রস্রাব আউটপুট কমে যায়.
প্রোটিন অপুষ্টি পারফরমেন্স কারণে দীর্ঘমেয়াদী প্রোটিন প্রস্রাবে ক্ষতি, শুষ্ক চুল হলুদ বামন, follicular Keratosis, শুষ্ক ত্বক হতে পারে, সাদা ফিতে (অঙ্গুলী), বৃদ্ধি প্রতিবন্ধক, রক্তাল্পতা এবং সমর্থ. Hematuria এবং উচ্চ রক্তচাপের সাথে কিছু অসুস্থ শিশুদের.

আর অবশ্যই পুনরাবৃত্তি আক্রমণ প্রবন nephrotic সিন্ড্রোম, এর. সর্বাধিক বিপদ যেমন চামড়া নারাঙ্গা, অন্ত্রের সংক্রমণ, নিউমোনিয়া, প্রাথমিক উক্ত ঝিল্লীর প্রদাহ এবং পচন, হিসাবে মাধ্যমিক সংক্রমণ,, এবং যে কোনো মাধ্যমিক সংক্রমণ মৃত্যুর কারণ হতে পারে. অনেক রোগের চিকিত্সা, চিকিত্সা আর পশ্চিমী ঔষধ চিকিত্সা সীমাবদ্ধ হয়, চীনা চিকিৎসা অনুশীলনকারীদের তাদের মনোযোগ চালু করতে শুরু করেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor