2014年11月3日星期一

আমি, আমি পেয়েছিলাম না হয় pyelonephritis জিজ্ঞাসা করতে চাই?

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
বিশেষজ্ঞগণ, হ্যালো! - 16 umol / এল পিত্ত লাইন উপাদান KETONE সংস্থা 1 1.5 umol / এল রক্ত 17 umol / এল - কোষ / ul প্রোটিন 1 0.3 গ্রাম / এল এর ইউরোবিলিনোজেন: গতকাল আমি কিডনি চেক হাসপাতালে গিয়েছিলাম, ফলাফল নিম্নরূপ নাইট্রাইটপদার্থ - Leukocytes উল গ্লুকোজ / 1 70 কোষ - mmol / L নির্দিষ্ট মাধ্যাকর্ষণ পরীক্ষার ফলাফলের জন্য 1.025 PH এর 6.5, যত তাড়াতাড়ি সম্ভব আমার উত্তর করুন, আপনাকে ধন্যবাদ!
Nephrotic ডাক্তার জবাব দিলেন:
হ্যালো: আমি pyelonephritis থাকি. কিন্তু শ্রমসাধ্য ব্যায়াম, মানসিক চাপ বাতিল এবং অন্যান্য কারণের অস্থায়ী proteinuria সৃষ্ট না, তা পর্যালোচনার সময় কটাক্ষপাত করা বাঞ্ছনীয়.
আমি উপরের উপসর্গ তাকান কিভাবে জানতে চান, কিডনি রোগীদের: আপনি আমার এই ব্যাখ্যা সাহায্য করতে পারেন? কি স্বাভাবিক এবং স্বাভাবিক নয় কি, কি অবধান করা উচিত? আমি প্রতিদিন, প্রভাব অগ্রণী হবে ঝুলন্ত? আপনাকে ধন্যবাদ!
Nephrotic ডাক্তার জবাব দিলেন:
হ্যালো: মূল urobilin - স্বাভাবিক হয় যা 16 umol / এল,. পৈত্তিক লাইন উপাদান KETONE সংস্থা 1 17 umol / এল 1 1.5 umol / এল, ইতিবাচক বহু যেমন ডায়াবেটিস হিসাবে দীর্ঘস্থায়ী রোগ, গর্ভাবস্থা প্রতিক্রিয়া বিবেচনা. রক্তের - কোষ / ul স্বাভাবিক. প্রোটিন 1 / এল 0.3 গ্রাম, আরো বিবেচনা কিডনি রোগের. নাইট্রাইটপদার্থ - রক্তের শ্বেতকণিকা 1 70 কোষ / ul, প্রস্রাবে সিস্টেম এর সংক্রমণ. গ্লুকোজ - mmol / L বিদ্যমান চিকিত্সা এটা বাঞ্ছনীয়, সম্ভবপর হয় যে চিকিত্সা, রেনাল ফাংশন এবং প্রস্রাবের পর্যালোচনা শেষে পরে.
কিডনি রোগীদের:
দুঃখিত, বিলিরুবিন 17umol / এল;, KETONE সংস্থা 1.5umol / এল, যেমন ডায়াবেটিস হিসাবে দীর্ঘস্থায়ী রোগ, গর্ভাবস্থা প্রতিক্রিয়া ইতিবাচক আরো বিবেচনাবোধের. 3 প্রোটিন 0.3 গ্রাম 1 / এল, আরো বিবেচনা কিডনি রোগ, এটি গুরুতর? আমি বেশ বুঝতে নি
Nephropathy ডাক্তার: হ্যালো: এই আপনি ঐ রোগ, চেক আছে, এই মান বেশিরভাগই ইতিবাচক হয়, মান অপেক্ষাকৃত উচ্চ মানে হল যে.
কিডনি রোগীদের:
যে দৃশ্য এখন সংখ্যাসূচক বিন্দু থেকে, আমার অবস্থা ইতিবাচক বা নেতিবাচক হয়? পরামর্শ করুন!
ডাক্তার Nephropathy: হ্যালো: এটি সাধারণত চেক মান পিছন মানসহ একটি স্বাভাবিক পরিসীমা আছে বিভিন্ন হাসপাতাল ব্যবহৃত একই ল্যাবরেটরি যন্ত্রপাতি না থাকার কারণে. তোমার চিকিত্সার যথেষ্ট, হতে পারে চিকিত্সা শেষ হওয়ার মেনে চলে.
কিডনি রোগীদের:
হ্যাঁ, আমি জানি, আমি আপনার উত্তর দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই!
কিডনি রোগের ডাক্তার:

আপনি স্বাগতম্, আমরা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor