2014年11月21日星期五

এক বছর, প্রস্রাবের প্রোটিন glomerulonephritis

স্বাস্থ্য কাউন্সেলিং বিবরণ:
Glomerulonephritis লু ভুগছেন রোগীদের প্রস্রাব প্রোটিন + + + +, এক বছরের নিয়েছেন, এবং অন্যান্য পরীক্ষাগার ইনডেক্সসমূহ স্বাভাবিক. ঘন ঘন colds হাঁচি. সর্দি. স্বরভঙ্গ এবং অন্যান্য উপসর্গ, এবং কি ওষুধ, কিভাবে ড্রাগ প্রতিরোধ জিজ্ঞাসা? আপনাকে ধন্যবাদ.
কিডনি রোগ বিশেষজ্ঞরা উত্তর:
হ্যালো, সংক্রমণ প্রতিরোধ: পরিষ্কার এবং ভাল বায়ু চলাচলের দৈনিক অতিবেগুনী নির্বীজন রুমে রাখা পরিবেশগত ও ব্যক্তিগত স্বাস্থ্যবিধি সতর্কতা উন্নত. জীবন যত্ন শারীরিক ও মানসিক বিশ্রাম উন্নীত: রেনাল উচ্চ রক্তচাপ নিয়মিত রক্তচাপ বৃদ্ধি অনুযায়ী, রক্তচাপ পরিমাপ করা উচিত, বিছানায় বিশ্রাম সময়ের পরিবর্তন. 2, যুক্তিসঙ্গত খাদ্য: খাদ্য যেমন রেনাল অপ্রতুলতা হিসাবে নির্দিষ্ট খাদ্যতালিকাগত নির্দেশিকা রোগীদের, প্রতিটি রোগের পরিস্থিতির উপর ভিত্তি করে করা উচিত, উচ্চ ক্যালোরি (চিনি-ভিত্তিক), উচ্চ মানের কম প্রোটিন খাদ্য ভোজনের, এর ব্যাপ্তি তরল বজায় জল ভারসাম্য পরিমাণ. আজ না হোক কাল, এবং Postprandial মুখ, পরিষ্কার মুখ রাখা, ত্বকের যত্ন জোরদার 4 ব্যাকটেরিয়া এবং ছাঁচ ছাত্র প্রতিরোধ নিঃশ্বাসে দুর্গন্ধ, বমি বমি ভাব কমানো, অপসারণ:: 3, মৌখিক যত্ন অবধান ক্রনিক রেনাল ব্যর্থতা, ত্বকের যত্ন, প্রতিরোধ রোগীদের কি চামড়া সংক্রমণ, bedsores একটি গুরুত্বপূর্ণ কাজ এবং সম্পর্কিত জটিলতা, চামড়া জ্বালা উপর uremic তুষারপাত এজাহার, রোগীদের প্রায়ই নিশ্পিশ এবং অস্বস্তি, এবং ঘুম প্রভাব এবং সংক্রমণ প্রবন ত্বক স্ক্র্যাচ এর, এটা গরম জল এবং মাজা সাথে ধোয়া উচিত, রাখা পরিষ্কার, চামড়া সাবান এবং এলকোহল ব্যবহার এড়ানো. প্রায়শই, কম্বল আন্ডারওয়্যার পরিবর্তন. গুরুতর শোথ রোগীদের, কিন্তু ত্বক রক্ষা অবধান করা উচিত, bedsores প্রতিরোধ প্রায়শই প্রবণ অবস্থান, ম্যাসেজ চাপ হ্যাঁ, পরিবর্তিত হয়.
কিডনি রোগীদের: ড্রাগ যা ভাল ইমিউন সিস্টেম ওষুধ, শক্তিশালীকরণ পারি.
কিডনি বিশেষজ্ঞদের: হ্যালো: আপনি ইমিউন সিস্টেম উন্নত ওষুধের ব্যবহার করতে পারেন, এটা ইমিউনোগ্লোব্যুলিন ব্যবহার করা বাঞ্ছনীয়.
কিডনি রোগীদের: একটি চেক আজ: স্বাভাবিক পরীক্ষাগার lgG.A.MC3C4. সাধারন রেনাল ফাংশন. সাধারন লিভার ফাংশন. আর.টি. স্বাভাবিক রক্ত, প্রস্রাব আর.টি.: প্রোটিন + + + +. 35 বছর বয়সী রোগীর. মহিলা, আচরণ কিভাবে হওয়া উচিত এখন একটি মাস ঔষধ থামানো, এবং ছিল. তোমাকে ধন্যবাদ
Nephropathy ডাক্তার: হ্যালো: সাধারণত জল প্রচুর পরিমাণে, সঠিক ব্যায়াম করতে পারে পান.
কিডনি রোগীদের: তিন বছরের জন্য চীনা এবং পশ্চিমী ঔষধ চিকিত্সা আছে, এই পরিস্থিতির ঔষধ বন্ধ করতে পারবেন

ডাক্তার Nephropathy: হ্যালো, রোগ শর্ত দৈর্ঘ্য, দুই বা তিন দশক হতে পারে, তারা এখনও পরীক্ষা এবং পর্যায়ক্রমিক পর্যালোচনার করতে চান. পরিস্থিতির অধীন ওষুধ ও খাদ্যের থেরাপি ও ব্যায়াম সামঞ্জস্য.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor