2014年11月22日星期六

উ: উন্নয়ন

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
উইল ডাক্তার: আমার মায়ের এই বছর, 63 বছর বয়সী, উচ্চ রক্তচাপ ইতিহাস, এখন কিডনি রোগের উন্নয়ন, সিরাম creatinine 130, ইউরিয়া নাইট্রোজেন, প্রস্রাব প্রোটিন + + চলিত ঔষধ 20 বছর: ** দেওয়া, Cozaar, Shenshuaining ইত্যাদি .; খাদ্য: সকালে, এমনকি পদ্ম ময়দা, লাঞ্চ, ডিনার, গম মাড়, থালা 2 দুই - বাইশ কম, প্লাস সবজি (সয়া সস পণ্য খেতে না) নিয়ন্ত্রণ না শুয়োরের মাংস বা মাছ, দুধ এক বোতল, ডিম একটি. মাস হাসপাতালে প্রস্রাব, রক্ত পরীক্ষা. সাধারণত বাড়ীতে না, আমি কাজ করতে হবে প্রয়োজন কি জিজ্ঞাসা করতে চান? দীর্ঘমেয়াদী হলে, সবচেয়ে কম সময়ের ডায়ালিসিস আমার মায়ের, দীর্ঘতম অনেক সময় আছে? আপনাকে ধন্যবাদ!
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:
হ্যালো, কম লবণ খাদ্য, এখন মূলত সম্ভবপর. নিয়মিত চেক করা. সিরাম creatinine 130, ইউরিয়া নাইট্রোজেন, প্রস্রাব প্রোটিন একটি + ভারী নয়, ভাল নিয়ন্ত্রণ করতে পারেন সক্রিয় নিয়ন্ত্রণ, আদর্শগত বোঝা হবে না.
শাসন জীবন কি অবধান করা উচিত কিভাবে হালকা পাতলা ফিল্ম proliferative IJA nephrotic আছে?
স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
IJA উ proliferative সূক্ষ্ম হালকা mesangial এই রোগ এই জন্য ভাল চিকিত্সা নিরাময় করা যায় কি উ দৈনন্দিন কাজ এবং জীবন মনোযোগ দিতে হবে কি?
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:

হ্যালো, এই রোগের পৌনঃপুনিক চক্ষু এবং রোগ নির্ণয়ের স্থাপন (বা) একটানা আণুবীক্ষণিক Hematuria দ্বারা চিহ্নিত করা mesangial IgA এজাহার উপর নির্ভর করে. পৌনঃপুনিক Glomerular Hematuria সবচেয়ে সাধারণ কারণ, IgA কিডনি রোগ চীন মধ্যে সবচেয়ে সাধারণ Glomerular রোগ. কোন বিশেষ চিকিত্সার বর্তমানে আছে. এই রোগের জন্য প্রধান চিকিত্সা: (1) ইতিবাচক নিয়ন্ত্রণ উচ্চ রক্তচাপ; কিডনি ড্রাগ ক্ষতি এড়ানো ②; ③ সংক্রমণ, যদি থাকে, অবিলম্বে চিকিত্সা নিয়ন্ত্রণ দেওয়া উচিত. জীবন, নিয়মিত খাদ্য, সঠিক শারীরিক ব্যায়াম অবধান.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor