2014年11月1日星期六

24 ঘন্টা প্রায় কোন প্রস্রাব এটা কিভাবে হল? কিভাবে করবেন?

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
একশত পঁয়ত্রিশ এর হ্যালো বিশেষজ্ঞদের রোগীদের সাপ্তাহিক বিশেষজ্ঞদের হ্যালো সপ্তাহে এক শত পঁয়ত্রিশ প্রতি রোগীর hemodialysis করবেন না কিন্তু এই দিন যাতে আমি সেখানে নিচে চার জীন hemodialysis ওজন আপ উপর hemodialysis দিনের করবেন না সাধারণতঃ স্বাভাবিক তার ওজন জানি না কোন প্রস্রাব 24 ঘন্টা প্রায় কোন প্রস্রাব এটা কিভাবে করতে হয় কিভাবে
কিভাবে সাহায্য করতে চান: আমার দ্রুত উত্তরের জন্য ডাক্তারদের ধন্যবাদ - কিভাবে চিকিত্সা ও প্রতিরোধ
Nephropathy ডাক্তার: আছে মূত্রবিষদুষ্টতা কোন প্রস্রাব বা oliguria হয় শুধুমাত্র hemodialysis প্রয়োজন কারণ হ্যালো, হয়.
কিডনি রোগীদের: হ্যালো বিশেষজ্ঞরা, কিন্তু তার প্রতিদিন তৃষ্ণার্ত বোধ কিন্তু ডাক্তার পানীয় কেন নিয়ন্ত্রণ আগে hemodialysis প্রস্রাব করতে না রোগীর স্বাভাবিক
বিস্তারিত কিডনি ডাক্তার দিয়ে রোগীর এবং চিকিত্সার নির্দিষ্ট পরিস্থিতিতে ব্যাখ্যা রাখবেন: আমরা একটি আরো বিস্তারিত বোঝার আছে তাই.
কিডনি রোগীদের: ডাক্তার হ্যালো রোগীর অবস্থা আমার প্রথম প্রবর্তনের রোগীর বেইজিং Tongren হাসপাতাল, এমআরআই মস্তিষ্কের ধারনা এ হঠাৎ দুই মাস আগে চোখে (দিন সময় অদেখা কিন্তু ভাল 2 বছর বয়েসী দৃষ্টি খারাপ রাতে) থেকে অদৃশ্য হয় (কি হঠাত্ শক্ত) স্নায়ু প্রকৃতপক্ষে হাসপাতালে একটি খারাপ কিডনি (তীব্র রেনাল ব্যর্থতা বলা পাওয়া) তারপর সিফিলিস তিন সম্পূর্ণভাবে নিরাময় রোগীর মত জিজ্ঞাসা হাসপাতালে hemodialysis চিকিত্সা করতে যে চেক করা.
কিডনি রোগের ডাক্তার: তীব্র রেনাল ব্যর্থতা সিফিলিস তিনটি অঙ্গ ক্ষতি, খারাপ চিকিত্সা নিরাময় করা সম্ভব.
কিডনি রোগীদের: ডাক্তার হ্যালো! এটি কিডনি প্রতিস্থাপনের কোনো প্রভাব নেই সুতরাং, যদি হাসপাতালে রোগীদের খুঁজে বার সিফিলিস [অন্তর্নিহিত] আমি জানি না, কোনো প্রভাব ফেলে.

Nephropathy ডাক্তার: এটা কোনো পর্যবেক্ষণ করা বাঞ্ছনীয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor