2014年11月1日星期六

মুত্র সিদ্ধাই রক্ত

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
ডাক্তার: হ্যালো, আমি প্রস্রাব সিদ্ধাই রক্ত + + + +, আচরণ এবং কিভাবে যত্ন কিভাবে জিজ্ঞাসা.
কিডনি রোগের ডাক্তার: হ্যালো, আমি কি অন্যান্য উপসর্গ জিজ্ঞাসা করতে পারেন?
কিডনি রোগীদের থে অন্যান্য উপসর্গ, কোন জ্বর
Nephrotic ডাক্তার: কোন ক্রোমিয়াম? রক্তের চাপ? চোখ ফুলে ফুলে?
কিডনি রোগীদের: উপরোক্ত উপসর্গের কোনটি
Nephropathy ডাক্তার: এটা বাঞ্ছনীয় একটি প্রস্রাবে নালীর বি এর তদন্ত.
কিডনি রোগীদের: প্রস্রাবে নালীর ultrasonography কোন অস্বাভাবিক ঘটনাটি সম্পন্ন হয়েছে.
কিডনি রোগের ডাক্তার: Hematuria গুরুতর Glomerular প্রদাহ বা রক্তপাত রোগ খুবই সাধারণ বিষয়. তাই আপনি অন্য কোন উপসর্গ অবাস্তব হওয়া উচিত সেখানে বলে! আপনি কি কোন মানসিক আঘাত আছে? এটা রেনাল বি এ কিছু করতে ভাল হয়!
Nephropathy রোগীদের: Glomerular প্রদাহ, আমি খাওয়াবো কিভাবে জিজ্ঞাসা করতে চাই.
Nephrotic ডাক্তার: আপনি যান চেক এবং তারপর ঔষধ নির্ধারণ করতে চান প্রথম জিনিস!
কিডনি রোগের রোগীদের: কোমর আমি কি কি অবধান করা উচিত, + + থেকে প্রভাব সঙ্গে এখন + পরিণত হয়েছে বলে মনে করেন, আমি এক ডজন বেতন আজ খাওয়া আছে (একটি মিথ্যা যুগ্ম গঠন মেরুদণ্ড চ্যুতি) দুই আঘাত সহ্য করে?
Nephropathy ডাক্তার: যে ঔষধ চালিয়ে যাওয়া উচিত!
কিডনি রোগের রোগীদের: সাধারণত কী, ঔষধ কি সময় কতদিন বা কিভাবে?
Nephrotic ডাক্তার: সাধারণত 30 কাছাকাছি পরিশোধ!
কিডনি রোগীদের: তলপেটে নিবিড়তা এবং বাতকর্ম, এই স্বাভাবিক বোধ সময় আমাকে, আমি ঔষধ মাফ করবেন?
Nephrotic ডাক্তার: একটা ঔষধ প্রতিফলিত
কিডনি রোগের রোগীদের: (?? যেমন, ক্রীড়া কার্যক্রম পথ্য অংশগ্রহণ করতে পারবেন না ......), কি অবধান করা উচিত আমার পুনর্বাসন মাফ করবেন
Nephrotic ডাক্তার: কোন সমস্যা
কিডনি রোগীদের: আমাকে আমার কটিদেশীয় সমস্যা মাফ করবেন? আপনাকে ধন্যবাদ!
Nephrotic ডাক্তার: আপনি, আমি একজন শিক্ষক, সাধারণত সবসময় নিদ্রালু বোধ, নেফ্রাইটিস সঙ্গে যুক্ত নয় হয়েছিল কটিদেশীয় সিটি পরীক্ষা করতে পারবেন? যাইহোক, একটা কোমর সিটি জন্য, খরচ হয়?

কিডনি রোগের ডাক্তার: নির্দিষ্ট খরচ, হাসপাতালে যোগাযোগ করুন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor