2014年11月22日星期六

60 বছর বয়সী, শর্করার মাত্রা 5.3 এ, creatinine, 706 হয়

আমি এখন 60 বছর বয়সী এবং আমি 10 বছর আগে ধরা পড়েছিল. আমার চাপ 130/80 এ ঠিক আছে. আমি সাধারণত 5.3 এ আমার শর্করার মাত্রা সঙ্গে খুব হইয়া আছি. আমার পরিবারের কেউ Pkd করে যদি আমি প্রতিষ্ঠিত না কিন্তু আমি এটা আরো 64 যে 30 বছর আগে বছর বয়সে মারা যান যারা আমার মা থেকে এসেছেন মনে হয়.
সিস্ট অটলভাবে জন্মায় আছে এবং আমার GFR ধারাক্রমে নিচে চালু করা হয়েছে. এটা 7. Creatinine 706. কার্বন ডাই অক্সাইড 106 এখন হয় এখন হয় এবং ইউরিয়া 23.3 হয়
আমার অবস্থা আমার ডাক্তার আমি ঠিক এবং এখন ডায়ালিসিস প্রয়োজন না মনে করে.
ডাক্তার উত্তর
আমি আপনার মেডিকেল রিপোর্ট পড়া আছে, এখানে আমি আপনার জন্য তা বিশ্লেষণ করতে পারেন এবং তারপর আপনি কিছু সংশ্লিষ্ট পরামর্শ দিতে. আমার পরামর্শ আপনি কিছু সাহায্য করতে পারেন আশা করি,
পটাসিয়াম স্তর উচ্চ যদি প্রথম আমরা ইলেক্ট্রোলাইট উচ্চতর স্তর, S-পটাসিয়াম এবং S-ক্লোরাইড হিসাবে দেখানো হতে পারে, যা একটু বিশৃঙ্খল দেখতে পারেন, এটা গুরুতর হৃদয় burdern করতে পারেন, রোগীর দেখাতে পারে এই সময়ে এত দুর্বল এবং arrhythmia এর উপসর্গ, পটাসিয়াম, কিছু খাদ্য কম আপনার জন্য প্রয়োজনীয়.
উচ্চ, S-ক্লোরাইড জন্য, এটি উচ্চ রক্তচাপ হতে পারে, যা একটি অন্তর্নিহিত কারণ. ভাগ্যক্রমে, আপনি কিডনির burdern অবনমিত করতে পারেন যে আপনার রক্তচাপ, নিয়ন্ত্রণ করা হয়.
কম eGFR এবং উচ্চ creatinine স্তরের জন্য, আমি তখন আপনি ডায়ালিসিস হয়েছে, এটি একটি ক্লিনার ভেতরের পরিবেশ আপনার কিডনি ফাংশন এবং বাড়াতে creat করতে সময় মনে হয়? আপনি এক সপ্তাহের মধ্যে কিভাবে অনেক বার ডায়ালিসিস এর নিতে? এবং কিভাবে আপনার প্রস্রাব আউটপুট 24 ঘন্টার মধ্যে এখন হয়? আপনি এখন ফোলা প্রদর্শন করবেন? এই সব রোগের পূর্বাভাস অনুমান করা খুব গুরুত্বপূর্ণ.
আপনি কিডনি উপর সিস্ট সব সময় ক্রমবর্ধমান হয়, এবং তারা বড় যথেষ্ট, তারা বিরতি, এবং সরাসরি কিডনি ফাংশন খারাপ হতে পারে যে সম্ভাব্য বৃদ্ধি অস্তিত্ব আছে যখন, তাছাড়া, আপনার নিয়ন্ত্রণ রক্তে শর্করার মাত্রা ভাল সুরক্ষার জন্য বরং সহায়ক কিডনি ফাংশন.
এখন, ঔষধ কি ধরনের আপনি আপনার কিডনি ফাংশন রাখা গ্রহণ করা হয়? এবং আপনার স্থানীয় ডাক্তার আপনার জন্য কি চিকিত্সা বোঝা হয়?

জনাব, আমরা বিশৃঙ্খল ভেতরের পরিবেশ শরীর ভেতরের সঁচায়ক বিষক্রিয়াগত মাথাব্যথা, পরিষ্কার এবং নিয়ন্ত্রণ করার চেষ্টা করা হয় এখন কি করা উচিত, এদিকে, শুধুমাত্র এই ভাবে আমরা আরও চিকিত্সার জন্য পথ প্রস্তুত করতে পারেন, আপনার কিডনি ফাংশন রাখা করতে ইচ্ছুক চেষ্টা করুন, যা যদিও বরং জটিল মনে হচ্ছে, কিন্তু আমরা পূর্ণ আস্থা সঙ্গে করা উচিত, আমি যদি আপনার কোন প্রশ্ন অবাধে আমাকে জিজ্ঞাসা করুন পেতে, সব সমস্যার সঙ্গে আপনাকে সাহায্য করার চেষ্টা করুন আপনার পাশ হতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor