2014年11月24日星期一

Creatinine উচ্চ 520, এটিএন / করটিকাল কলাবিনষ্টি, আমরা এই চিকিত্সার জন্য যেতে পারেন যেখানে?

আঘাতমূলক অকাল তারিখ: +/- দ্বিপাক্ষিক hypodysplasia নিম্নলিখিত এটিএন / করটিকাল কলাবিনষ্টি পুরোনো 6 বছর. creatinine বর্তমানে 205 এবং একটি বিকল্প transplant.is মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রতি শিরোনাম? যেখানে আমরা এই চিকিত্সার জন্য যেতে পারেন. জন্মের সময় তার creatinine এটা কিন্তু 170.Today বেড়ে দাঁড়ায় জীবনের 1 ম 5 বছর ধরে 90 থেকে পড়ে গিয়েছিলেন একটি বিপজ্জনক উচ্চ 520. 4 মাস মধ্যে পৌঁছেছেন, এটা 223 পৌঁছেছে.
তার ডাক্তার অধিকার এবং তার creatinine বৃদ্ধি রাখে যদি কিডনি ট্রান্সপ্লান্ট চূড়ান্ত পছন্দ হতে হবে. কিন্তু, আন্তরিকভাবে বলতে, তিনি মাত্র 6 বছর বয়সী এবং আমরা তার সমস্ত শরীর করতে পারেন বোঝা এই বড় অপারেশন বিষয়ে চিন্তিত মনে হয়. যাই হোক, এই অনেক তার creatinine এটা 170 থেকে বেড়ে জীবনের 1 ম 5 বছর ধরে 90 থেকে পড়ে গিয়েছিলেন একটি বিপজ্জনক উচ্চ 520. 4 মাস মধ্যে পৌঁছে একটি 6 বছর বয়সী boy.At জন্ম জন্য অত্যন্ত বড় অপারেশন.
আপনার বার্তা, আপনি মাইক্রো চীনা ঔষধ osmotherapy সম্পর্কে আমাদের জিজ্ঞাসা. সৎ হবে, আমি একজন ডাক্তার এবং আমি তোমাদের সত্যি বলছি দায়িত্ব আছে. এই থেরাপি তার বর্তমান কিডনি ফাংশন রক্ষা ভাল, কিন্তু এটা স্বাভাবিক আকার তার কিডনি পুনরুদ্ধার করা সম্ভব না. তার কিডনি তার কিডনি মধ্যে ফাইব্রোসিস বা দাগ তীব্রতা, যার মানে আপনার শেষ ইমেল, হিসাবে উল্লেখ করেছে 5 সেমি. আমরা কিডনি ক্ষতিগ্রস্ত হয় একবার, কোষ, স্বাস্থ্য কোষ, ক্ষতিগ্রস্ত কোষ এবং sclerosed কোষ তিন ধরণের আছে জানা উচিত. আমরা শুধুমাত্র স্বাস্থ্য কোষ রক্ষা এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত, কিন্তু এই থেরাপি, মাইক্রো চীনা ঔষধ osmotherapy, sclerosed কোষ আবার কাজ করতে পারবেন না করতে পারেন.
এখন, আমরা কি কি করতে পারেন তিনি একটি আপেক্ষিক দীর্ঘ সময় জন্য তার বর্তমান স্বাস্থ্য অবস্থা বজায় রাখতে পারেন, যাতে স্থিতিশীল তার বর্তমান অবস্থা রাখা হয়. এই ভাবে, এমনকি ডাক্তার অবশেষে কিডনি ট্রান্সপ্লান্ট প্রস্তাব করার সিদ্ধান্ত নেন, তার শরীরের অবস্থা কিডনি ট্রান্সপ্লান্ট এবং একটি ভাল ভবিষ্যদ্বাণী একটি আপেক্ষিক উচ্চ সাফল্যের হার পেতে পারেন, যা, এখন বেশী ভালো. আপনি তার ডাক্তারের সঙ্গে কথা বলতে থাকে, আমি তিনি সাফল্যের হার হিসাবে ভাল হিসাবে কিডনি ট্রান্সপ্লান্ট পূর্বাভাস যেমন একটি ছোট ছেলেকে জন্য তাই ভাল হয় না যে পরিষ্কারভাবে আপনাকে বলতে হবে মনে হয়. সুতরাং এখন, ভাল ফলাফলের একটি ভাল জীবন যাপন তাকে রাখা, যাতে উপস্থিত কিডনি ফাংশন স্থিতিশীল তার অবস্থা রাখা এবং রক্ষা হয়.

আপনি চিকিত্সা সম্পর্কে কোন প্রশ্ন বা সমস্যা আছে, আমার সরাসরি জানাতে এবং আমরা সমস্যা সমাধানের জন্য একসঙ্গে কাজ করতে পারেন দয়া করে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor