2014年11月1日星期六

সমস্যা প্রস্রাব পরীক্ষা প্রদর্শিত হবে এবং কি রেনাল ব্যর্থতা রয়েছে?

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
ডাক্তার হ্যালো: আমি প্রস্রাব পরীক্ষার আগে এক মাসের জন্য আমার মা জিজ্ঞাসা থাকতে পারে: লাল প্লাস চারটি সাইন; বার্কার সংখ্যা তিন, এক সপ্তাহের পেনিসিলিন আঘাত ও দুটি লাল + + + + সাইন একটি ঝাঁটা দলাদলি অ্যাসিড এবং প্রস্রাব সাদা যোগ চিহ্ন, না একটি প্রস্রাব পরীক্ষা খেতে, এবং তারপর তিনি পাথর কণার সারি দুটি বাক্সে খেয়ে ফেলতাম, গতকাল urinalysis হাজির: লাল + + + + সাদা + + নং এটা কি মানে? এই তিনি একটি গুরুতর সমস্যা এটা কিভাবে হয়? কি ঔষধ খাবেন? তীব্র ও জটিল, আপনাকে ধন্যবাদ!
কিডনি বিশেষজ্ঞদের: হ্যালো, আমি আপনার মা এর অবস্থা জিজ্ঞাসা করতে পারেন? পাথরের আকার? নির্দিষ্ট অবস্থান নয়?
কিডনি রোগীদের:, ডাক্তার জবাব, আমার মা এর উপসর্গ আপনাকে ধন্যবাদ: একটি পানীয় জল বা খাওয়া আছে ফল মূত্রত্যাগ চেয়েছিলেন অনুভূতি মূত্রত্যাগ (প্রায় 40 মিনিট) কোমর এবং পোঁদ পরে তলপেটে একটু পতনশীল অনুভূতি, এবং হিপ হাড় ঠান্ডা ঝাল, মোট অনুভূতি বোধ ফুট soles শীতল, আগে দিন কয়েক পলল ধরনের কিডনি পাওয়া বি আল্ট্রাসাউন্ড করতে. Leu:: 25 / UI '+ + ery: প্রস্রাব পরীক্ষার আগে প্রতিদিন 150 / UI' + + + + + + + + এই মিথ্যাচার কিভাবে খাওয়াবো কি? এই উপসর্গ গুরুতর হয়? আমি কি উচিত কিভাবে জিজ্ঞাসা করতে চাই? ?
কিডনি বিশেষজ্ঞদের: পাথরের সঙ্গে, এবং তারপর পাথর কণার সারিতে নিতে পারেন, এবং জল অনেক পানীয় পাথরের বহিঃপ্রবাহ উন্নীত করা.
মূত্রবিষদুষ্টতা কি আছে?
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
রেনাল স্বাভাবিক 1 চেয়ে ক্ষয়িষ্ণুতা, এবং উচ্চ রক্তচাপ হিসাবে আমার বাবার ক্লিনিকাল প্রকাশ নির্ণয়. মুখের সামান্য ফোলা ফুট কখনও কখনও চিকিত্সার ভাল হবে কিভাবে বাধা. (সাধারন প্রস্রাব, ক্ষুধা স্বাভাবিক)
কিডনি বিশেষজ্ঞদের: (1) লাক্ষণিক চিকিত্সা:: হ্যালো: প্রথাগত চীনা ঔষধ এবং পশ্চিমী ঔষধ সহ মূত্রবিষদুষ্টতা চিকিত্সা, মূত্রবর্ধক থাক 100 ~ 500 মিগ্রা শিরায় আধান captopril, মিথাইল পাকিস্তান, যৌগ antihypertensive ট্যাবলেট, যৌগ Apocynum সাথে ~ 500ml ছাগ 300% গ্লুকোজ 10 টুকরা. সোডিয়াম খাবার সোডা এর সঠিক অ্যাসিড মৌখিক বা শিরায় আধান রোগ অনুযায়ী, কার্যকর থেরাপি সাধারণত এটিপি, কোএনজাইম একটি, প্রচলিত পরিমাণ সঙ্গে উভয়, প্লাস বা বিয়োগ বিশেষ রোগীদের পরিমাণ (যেমন টেসটোসটের propionate, phenylpropionate Nandrolone হিসেবে) আরো এনাবলিক হরমোন দিতে , উপযুক্ত, যথাযথ জলে সীমাবদ্ধতা, সোডিয়াম, খাদ্য প্রোটিন কন্টেন্ট হিসাবে. (2) hemodialysis (এইচডি) মধ্যে এবং পেডিয়াট্রিক হেমাটোলজি (সিএপিডি), hemodialysis তীব্র রক্তশূন্যতা, 2 বার সপ্তাহ সঙ্গে হৃদরোগ এবং রোগীদের নির্বাচন. সিএপিডি বয়স্ক যারা ​​নির্বাচন. সাধারণ শোথ, গুরুতর রক্তাল্পতা রোগীদের 4 বার দিন. মন্তব্য গাইড: uremic প্লীহা ও ওরিয়েন্টেড কিডনি ভার্চুয়াল ব্যর্থতা, রোগ প্রক্রিয়ার উন্নয়নে আদর্শ হিসাবে স্বকীয় স্যাঁতসেঁতে বিষ, আকুল বৈশিষ্ট্য ফাঁকা অবস্থা নেই. এক্সপেরিমেন্ট Wenshen Qi ড্রাগ কিডনি রোগের উন্নত, এবং ইমিউন এর ক্ষমতা বাড়াতে পারে প্রদর্শন. Qingrejiedu ড্রাগ সমন্বয় রক্তের প্রচলন ওষুধ, নলাকার ক্ষয়িষ্ণুতা এবং অংশুল টিস্যু বিস্তার দমন অব্যবহার নেফ্রনের উলটাপালটা উন্নীত করা. Tongfu Xiere ওষুধ রক্ত বান, CVT পতন করতে পারেন এর মধ্যে, শরীরের অনাক্রম্য ফাংশন উন্নত করতে একই সময়ে, উপসর্গ উন্নতি.
কিডনি রোগের রোগীদের: আমি জিজ্ঞাসা করতে পারেন এখন চীনা ঔষধ চিকিত্সার কোন ভাল পদ্ধতি আছে, আপনাকে ধন্যবাদ. Hemodialysis এবং একটি কিডনি ট্রান্সপ্লান্ট আমার পিতা হতে পারে, মুহূর্ত গ্রহণ করে না, তিনি জানেন না
কিডনি বিশেষজ্ঞদের: গ্রহণ চীনা ওষুধ প্রথাগত চীনা মেডিসিন ডাক্তার একটি প্রেসক্রিপশন ভরাট prescribing নিয়মিত স্থানীয় হাসপাতালে যেতে হবে!
রোগীদের কিডনি: ক্ষয়িষ্ণুতা রেনাল হবে, বাঁচাতে কোনো মাদকের পুনরায় ব্যবহার করার কোন উপায় ছিল না হয়

কিডনি বিশেষজ্ঞদের: সম্পূর্ণ ক্ষয়িষ্ণুতা থেকে, কোন শুধুমাত্র একটি কিডনি ট্রান্সপ্লান্ট.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor