2014年11月22日星期六

কিডনি আম 24 * 25 মিমি, ডান কিডনি আম 101 * 47 মিমি, 118 * 56 মিমি,

কিডনি আম 24 * 25 মিমি, ডান কিডনি আম 101 * 47 মিমি, 118 * 56 মিমি,
সিস্ট এত বড় হয় না এবং আপনার কিডনি গম্ভীরভাবে বৃদ্ধ হয় না, তাই আমি আপনার কিডনি ফাংশন এছাড়াও একটি আপেক্ষিক ভালো অবস্থায় থাকা উচিত যে সন্দেহ. কিন্তু, কিভাবে আপনার রক্তচাপ সম্পর্কে?
তথাপি বলতে, আপনার অবস্থার জন্য, এটা আমরা বর্তমান অবস্থা এ রোগ নিয়ন্ত্রণ, এবং ভবিষ্যতে রোগ সম্পর্কে চিন্তা করতে হবে না হবে, যদি আপনি এখনও সাধারণত বসবাস করতে পারেন, কারণ সেরা চিকিত্সা সময়.
সৎ হবে, আমরা ভারত থেকে রোগীর ছিল এবং যতটা আমরা জানি, আয়ুর্বেদ শরীর স্বাস্থ্য বজায় রাখার জন্য ভাল হয়, কিন্তু সিস্ট চিকিত্সা এ তাই ভাল না. সিস্ট চিকিত্সা করা যায় না, তারা কিডনি পার্শ্ববর্তী আরো চাপ সৃষ্টি করে, এবং বড় বড় হয়ে যাবে. পরিশেষে, তাহলে কিডনি ফাংশন পতন. এছাড়াও আপনি পাঁচটি পরিবারের সদস্যদের এই রোগ থেকে মারা যায়, তাই আমি কোন চিকিত্সা নেওয়া হয় যদি আপনি রোগের তীব্রতা এবং তার ভয়ানক ভবিষ্যদ্বাণী সম্পর্কে স্পষ্ট জানি বিশ্বাস করি যে.
এখন, আমরা পলিসিস্টিক কিডনি রোগের জন্য চিকিত্সা আছে. চিকিত্সার পর, সিস্ট নিয়ন্ত্রণ করা যায় এবং কিডনি ফাংশন উন্নত হয়. আমাদের Pkd রোগীদের কিছু ডায়ালিসিস একটি নির্দিষ্ট সময়ের পরে ডায়ালিসিস বন্ধ.
এক দিকে, আমরা ভেতরের তরল শোষণ বৃদ্ধি করার জন্য রেনাল নালিকা এপিথেলিয়াল কোষের ব্যাপ্তিযোগ্যতা বৃদ্ধি, এবং তারপর তরল প্রস্রাব সঙ্গে শরীর থেকে বেরিয়ে পালন করতে পারেন প্রয়োজন. হাসপাতালে কিছু সময়ের চিকিত্সার পর, সবচেয়ে সরাসরি প্রভাব প্রস্রাব ফেনা বৃদ্ধি করা হয়. কেন ফেনা হয়? আম তরল প্রস্রাব চেয়ে উচ্চ টান আছে, তাই আম তরল প্রস্রাব সঙ্গে কারামুক্ত করা হয়, এটি আরো ফেনা গঠন করবে, কিন্তু রোগীর প্রস্রাব পরীক্ষা আছে, কোন প্রোটিন পাওয়া যায়. একই সময়ে, আম ভেতরের চাপ কমে যায়. একই সময়ে, রেনাল parenchyma থেকে আম থেকে চাপ কমে যায়. এই মুহূর্তে, কিডনি ফাংশন কিছু মাত্রায় কিছু উন্নতি পেতে পারেন.
অন্য দিকে, আমরা এটি আরো আম তরল নিঃসরিত বন্ধ করার জন্য যাতে রেনাল নালিকা এপিথেলিয়াল কোষের কার্যকলাপ দমন করা প্রয়োজন. এই বিষয়ে আরও আম পরিবর্ধন এবং রোগ আরো অগ্রগতি বন্ধ করতে পারবেন. এছাড়া, ক্ষতিগ্রস্ত কিডনি ফাংশন, রক্ত সঞ্চালন সক্রিয় repairment হিসেবে stasis মুছে মেরামত করা যাবে. উপায় দ্বারা, আমরা একটি আপেক্ষিক সন্তুষ্ট এবং প্রত্যাশিত চিকিত্সার প্রভাব পেতে পারেন.

উপরে থেকে, আমরা চিকিত্সা আরো মৌলিক এবং রক্তচাপ বা এমনকি ডায়ালিসিস জন্য শুধুমাত্র ঔষধ চেয়ে কার্যকর, যা সিস্ট থেকে রোগ, আচরণ করা হয় দেখতে পারেন. সিস্ট প্রাথমিক পর্যায়ে নিয়ন্ত্রণ করা হয় একবার আপনি ভবিষ্যতে ডায়ালিসিস সম্পর্কে চিন্তা করতে হবে না, তাই, রোগ আরো অগ্রগতি এছাড়াও বন্ধ করা যেতে পারে. একই সময়ে, শুধুমাত্র বড় আম উপর কাজ করছে, যা অস্ত্রোপচারের মাধ্যমে বিভিন্ন, চিকিত্সা কিডনি বা প্রতিটি রেনাল নালিকা সব কাজ করা হয়, তাই সব সিস্ট নিয়ন্ত্রণ করা যায়. কিন্তু সত্যি বলতে বলতে, আমি আপনাকে এটা জেনেটিক রোগ ধরনের কারণ আমরা সম্পূর্ণরূপে সব সিস্ট অপসারণ করতে পারেন যে 100% প্রতিশ্রুতি দিতে পারে না. কি আমি প্রতিজ্ঞা করতে পারেন আমরা আপনাকে একটি স্বাভাবিক সীমার বসবাস করতে পারেন, যাতে এই পর্যায়ে রোগ নিয়ন্ত্রণ আমাদের যথাসাধ্য চেষ্টা করতে হবে না. এই ইতিমধ্যে Pkd রোগীদের জন্য একটি খুব ভাল ফলাফল.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor